IPL 2021 - নগ্ন স্নানদৃশ্যেও স্বচ্ছন্দ, সিএসকে তারকার সঙ্গে কী প্রেম করছেন এই মারাঠি নায়িকা

রবিবার, আইপিএল-২০২১'এর দ্বিতীয়ার্ধের প্রথম ম্যাচেই মাঠ কাঁপিয়ে দিয়েছেন, চেন্নাই সুপার কিংসের ওপেনিং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড। পাওয়ার প্লের ওভারে ২৪ রানে ৪ উইকেট হারিয়ে ধুকতে থাকা চেন্নাই-এর স্কোর বলতে গেলে একা হাতে লড়াইয়ের মতো (১৫৬/৬) জায়গায় নিয়ে গিয়েছিলেন। মাত্রা ৫৮ বলে ৮৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন তিনি, যা তাকে ম্যাচের সেরার পুরস্কার এনে দিয়েছে। মাঠের বাইরেও সিএসকের এই তরুণ ওপেনার খারাপ খেলেন না, মারাঠি অভিনেত্রী সায়লি সঞ্জীবের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন তিনি, এমনটাই শোনা যায়। কে এই সায়লি সঞ্জীব? আসুন চিনে নেওয়া যাক। 
 

Asianet News Bangla | Published : Sep 20, 2021 8:30 AM IST / Updated: Oct 04 2021, 07:03 PM IST

110
IPL 2021 - নগ্ন স্নানদৃশ্যেও স্বচ্ছন্দ, সিএসকে তারকার সঙ্গে কী প্রেম করছেন এই মারাঠি নায়িকা

মারাঠি টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ সায়লি সঞ্জীব। ২০১৬ সালে প্রথমবার পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। জনপ্রিয় টিভি শো 'কাহে দিয়া পরদেশ' দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। আর সেই টেলি সিরিয়ালই তাকে মহারাষ্ট্রের প্রতিটি ঘরে ঘরে পরিচিতি এনে দিয়েছিল। 
 

210

তবে তারও আগে ২০১৪ সালে সায়লিকে একটি মিউজিক ভিডিও-য় প্রথম দেখা গিয়েছিল। ৯এক্স ঝাকাস টপ কনটেস্টে সেরা সেরা দশ নায়িকার মধ্যেও ছিলেন তিনি। বস্তুত, কলেজ প্রোগ্রামে একটি নাটকে অভিনয় করতে গিয়েই প্রথম অভিনয় জগতে আসার কথা ভেবেছিলেন তিনি। সেই সময় থেকেই বেশ কিছু নামী ব্র্যান্ডের মডেলিং-ও করতে শুরু করেছিলেন। 
 

310

কাহে দিয়া পরদেশের জনপ্রিয়তার পর থেকে বহু পুলিশ লাইনস - এক পূর্ণ সত্য, আটপাদি নাইটস, মন ফকিরা, এবি এবং সিডি এবং দ্য স্টোরি অফ এ পৈথানি-র মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন। পাশাপাশি গুলমোহর এবং পারফেক্ট পতির মতো জনপ্রিয় টিভি শোতেও অভিনয় করেছেন। মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন তিনি একজন প্রতিষ্ঠিত নায়িকা। 

410

প্রয়োজনে বোল্ড সিনে অভিনয় করতেও পিছপা হন না সায়লী। কয়েক মাস আগে এক মারাঠি ফিল্মে তাঁর স্নানদৃশ্য ঝড় তুলেছিল। বহু মারাঠি পুরুষেরই স্বপ্ন সুন্দরী তিনি। 

510

সায়লি সম্প্রতি একটি অনলাইন সিরিজও করেছেন। তাছাড়া, অভিনয়ের জন্য তিনি বিভিন্ন পুরস্কার ও সম্মানও পেয়েছেন। সম্প্রতি, ঋতুরাজ গায়কোয়াডের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। আসলে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ও ক্রিকেটার -  একে অপরের ছবিতে নিয়মিত লাইক করেন, কমেন্টসে লাভ ইমোজি দেন।

610

আর এই গুঞ্জনের সূত্রপাত হয়েছিল চলতি আইপিএলের ভারতীয় পর্বের সময়ই। ঋতুরাজ সিএসকে-র জয়ের একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার নিয়ে সায়লি তাকে অভিনন্দন জানান। কমেন্ট সেকশনে গিয়ে লিখেছিলেন 'ওয়াহ ওয়াহ'। তারপর দিয়েছিলেন হার্ট ইমোজি। 

710

সায়লির মন্তব্যের জবাব দিয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড। হার্ট ইমোজি দিয়েছিলেন। অন্য আরেকটি মন্তব্যের নিচে লাভড-আইজ ইমোজি ছিল। এরপরই তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল। সংবাদপত্রে লেখা হয়েছিল, 'অভিনেত্রী সায়লি সঞ্জীব গায়কওয়াডকে 'ক্লিন বোল্ড করলেন'। ' 

810

ঋতুরাজ অবশ্য মারাঠি ভাষায় এর একটা দারুণ মজার প্রতিক্রিয়া দিয়েছিলেন। তিনি বলেন, শুধু বোলাররাই তাঁকে ক্লিন বোল্ড করতে পারে। গুজবে কান না দেওয়ার পরামর্শ দিয়েছিলেন তিনি।

910

ঋতুরাজ গুজব বললেও, এই বিষয়ে সায়লির কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। এই জল্পনাকে থামানোর কোনও প্রচেষ্টাই তিনি করেননি। অন্যদিকে ঋতুরাজও মারাঠি অভিনেত্রীর সোশ্য়াল মিডিয়া পোস্টগুলিতে আপাতত মন্তব্য করছেন না। দুই মিলিয়ে মনে করা হচ্ছে, যা রটেছে, তার কিছু তো ঘটেছে। 

1010

তবে এক সূত্রের দাবি,  বেশ কিছুদিন ধরেই দুজন খুব ভাল বন্ধু। তরুণ উদীয়মান ক্রিকেটারটি, বহুদিন ধরেই সায়লির কাজের বড় ভক্ত। এক পার্টিতে আলাপ হয়েছিল দুজনের। তারা জাস্ট ফ্রেন্ডস না আরও কিছু, তা জানার জন্য অপেক্ষা করতেই হবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos