কাজে ফিরেই একের পর এক হট অবতারে ঝড় তুলছেন নতাসা, যা দেখে মরুদেশে কাহিল হার্দিক

বর্তমানে আরন আমির শাহিতে আইপিএলের জন্য ব্যস্ত রয়েছেন হার্দিক পান্ডিয়া। তার স্ত্রী নতাসা ব্যস্ত রয়েছে সার্বিয়াতে নিজের নতুন প্রজোক্টের কাজে। কাজে ফিরেই নিজের হট অবতারে আরও একবার নেট দুনিয়ায় ঝড় তুলেছেন নতাসা। যা দেখে কাহিল সকলেই।
 

Sudip Paul | Published : Aug 18, 2021 12:04 PM IST

110
কাজে ফিরেই একের পর এক হট অবতারে ঝড় তুলছেন নতাসা, যা দেখে মরুদেশে কাহিল হার্দিক
ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার স্ত্রী এবং বলিউডের বিখ্যাত অভিনেত্রী নতাসা স্তানকোভিচের ফ্যাশন সেন্স সবসময় মানুষের দৃষ্টি আকর্ষণ করে। তিনি কি পরেন, কি করেন, ভক্তরাও তার সম্পর্কে সবকিছু জানতে চায়।
210
তিনি কখনই তার ভক্তদের নিরাশ করেন না এবং ঘনঘন তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। নতাসার ছবি শেয়ার করার পর তা মুহূর্তের মধ্যে ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।
310
সাম্প্রতিক যে ছবিগুলো তিনি পোস্ট করেছেন। যেখানে হার্দিক পত্নীকে খুব গ্ল্যামারাস দেখাচ্ছে। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই মুহূর্তের ভাইরাল হয়ে গিয়েছে।
410
সোমবার, নতাসা স্তানকোভিচ তার তিনটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এতে তাকে চিতা প্রিন্ট স্প্যাগেটি স্ট্র্যাপ টপ সাইড স্লিট স্কার্টে দেখা যাবে। এর পাশাপাশি, তিনি তার লুককে হাই হিল, ব্যাগ এবং একাধিক জিনিস দিয়ে লুকসকে সম্পূর্ণ করছে।
510
তার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে ওঠে এবং এখন পর্যন্ত লক্ষ লক্ষ মানুষ এটি পছন্দ করেছে। একই সময়ে, কিছু ভক্ত নতাসার ছবি দেখে হার্দিককে মনে করেখেছেন এবং লিখেছেন - 'ওহহ হার্দিক।
610
প্রসঙ্গত এই সময়ে নতাসা স্তানকোভিচ তার ছেলের সাথে সার্বিয়ায় মায়ের বাড়িতে রয়েছেন। সেখানেও নিজের পরিবারের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন নতাসা।
710
একই সময়ে, হার্দিক পান্ডিয়া তার দল মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বে অংশ নিতে। সেখান থেকে নিজের খাওয়ার টেবিলের ছবি শেয়ার করেছেন হার্দিক।
810
হার্দিক ও নতাসা দুজনে বর্তমানে আলাদা থাকলেও, একে অপরকে মিস করছেন। তবে সোশ্যাল মিডিয়ায় এই তারকা জুটির সক্রিয়তা এতটুকু কমেনি। দুজনেই নানা পোজে ছবি শেয়ার করছেন।
910
আইপিএলের ১৪ তম মরসুমের বাকি ম্যাচগুলি ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। দুবাই স্টেডিয়ামে প্রথম ম্যাচ হবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে। এর জন্য উভয় দল সেখানে পৌঁছেছে এবং বর্তমানে কোয়ারেন্টাইন পিরিয়ডে রয়েছে।
1010
অপরদিকে হার্দিকের স্ত্রী নিজের নতুন প্রোজেক্টের জন্য সার্বিয়াতে ব্যস্ত রয়েছেন। শেয়ার করেছেন কাজের ছবিও। ফলে কাজে ব্যস্ত থাকলেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা থেকে বিরত নেননি এই দুই তারকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos