আইপিএল থেকে ছিটকে গেলেন শ্রেয়স আইয়র, দিল্লি ক্যাপিটালসের পরবর্তী অধিনায়ক নিয়ে জল্পনা

চোটের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে আগেই ছিটকে গিয়েছিলেন শ্রেয়স আইয়র। তবে আইপিএলের খেলতে পারবেন কিনা, তা নিয়ে চলছিল জল্পনা। এবার আশঙ্কা সত্যি করে দিল্লি ক্যাপিটালসের তরফ থেকে জানানো হল, চোটের কারণে আইপিএলের বাইরে চলে গেলেন দিল্লির অধিনায়ক। একইসঙ্গে নতুন অধিনায়ক কে হবে তা নিয়েও শুরু হয়েথে জল্পনা। উঠে আসছে একাধিক নাম।
 

Sudip Paul | Published : Mar 25, 2021 9:35 AM IST

110
আইপিএল থেকে ছিটকে গেলেন শ্রেয়স আইয়র, দিল্লি ক্যাপিটালসের পরবর্তী অধিনায়ক নিয়ে জল্পনা

আইপিএল শুরু আগেই বড়সড় দুঃসংবাদ দিল্লি ক্যাপিটালসের জন্য। চোটের কারণে আইপিএলের ১৪ তম মরসুমের বাইরে চললে গেলেন দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়র।

210

কাঁধের চোটের কারণে একদিনের সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন শ্রেয়স আইয়ার। প্রশ্ন ছিল আইপিএল নিয়ে। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস দলের অন্যতম মালিক পার্থ জিন্দল জানিয়ে দিলেন আইপিএল থেকেও ছিটকে গেলেন শ্রেয়স।
 

310

জিন্দাল টুইট করেন, ‘আমাদের অধিনায়ক শ্রেয়স আইয়ারের জন্য একেবারে বিধ্বস্ত ও বিষন্ন। দৃঢ় থেকো ক্যাপ্টেন। আশা করছি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। পূর্ণ বিশ্বাস রয়েছে যে, তুমি এর থেকেও শক্তিশালী হয়ে ফিরে আসবে। টি-২০ বিশ্বকাপে ভারতের তোমাকে দরকার।’
 

410

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্য়াচে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পান শ্রেয়স আইয়র। মাঠেই যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি। তারপর মাঠ ছাড়েন তারকা ব্যাটসম্যান।
 

510

বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, শ্রেয়সের কাঁধের হাড় আংশিক সরে গিয়েছে। যার অর্থ, চলতি সিরিজে তো বটেই, এমনকি আইপিএলের শুরুর দিকেও তাঁর মাঠে নামা অনিশ্চিত।
 

610

পরে শোনা যায় আইয়ারের স্ক্যান রিপোর্টে গুরুতর চোট ধরা পড়েছে। ফলে তাঁর কাঁধে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। আর এবার দিল্লি ক্যাপিটালসের অন্যতম মালিক জানিয়ে দিলেন শ্রেয়সের আইপিএল থেকে ছিটকে যাওয়ার কথা।
 

710

শ্রেয়স ছিটকে যাওয়ার খবর প্রকাশ্যে আসতেই ভেঙে পড়েছে দিল্লি ক্যাপিটালস ও শ্রেয়সের ভক্তরা। কারণ তার অধিনায়কত্বেই ২০১৯ এ কোয়ালিফায়ার ও গতবার ফাইনালে পৌছেছিল দিল্লি।
 

810

দলের অধিনায়কের আইপিএলের ঠিক আগে ছিটকে যাওয়ায় হতাশ সকলেই। তবে সবাই শ্রেয়স আইয়রের দ্রুত সুস্থতা কামনা করেছেন। তার পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

910

শ্রেয়সের আইপিএল থেকে ছিটকে যাওয়ার পরই পরবর্তী অধিনায়ক কে হবে দিল্লি ক্যাপিটালসের তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। দল ঘোষণার সময় সহ-অধিনায়ক হিসেবে ঋষভ পন্থের নাম জানানো হয়েছিল। ফলে পন্থকে দেখা যেতে পারে নতুন ভূমিকায়।
 

1010

এছাড়াও দিল্লি দলে রয়েছে স্টিভ স্মিথ, অজিঙ্কে রাহানে, রবিচন্দ্রন অশ্বিনের মত নাম। যাদের আইপিএলে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা রয়েছে। ফলে ভাবা হতে পারে এই তিন নামও। যদিও দলের তরফ থেকে এখনও কোনও ঘোষণা করা হয়নি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos