বিয়ের কয়েক মাস পরেই চাহলের জীবনে নতুন 'সেনোরিটা', জানার পর কী করলেন ধনশ্রী

চলছে ভারত-ইংল্যান্ড সিরিজ। সপরিবারে টিম হোটেলে রয়েছে অনেক ক্রিকেটারই। এরইমধ্যে ধনশ্রীকে ছেড়ে নিজের জীবনে নতুন 'সেনোরিটা'-কে খুঁজে পেয়েছেন যুজবেন্দ্র চাহল। নতুন 'সেনোরিটা'-র থেকে ফুল নেওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন চাহল। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ছবিতে জবাব দিয়েছেন স্ত্রী ধনশ্রীও।
 

Sudip Paul | Published : Mar 26, 2021 11:20 AM IST

113
বিয়ের কয়েক মাস পরেই  চাহলের জীবনে নতুন 'সেনোরিটা', জানার পর কী করলেন ধনশ্রী

ডিসম্বরের ২২ তারিখ প্রেমিকা ধনশ্রী ভার্মাকে বিয়ে করেছিলেন ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহল। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সেই ছবি।
 

213

বিয়েতে চাহল-ধনশ্রীর নান মূহূর্তের  ছবিও সামনে এসেছে। যা সোশ্য়াল মিডিয়ায় সকলেই খবই পছন্দ করেছিলেন। লাইক, কমেন্টের বন্যা বয়েছিল।
 

313

বিয়ের পর দুবার স্ত্রীকে নিয়ে বিদেশ ভ্রমণেও গিয়েছিলেন যুজবেন্দ্র চাহল। প্রথম হানিমুনে গিয়েছিলেন আরব আমিরশাহিতে। সেখানে দুজনের রোমান্টি মুহূর্তের নানা ছবি সামনে এসেছিল।
 

413

তারপর ভারত-ইংল্যান্ডড সিরিজ শুরুর আগেই ধনশ্রীকে নিয়ে মলদ্বীপে ঘুরে গিয়েছিলেন ভারতীয় তারকা ক্রিকেটার ও তার স্ত্রী।
 

513

মলদ্বীপে নিজেদের একাধিক সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন চাহল ও ধনশ্রী। দুজনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ঝড় তুলেছিব নেট দুনিয়ায়।

613

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় চাহল ও ধনশ্রী। তাদের ঘনঘন ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ছবি খুব পছন্দ করেন তাদের ফ্যানেরা।

713

কিন্তু ভারত-ইংল্যান্ড সিরিজের মাঝে নিজের জীবনে নতুন 'সেনোরিটা'-কে খুঁজে পেলেন যুজবেন্দ্র চাহল। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি।
 

813

কিন্তু সেই 'সেনোরিটা' চাহলের কোনও নতুন বান্ধবী নয়, তিনি হলেন ভারতীয় দলে চাহলের সতীর্থ অপর তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা।
 

913

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে তেমনই একটা ছবি দেখা গেল যুজবেন্দ্র চহালের পেজে। সেখানে রোহিত শর্মার সঙ্গে একটা ছবি পোস্ট করেন তিনি। ছবির নীচে লেখা ‘সেনোরিটা’।

1013

ছবিতে দেখা যায় রোহিত একটা হলুদ ফুল তুলে দিচ্ছেন চহালের হাতে। আর তা মিষ্টি মুখে গ্রহণ করছেন যুজবেন্দ্র চাহল।
 

1113

সেই ছবিতে বক্তব্য রাখেন চহালপত্নী ধনশ্রী। তিনি লেখেন, ‘ওদের পোজ দেওয়ার জন্য কখনও বলতে হয় না।’
 

1213

ছবিটি ধনশ্রীই তুলেছেন, কিন্তু সেই কথা উল্লেখ করেননি চহাল। তাই রাগ হয়েছে ধনশ্রীর। তিনি মজা করে লেখেন, ‘ধন্যবাদ আমাকে ছবি তোলার কৃতিত্ব দেওয়ার জন্য’।

1313

খেলার বাইরে যে ভারতীয় প্লেয়াররা নিজেদের ওএ পরিবারের সদস্যদের নিয়ে বিন্দাস টাইম কাটান এই ছবিই তার প্রমাণ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos