IPL 2021 - ৮ অধিনায়কের কার বউ বা প্রেমিকা সবথেকে হট, দেখুন তো এই উষ্ণ ছবিগুলি

শুরু হয়ে গিয়েছে আইপিএল। আবার মহামারির মতো ছড়াচ্ছে টি২০ ক্রিকেট জ্বর। আইপিএল যতটা ক্রিকেটের, ততটাই গ্ল্যামারের। আর এই গ্ল্যামার কোশেন্ট অনেকটাই বাড়িয়ে দেন ক্রিকেটারদের স্ত্রীরা। যদি ক্রিকেটিয় লড়াইয়ের পাশাপাশি, ৮ দলের অধিনায়কদের স্ত্রীদের সৌন্দর্য আর গ্ল্যামারের একটা প্রতিযোগিতা হত? দেখুন তো কে জিততেন সেখানে - 
 

amartya lahiri | Published : Sep 21, 2021 7:46 AM IST / Updated: Sep 27 2021, 11:40 AM IST

18
IPL 2021 - ৮ অধিনায়কের কার বউ বা প্রেমিকা সবথেকে হট,  দেখুন তো এই উষ্ণ ছবিগুলি

২০১০ সালে এমএসকে বিয়ে করেছিলেন সাক্ষী। তারপর থেকে বিভিন্ন সময় স্বামী মাঠে থাকলে গ্যালারিতে দেখা গিয়েছে সাক্ষীকে। ২০১৫ সালে জন্ম নিয়েছিল তাঁদের ফুটফুটে মেয়ে জিভা। সাক্ষীকে বলা হয় ভারতীয় ক্রিকেটের সেলফি কুইন।

28

সানরাইজার্স হায়দরাবাদ তথা নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের স্ত্রী সারা রহিম উইলিয়ামসন আদপে ব্রিটিশ। তিনি পেশায় নার্স। হাসপাতালেই প্রথম দুইজনের দেখা হয়েছিল। ২০১৫ সাল থেকে তাঁরা একসঙ্গে আছেন, তবে বিয়ে করেননি। ২০২০ সালের ডিসেম্বরেই তাঁদের একটি কন্যা সন্তান হয়েছে।

38

দিল্লি ক্যাপিটালসের তরুণ অধিনায়ক সদাচঞ্চল উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থ। সোশ্যাল মিডিয়ায় প্রেমিকা ইশা নেগির সঙ্গে নিজের একটি  চমকপ্রদ ছবি শেয়ার করে গোটা বিশ্বের সঙ্গে তার পরিচয় করিয়ে দিয়েছিলেন পন্থ। ইশা একজন উদ্যোগপতি তথা ইন্টেরিয়র ডেকর ডিজাইনার।
 

48

বলি অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে কেএল রাহুলের সম্পর্ক আর গোপন নয়। তবে এই জুটির কেউই সেই বিষয়ে নিশ্চিত করে কিছু বলেনি। তাদের ইনস্টাগ্রামের ছবি, রোমান্টিক ক্যাপশন এবং কমেন্টসই অবশ্য সব কথা বলে দিয়েছে। 
 

58

চারুলতা এবং সঞ্জুর প্রেম হয়েছিল কলেজে স্নাতক স্তরের পড়াশোনার সময়। ২০১৮ সালের ২২ ডিসেম্বর তারা বিয়ে করেছিলেন। সঞ্জু এবং চারুলতার মধ্যে যে কত প্রেম, তা তাদের নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলি দেখলেই বোঝা যায়।
 

68

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারত ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলির প্রেম কাহিনি নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। ভারতীয় ক্রিকেটের বর্তমান প্রথম দম্পতির সম্প্রতি একটি কন্যা সন্তান হয়েছে। অনুষ্কাকে প্রায়ই তার স্বামীর খেলা দেখতে মাঠে আসতে দেখা যায়। 
 

78

কেকেআর অধিনায়কের স্ত্রী বর্তমানে লন্ডনের বারবেরিতে মার্কেটিং কোঅর্ডিনেটর হিসাবে কাজ করেন। তবে তার আগে তিনি ছিলেন প্যারাডাইস ফ্যাশন ট্রেন্ডসের পার্টটাইম মডেল। তাঁর বেড়ে ওঠা অবশ্য অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে, এক অজজি রাজনীতিবিদের মেয়ে তিনি। ২০১০ সালে সেখানকারই এক বারে প্রথম দেখা হয়েছিল দুজনের। মর্গান ইংল্যান্ডের হয়ে অ্যাশেজ খেলতে গিয়েছিলেন। 
 

88

ঋতিকা সাজদে ছিলেন স্পোর্টস ম্য়ানেজার। প্রথমে অবশ্য তিনি যুবরাজ সিং-এর বেশি ঘনিষ্ঠ ছিলেন। পরে রোহিতের সঙ্গে তার প্রেম জমে উঠেছিল। ২০১৫ সালের ১৩ ডিসেম্বর তারা বিয়ে করেছিলেন। তাদের একটি ফুটফুটে মেয়েও আছে। এখন ঋতিকা শুধুই রোহিতের ম্যানেজার, এবং স্বামীর বেশিরভাগ খেলাতেই মাটে থাকেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos