'জিততে চাই আরও একটি ট্রফি', কেকেআর যোগ দিয়েই জানিয়ে দিলেন হরভজন সিং

আইপিএল নিলামে প্রথমে অবিক্রিত ছিলেন ভারতীয় তারকা স্পিনার হরভজন সিং। তারপর দ্বিতীয় দফায় তাকে কিনে চমক দেয় কলকাতা নাইট রাইডার্স। কেকেআরে যোগ দিতে পেরে উচ্ছ্বসিত হরভজন সিং। সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন তার আগামি লক্ষ্য।
 

Sudip Paul | Published : Feb 19, 2021 2:46 PM IST

17
'জিততে চাই আরও একটি ট্রফি', কেকেআর যোগ দিয়েই জানিয়ে দিলেন হরভজন সিং

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের হয়ে এখনও পর্যন্ত ১৬০টি ম্যাচ খেলেছেন ভাজ্জি৷ ১৫০টি উইকেট রয়েছে তাঁর ঝুলিতে৷ ব্যাট হাতেও একাধিকবার উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছেন ভাজ্জি।

27

১০ বছর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন হরভজন সিং। জিতেছেন তিনটি আইপিএল ট্রফি। এরপর ২০১৮ সাল যোগ দেন ধোনির চেন্নাই সুপার কিংসে। প্রথম বছরই চেন্নাইয়ের হয়েও চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেয়েছেন ভাজ্জি।
 

37

২০১৮ সালে সিএসকের আইপিএল জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিল হরভজন সিং। ২০১৯ আইপিএল সুপার কিংসের হয়ে দারুণ পারফর্ম করেছিলেন৷ ১১ ম্যাচে ১৬টি উইকেট নিয়েছিলেন অভিজ্ঞ এই অফ-স্পিনার৷ 
 

47

কিন্তু ২০২০ আইপিএলের করোনার কারমে আরব আমিরশাহিতে আইপিএলে সিএসকের সঙ্গে যোগ দেননি ভাজ্জি। তারপর অভিজ্ঞ অফ স্পিনারকে রিলিজ করে দেয় সিএসকে

57

এবার আইপিএল নিলামেও নিজের বেস প্রাইজ ২ কোটি টাকা রেখেছিলেন হরভজন সিং। নিলামের প্রথমে অবিক্রিত ছিলেন তিনি। কিন্তু দ্বিতীয়বারে বেস প্রাইজে তাকে কিনে চমক দেয় কেকেআর।
 

67

ভাজ্জিকে নেওয়ায় নিসন্দেহে নাইটদের বোলিং শক্তি আরও বাড়বে৷ কেকেআর থিঙ্কট্যাঙ্ক তাঁকে কেনার পর সোশ্যাল মিডিয়ায় ভাজ্জি জানান,'এবার কেকেআরের হয়ে আরও একটি ট্রফি জিততে চাই। আমাকে নেওয়ার জন্য কেকেআরকে ধন্যবাদ। আমি সবসময় আমার একশো শতাংশ দেব। শীঘ্রই সকলের সঙ্গে দেখা হবে।'
 

77

জাতীয় দলের জার্সিতে ইডেন গার্ডেন্সে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০০১ সালে টেস্টে হ্যাটট্রিক করার পর কলকাতার সঙ্গে তাঁর যে অন্য সম্পর্ক তৈরি হয়েছে, তাও মনে করিয়ে দেন ভাজ্জি৷ এবার তাই আইপিএলে কলকাতার দলের হয়ে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন হরভজন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos