শরীরের প্রতিটি আঁকে বাঁকে উষ্ণতার আবেদন, চিনে নিন সিএসকে তারকার হট অ্যান্ড গ্লামারাস বোনকে

স্টেডিয়ামে প্রেমিকাকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব ও বাগদান সেরে শিরোনামে রয়েছেন এমএস ধোনির (MS Dhoni) দল চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) পেসার দীপক চাহার (Deepak Chahar)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই মুহূর্ত। এবার ভাইকে শুভেচ্ছা জানালেন তার মডেল বোন মালতি চাহার (Malti Chahar)। যার রূপ সৌন্দর্য্যও সকলকে ঘায়েল করে। আইপিলের মিস্ট্রি গার্লের তকমাও রয়েছে তার ঝুলিত। চিনে নিন দীপক চাহারের বোনকে।

Sudip Paul | Published : Oct 8, 2021 5:41 PM IST / Updated: Oct 08 2021, 11:13 PM IST

112
শরীরের প্রতিটি আঁকে বাঁকে উষ্ণতার আবেদন, চিনে নিন সিএসকে তারকার হট অ্যান্ড গ্লামারাস বোনকে

ম্যাচ শেষে গ্যালারিতে গিয়ে  হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিএসকে ক্রিকেটার  দীপক চাহার। প্রকাশ্যে এমন প্রস্তাব পেয়ে হ্যাঁ না বলে থাকতে পারনেনি চাহারের প্রেমিকা জয়া ভরদ্বাজ। 

212

ভাইয়ের কাণ্ড দেখে দারুণ খুশি বোন মালতী চাহার। নেটমাধ্যমে মালতী তাঁর বৌদির পরিচয় জানিয়ে লেখেন, ‘আমি বৌদি পেয়ে গিয়েছি। ও বিদেশী নয়, দিল্লির মেয়ে জয়া ভরদ্বাজ।’
 

312

২০১৮ আইপিএলে প্রথমবার শিরোনামে আসেন সিএসকে তারকা দীপক চাহারের বোন মালতী। তাকে প্রায়শই সিএসকের ম্যাচে মাঠে দেখা যেত। চেন্নাইয়ের সুপার কিংসের সাফল্যে উচ্ছ্বসিত হতেন মালতী চাহার, ব্যর্থতায় পেতেন দুঃখ। 

412

সিএসকে তারকা দীপক চাহার ও মুম্বই ইন্ডিয়ান্স তারকা  রাহুল চাহরের বোনের  সৌন্দর্য নজর এড়ায়নি সোশ্যাল মিডিয়ায়। মিস্ট্রি গার্ল হয়ে ওঠেন তিনি। তার রূপের জাদুতে মুগ্ধ দন সকলেই।

512

এরপরই তারছবি সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ছড়িয়ে পড়ে ও সেলিব্রেটি হয়ে উঠেছিলেন তিনি। নেটিজেনরা তার অ্যাকাউন্ট সার্চ করতে থাকেন দিনভর। মালতিুর লুকস ও হটনেসে ঘায়েল হন সকলেই। 

612

যদিও নিজের পেসাগত কারণে আগে থেকেই সেলিব্রেটি ছিলেন মালতী চাহার। তিনি একজন মডেল ও অভিনেত্রী। যথেষ্ট নামও রয়েছে সিএসকে তারকার বোনের। তবে আইপিএলে মিস্ট্রি গার্লের তকমা পেয়ে মালতির জনপ্রিয়তা অন্য মাত্রা পেয়েছিল।
 

712

ইতিমধ্যেই বেশ কিছু সিনেমা, অ্যালবামে মডেল হিসেব কাজ করেছেন মালতী চাহার। ২০১৮ সালে 'জিনিয়াস' ছবি ও 'সড্ডা জালবা' গানেও দেখা গিয়েছে তাকে। তখনও তার কাজ প্রশংসিত হয়েছিল।

812

২৯ বছরের মালতী শিক্ষাগত যোগ্যতাও কম নয়। দীপক চাহারের বোন একজন সফটওয়ার ইঞ্জিনিয়ার। কিন্তু নিজের পেশা হিসেবে ইঞ্জিনিয়ারীংকে না বেছে অভিনয় ও মডেলিংকে বেছে নিয়েছেন মালতী চাহার।

912

সোশ্য়াল মিডিয়াতে নিজের ভাইয়ের থেকেও বেশি সক্রিয় মালতী চাহার। আকাশছোয়া তার ফ্যান ফলোয়িং। প্রায় সাড়ে চার লক্ষের মতো ফলোয়ার্স রয়েছে তার। মালতী চাহার দেখতে খুবই সুন্দরী, হট ও সেক্সি। তার লুকস ও স্টাইল সকলকে আকর্ষিত করে। তার ছবি অপেক্ষায় সোশ্যাল মিডিয়ায় অপেক্ষা করে থাকে নেটিজেনরা।
 

1012

মালতী চাহারের একটি একটি ছবি শেয়ার করার মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ঝড় তোলে।ফ্যানেদের লাইকস, কমেন্টসের বন্যায় ভেসে যান দীপক চাহারের বোন।  ২০১৪ সালে মালতী চাহার এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া দিল্লিতে সেকেন্ড রানার্স আপ হয়েছিলেন। মালতীর নাচ, ছবি আঁকা ও অ্যাডভেঞ্চার স্পোর্টস খুবই পছন্দ করেন।

1112

মালতীর এক একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। তার হট অ্যান্ড সেক্সি লুকের ছবি সকলকে পাগল করে তোলে। নিজের ভাই দীপক সাহারের সঙ্গেও সম্পর্ক খুবই ভালো মালতী চাহারের। ক্রিকেট খুব পছন্দ করার কারণে সময় পেলেই ভাইয়ের খেলা দেখতে যান তিনি।

1212

ভাইকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানানোর পাশাপাশি আইপিএলের প্লে অফে চেন্নাই সুপার কিংসের সাফল্যও কামনা করেছেন মালতী। একইসঙ্গে তার ভাই যেন ভালো পারফর্ম করতে পারে সেই শুভেচ্ছাও জানিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos