IPL 2021 - KKR'এর জার্সি ফেটে বেরোচ্ছে যৌবন, নারাইনের নতুন বউ-এর উষ্ণতায় ঘাম ঝরতে বাধ্য

আইপিএল ২০২১ (IPL 2021)-এর এলিমিনেটর ম্যাচে ভয়ঙ্কর রূপ ধারণ করলেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) স্পিনার সুনীল নারাইন (Sunil Narine)। গত মরসুমটা খারাপ কাটানোর পর চলতি মরসুমে তিনি আবার আগুনে ফর্মে ফিরে এসেছেন। সোমবার, আইপিএল-এর প্লেঅফ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)-এর বিরুদ্ধে ৪ ওভার বল করে মাত্র ২৪ রান দিয়ে তিনি ৪টি উইকেট দখল করলেন। আর তাঁর এই সাফল্যের পিছনে রয়েছে তাঁর নতুন বউ-এর ভরপুর সমর্থন। তাঁর হটনেসে ঘাম ধরতে বাধ্য - 
 

amartya lahiri | Published : Oct 11, 2021 5:28 PM IST / Updated: Oct 16 2021, 01:59 PM IST

110
IPL 2021 - KKR'এর জার্সি ফেটে বেরোচ্ছে যৌবন, নারাইনের নতুন বউ-এর উষ্ণতায় ঘাম ঝরতে বাধ্য

দীর্ঘদিন বাদে ফের পুরোনো নারাইনের ঝলক দেখা যাচ্ছে। আইপিএল ২০২০ মরসুমটা তাঁর জঘন্য গিয়েছিল। তাঁর এই পারফরম্যান্সের বদলের পিছনে তাঁর ব্যক্তিগত জীবনের ভূমিকা কতটা, তা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ এরমধ্যে তাঁর প্রায় ৭ বছরের পুরোনো বিয়ে ভেঙে গিয়েছে। জীবনে এসেছে নতুন নারী। এসেছে পুত্রসন্তানও। 
 

210

২০২০ সালের জানুয়ারি মাসে নারাইনের জীবনে এসেছেন অ্যাঞ্জেলিয়া। এমনকী তারা বিবাহ করেছেন কিনা, তাই নিয়েও প্রশ্ন রয়েছে। তবে মিডিয়াতে সুনীল, অ্যাঞ্জেলিয়াকে স্ত্রী হিসাবেই পরিচয় দেন। আর তিনি নারাইনের সন্তানের মাও বটে।
 

310

প্লেঅফের গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই অ্যাঞ্জেলিয়া সুনিল নারাইনের প্রতি সমর্থন প্রকাশ করতে কেকেআর দলের জার্সি পরে একটি ছবি পোস্ট করেন। তাঁর কোলে থাকা নারাইনের সন্তানেরও পরণে ছিল কেকেআর-এর পুচকে জার্সি। 
 

410

সুনিল নারাইন ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা প্রকাশ করতে চান না। অ্যাঞ্জেলিয়া কী করেন, কোথায় তাঁদের আলাপ কিছুই জানাননি কেকেআর স্পিনার। আর অ্যাঞ্জেলিয়াও লাইমলাইটের বাইরেই থাকতে চান। যে কারণে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি সবই প্রাইভেট করা রয়েছে। 
 

510

তবে মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় অ্যাঞ্জেলিয়ার সঙ্গে নিজের ছবি পোস্ট করেন কেকেআর অফস্পিনার। অ্যাঞ্জেলিয়া কিন্তু এক কথায় বলতে গেলে হটনেসের অবতার। নারাইনের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান তিনি। 
 

610

চলতি বছরের ৬ জানুয়ারি নারাইন ও অ্যাঞ্জেলিয়া অ্যানিভার্সারি উদযাপন করছিলেন। ওই দিন তাঁদের বিয়ে হয়েছিল, না প্রথম আলাপ হয়েছিল, তা অবশ্য স্পষ্ট নয়। আর ফেব্রুয়ারি মাসে জন্ম হয়েছিল তাঁদের পুত্রসন্তান, সাইলাসের। 
 

710

২০২০ সালের অক্টোবরেই নারাইন অ্যাঞ্জেলিয়ার গর্ভাবস্থার কথা জানিয়েছিলেন। ডিসেম্বর মাসে জানিয়েছিলেন, তাঁদের পুত্রসন্তানের হতে চলেছে। সাইলাসের জন্য কেকেআর-এর একটি ছোট জার্সির ছবিও পোস্ট করেছিলেন নারাইন। 
 

810

এর আগে ২০১৩ সালে নন্দিতা কুমার নামে এক ভারতীয় বংশোদ্ভূত মহিলাকে বিয়ে করেছিলেন নারাইন। কলকাতা নাইট রাইডার্সের ফ্যানদের মনে ঝড় তুলেছিলেন নন্দিতা। তাঁর হটনেসের আকর্ষণে কাত হয়েছিলেন অনেক পুরুষই। 
 

910

কলকাতা নাইট রাইডার্সের অনেক ইভেন্টেও নন্দিতাকে নিয়ে যেতেন নারাইন। কেকেআর-এর সহ-মালিক তথা বলিউডের বাদশা, শাহরুখ খানের সঙ্গেও ছবি তুলেছিলেন নন্দিতা। তাঁদের কীভাবে কী কারণে বিচ্ছেদ হল, তা কেউ জানে না। 

1010

নন্দিতা না আঞ্জেলিয়া - দুজনেই কিন্তু হটনেসে একে অপরকে পাল্লা দেন। তবে বর্তমানে নারাইনের মন জুড়ে শুধুই তাঁর নতুন বউ এবং ছেলে। সংযুক্ত আরব আমিরশাহি থেকে তিনি প্রায়ই তাঁদের ছবি পোস্ট করে লেখেন, যে তাঁদের তিনি খুবই মিস করছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos