হয়ে গেল এমএস ধোনির 'ছেলের নামকরণ', জানেন কী জিভার ভাইয়ের নাম

ক্রিকেট থেকে অবসর নিলেও মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে চর্চা এতটুকু কমেনি। ফ্যানেদের মনে একইভাবে বিরাজ করেন তিনি। ভক্তদের নিরাশ না করে ২০২১ আইপিএলে খেলার ঘোষণা আগেই করে দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। তবে এবার নেট দুনিয়ায় ধোনিকে নিয়ে জোর চর্চা। কারণ জিভার পর 'নামকরণ' হয়ে গিয়েছে ধোনির ছেলেরও। যা নিয়েই মজেছে নেটিজেনরা।
 

Sudip Paul | Published : Jan 25, 2021 5:47 AM IST / Updated: Jan 25 2021, 11:19 AM IST

18
হয়ে গেল এমএস ধোনির 'ছেলের নামকরণ', জানেন কী জিভার ভাইয়ের নাম

সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে ধোনি ও তার এক বয়স্ক বৃদ্ধা ভক্তের কথা বার্তার ভিডিও। যা মুম্বইতে ধোনির একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় তোলা হয়। 
  

28

শুটিং চলাকালীন ধোনির কাছে খবর যায় যে, তার ভক্ত একজন বয়স্ক বৃদ্ধা দেখা করতে এসেছেন। ধোনি খবর পেয়ে শুটিংয়ের ফাঁকে সময় বার করে বৃদ্ধার সঙ্গে দেখা করেন।
 

38

ধোনি দেখা করে ওই বৃদ্ধার থেকে আশীর্দাব নেন ও দুজনে বেশ কিছু সময় আলোচনা করেন। ধোনিকে ওই বৃ্দ্ধা জানান, তিনি ৫ ছেলের সঙ্গে থাকেন। এবং নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটান। 

48

ধোনিও তাকে তার স্বাস্থ্যের খেয়াল রাখতে বলেন, এছাড়া বলেন বাচ্চাদের সঙ্গে সময় খুব ভালো কাটে। আলোচনার মধ্যেই ওই বৃদ্ধাও ধোনিকে তার বাচ্চার বিষয়ে কথা বলেন।
 


 

58

তখন ধোনি ওই বৃদ্ধাকে জানান তার একটি মাত্র কন্যা সন্তান রয়েছে। জিভা নাম। মেয়ের সঙ্গে তার ভালো সময় কাটে বলে জানান ধোনি। তখনই বৃদ্ধা ধোনিকে বলেন, এবার একটা ছেলে নেওয়ার জন্য।

68

শুধু ছেলে নেওয়ার কথাই নয়, ধোনির ছেলের নামকরণও করেন ওই বৃদ্ধা। ধোনিকে তার ছেলের নাম 'রোশন' রাখতে বলেন ওই বৃদ্ধা। ধোনি তার কথায় হালকা হাসেন।
 

78

ধোনি ও বৃদ্ধার এই কথ-বার্তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে তা বাইরাল হয়ে যায়। ধোনির ছেলের নামকরণে মজেছে ধোনির ধোনির ফ্যান ও নেটিজেনরা।
 

88

এই সবের বাইরে বর্তমানে ধোনির পাখির চোখ আইপিএল ২০২১। গত মরসুমে খারাপ পরাফরমেন্সের পর এই মরসুমে চেন্নাই সুপার কিংসকে আরও একবার সাফল্য এনে দিতে মরিয়া মাহি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos