মাঠে ফিরছেন এমএস ধোনি, ২২ গজে মাহিকে দেখার অধীর অপেক্ষায় ভক্তরা

আন্তর্ডাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। এখন ২২ গজে ধোনি ধামাকা দেখার একটাই মঞ্চ আইপিএল। যদিও গত মরসুমের আইপিএল খুব একটা ভালো যায়নি ধোনি ও সিএসকের। তাই এবার আইপিএলএলের দিন ঘোষণার আগেই মাঠে নামতে চলেছেন এমএস ধোনি। যেই খবর সামনে আসার পর থেকেই খুশি মাহি ভক্তরা।

Sudip Paul | Published : Mar 2, 2021 11:52 AM IST

110
মাঠে ফিরছেন এমএস ধোনি, ২২ গজে মাহিকে দেখার অধীর অপেক্ষায় ভক্তরা

টি২০ বিশ্বকাপ খেলার জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু করোনা মহামারীর কারণে তা স্থগিত হয়ে যাওয়ার পরই অবসর নেওয়ার মনস্থির করে ফেলেছিলেন এমএস ধোনি। 
 

210

২০২০ সালের ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন তিনি। আরব আমিরশাহিতে আয়োজিত আইপিএলে অংশ নিলেও মরসুমটা খুব একটা ভালো যায়নি সিএসকে অধিনায়কের।
 

310

দীর্ঘ দিন প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে থাকায় প্রতিযোগিতার চেনা ছন্দে পাওয়া যায়নি মাহিকে। তার দল চেন্নাই সুপার কিংসে প্রতিযোগিতার ইতিহাসে প্রথমবার শেষ চারে কোয়ালিফাই করতে পারেনি।
 

410

যদিও গতবার ধোনি জানিয়ে দিয়েছিলেন এবারের আইপিএল তিনি খেলবেন। তবে এবার তার শেষ আইপিএল কিনা তা খোলাসা করেননি এমএসডি। তবে গতবারের আইপিএল থেকে এবার শিক্ষা নিয়ে মাঠে নামতে চান ধোনি
 

510

তাই আইপিএল ঘোষণার আগে থেকেই অনুশীলন শুরু করে দিতে চাইছে ন সিএসকে অধিনায়ক। আন্তর্জাতিক প্লেয়ারদের না পাওয়া গেলেও, মাঠে নেমে পড়ছে ধোনি।
 

610

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে প্রতিযোগিতা শুরু হতে পারে বলে মনে করা হচ্ছে। দলগুলো যদিও বসে নেই। অনুশীলনের প্রস্তুতি শুরু করে দিয়েছে তারা। ১১ মার্চ থেকে অনুশীলন শুরু করতে চলেছে চেন্নাই। 
 

710

সেই দিন ধোনিও যোগ দেবেন বলে শোনা যাচ্ছে। আন্তর্জাতিক ম্যাচ খেলছেন এমন ক্রিকেটারদের বাদ দিয়েই শুরু হতে চলেছে অনুশীলন পর্ব। ধোনি ছাড়াও থাকতে পারেন সুরেশ রায়না।
 

810

সিএসকে-র তরফে জানানো হয়, ‘একে একে সব ক্রিকেটাররা অনুশীলনে যোগ দেবেন৷ অনুশীলনের প্রথম দিন থেকেই অধিনায়ক ধোনিকে পাওয়া যাবে। কঠিন জৈব সুরক্ষা বলয়ের নিয়ম মেনে অনুশীলন চলবে। সকলের করোনা পরীক্ষাও করা হবে। 
 

910

এবারের আইপিএল ধোনির কছে আরও একবার নিজেকে প্রমাণ করার লড়াই। একইসঙ্গে চেন্নাই সুপার কিংসকেও সাফল্য এনে দিতে মরিয়া তিনি। কয়েক দিন আগেই মন্দিরে পুজোও দিয়ে এসেছেন মাহি।
 

1010

তবে এবার অনুশীলনে যোগ দিয়ে ২২ গজে নামের জন্য মুখিয়ে রয়েছেন এমএস ধোনি। অনুশীলনের মাধ্যমে নিজেকে তৈরি করে নিতে চাইছেন মাহি। সিএসকে ভক্তরাও দেখার অপেক্ষায় তাদের প্রিয় 'থালা' কে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos