ভামিকার ডায়েপার বদলাতে কতটা পারদর্শী হয়েছেন, জানালেন বিরাট কোহলি

পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে ইংল্যান্ড সিরিজে ফের ভারতীয় দলের অধিনায়কত্বের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন বিরাট কোহলি। তবে ম্যাচ শুরু র আগে সাংবাদিক মজাদার প্রশ্নের উত্তর দিলেন ভিকে। সদ্য বাবা হওয়ায় বাচ্চার ডায়েপার বলানোর পারদর্শীতা থেকে অভিজ্ঞতা সবকিছুই জানালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

Sudip Paul | Published : Feb 5, 2021 10:48 AM IST

17
ভামিকার ডায়েপার বদলাতে কতটা পারদর্শী হয়েছেন, জানালেন বিরাট কোহলি

অস্ট্রেলিয়া সফরে পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে পিরেছিলেন বিরাট কোহলি। তারপর এক ফুটফুটে কন্যা সন্তানের বাবা হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় প্রথম জানিয়েছিলেন বিরাট। 
 

27

সম্প্রতি মেয়ে ও অনুষ্কার সঙ্গে প্রথম ছবি প্রকাশ্যে এসেছে বিরাটের। শেয়ার করেছেন অনুষ্কা। মেয়ের নাম যে ভামিকা রেখেছেন সেই পোস্টেই প্রথম জানান অনুষ্কা।

37
এবার এক রত্তিকে ছেড়ে ২২ গজে ফিরেছেন বিরাট কোহলি। চেন্নাইয়ে চলছে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট। তবে টেস্ট শুরুর আগে বিরাটের কাছে জানতে চাওয়ে হয় বাচ্চার ডায়েপার বদলানোর অভিজ্ঞতা।
47

বিরাটের কাছে জানতে চাওয়া হয় যে তিনি বাচ্চার ডায়েপার বদলাতে শিখে গিয়েছেন কি না। নিজের স্বভাবজাত ভঙ্গিতেই সেই প্রশ্নের উত্তরও দেন বিরাট।

57
বিরাট বলেন যে তিনি কোনও নতুন কাজে সড়গড় হতে বেশি সময় নেন না। তাই খুব সহজেই এখন বাচ্চার ডায়েপার চেঞ্জ করতে পারছেন।
67
তবে এখনও তিনি এক্সপার্ট হয়ে উঠতে পারেননি, সেটাও স্বীকার করে নেন ভারতীয় অধিনায়ক। তবে খুব একটা সমস্য়া হচ্ছে ভারত অধিনায়কের।
77
খেলার মাঠে যেমন চ্যালেঞ্জ গ্রহণ করতে পছন্দ করেন কোহলি। তেমনই ভামিকার ডায়পার বদলানোর চ্যালেঞ্জেরও মোকাবিলা করছেন বিরাট।
Share this Photo Gallery
click me!
Recommended Photos