আইপিএল শুরুর আগে সমস্যা, সিএসকে অধিনায়ক ধোনির নামে আসল আইনি নোটিস

আইপিএলের প্রস্তুতিতে মগ্ন এমএস ধোনি। মরুদেশে শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে চেন্নাই সুপার কিংসের। কিন্তু তার আগে আইনি সমস্যায় জড়ালেন মাহি। তার নামে আসল আইনি নোটিস।
 

Sudip Paul | Published : Sep 12, 2021 3:45 PM IST

110
আইপিএল শুরুর আগে সমস্যা, সিএসকে অধিনায়ক ধোনির নামে আসল আইনি নোটিস

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। অনুশীলনও শুরু করে দিয়েছেন সিএসকে অধিনায়ক। ইতিমধ্য়েই মরুদেশ থেকে ধোনির একাধিক ছবি সামনে এসেছে।

210

১৯ তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএ ২০২১-এর বাকি পর্ব। প্রথম ম্যাচেই মাঠে নামছেন মহেন্দ্র সিং ধোনির দল। প্রতিপক্ষ সিএসকের চিরপ্রতীদ্বন্দ্বী রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স।
 

310

কিন্তু আইপিএল শুরুর আগেই খারাপ খবর এল ধোনির জন্য। আইনি নোটিস ধরানো হল প্রাক্তন ভারতঅধিনায়ককে। ১৫ দিনের মধ্যে আইনি জট না কাটলে সমস্য়া বাড়তে পারে এমএস ধোনির। 
 

410

নয়ডায় সেক্টর ৪৫-এ আম্রপালি হাউজিং প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন মহেন্দ্রে সিং ধোনি। তিনি এই প্রকল্পে দুটি ফ্ল্যাটও বুক করেছিলেন। এই ফ্ল্যাটগুলি হল সেফার ফেজ ১ নম্বরে সি-পি ৫ এবং সি-পি ৬। 

510

কিন্তু ফ্ল্যাট বুকিংয়ের বকেয়া বাকি ছিল মহেন্দ্র সিং ধোনির। আর সেই বকেয়া টাকা আগামী ১৫ দিনের মধ্যে শোধ করতে হবে ভারতের প্রাক্তন অধিনায়ককে। অন্যথায়, বুকিং বাতিল হবে। 

610

সম্প্রতি ধোনিকে এই সংক্রান্ত নোটিসই পাঠানো হয়েছে সুপ্রিম কোর্ট নিযুক্ত রিসিভার আর ভেঙ্কটরামানির তরফ থেকে। শুধু ধোনি নয়, আরও ১৮০০ ক্রেতাকেই এই নোটিস পাঠানো হয়েছে।

710

রাষ্ট্রীয় সংস্থা এনবিসিসি-র এই প্রকল্পটি তৈরি করছে। যেখানে ৮০০০ কোটি টাকায় ২০টি হাউসিং প্রজেক্ট তৈরি করবে ওই সংস্থা। এরপরই গোটা বিষয়টি সুপ্রিম কোর্টের অধীনে চলে যায়।

810

ধোনির সমস্ত কিছু যারা দেখাশোনা করে সেই রীতি স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান অরুণ পান্ডেও এই আম্রপালি প্রকল্পে ফ্ল্যাট বুক করেছিলেন। ধোনির মতো তাঁরও বকেয়া রয়েছে। তাঁকেও নোটিশ পাঠানো হয়েছে।

910

যদিও ধোনি এত ছোট বিষয় নিয়ে মাথা ঘামাতে মোটেই রাজি নয়। বিষয়টি তার সংস্থার অধীনস্ত কর্মচারীরাই দেখভাল করছেন। বিষয়টি যত দ্রুত সম্ভব সমস্যার সমাধান করা যায় তার চেষ্টা করছেন।

1010

বর্তমানে এমএস ধোনির পাখির চোখ আইপিএল ২০২১-এ দলকে চ্যাম্পিয়ন করা। মরসুমের প্রথম পর্বে দুরন্ত ছন্দে ছিল চেন্নাই সুপার কিংস। সেই ছন্দ ধরে রেখে চতুর্থ বার ট্রপি জিততে মরিয়া এমএসডি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos