হট পোজে মরুদেশের উষ্ণতা আরও বাড়ালেন হার্দিক পত্নী নতাসা, ছবি দেখে 'বোল্ড আউট' নেট দুনিয়া

আরব আমিরশাহিতে হার্দিক পান্ডিয়ার ব্য়াটে গরমাগরম ইনিংস দেখার অপেক্ষায় মুম্বই ইন্ডিয়ান্স ভক্তরা। প্রথম ম্যাচে সিএসকের বিরুদ্ধে খেলেননি হার্দিক। তবে আরব আমিরশাহিতে গিয়ে হট ছবি শেয়ার করে মরুদেশের উষ্ণতা আরও বাড়িয়েছেন হার্দিক পত্নী নতাসা।
 

Sudip Paul | Published : Sep 21, 2021 12:05 PM IST / Updated: Sep 21 2021, 05:36 PM IST

112
হট পোজে মরুদেশের উষ্ণতা আরও বাড়ালেন হার্দিক পত্নী নতাসা, ছবি দেখে 'বোল্ড আউট' নেট দুনিয়া

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খুবই সক্রিয় ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়ার স্ত্রী নতাসা স্তানকোভিচ। ঘন ঘন নেট দুনিয়ায় নিজের নানা ছবি শেয়ার করে থাকেন সার্বিয়ান মডেবল অভিনেত্রী।

212

নিজের একাধিক হট ছবিও প্রায়শই শেয়ার করে থাকেন নতাসা স্তানকোভিচ। রঙিন পোষাকে নানা পোজ থেকে নিজের বিকিনি পরিহিত ছবিও শেয়ার করে থাকেন তিনি। যা ঝড় তোলে নেট দুনিয়ায়।

312

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে রয়েছেন হার্দিক পান্ডিয়া। সেখানে স্বামীর সঙ্গেই রয়েছেন নতাসা স্তানকোভিচ ও তাদের ছোট্ট ছেলে অগস্ত্য। সেখানকার একাধিক ছবিও সামনে এসেছে।

412

এই ছবিটি হার্দিক পান্ডিয়ার সুখী পরিবার মুহূর্ত। হার্দিক-নাতাশা এবং অগস্ত্যকে সমুদ্র সৈকতে একে অপরের সাথে মজা করতে দেখা যায়। সেই সময় হার্দিকের স্ত্রী নতাসা সুন্দর মুহূর্তটি ক্যামেরায় বন্দি করেছেন একটি সেলফির মাধ্যমে।

512

আরব আমিরশাহিতে যাওয়ার আগে কিছু সময়ের জন্য নাতাসা স্তানোকোভিচে সার্বিয়ায় নিজের মা-বাবার বাড়িতে ছিলেন। সেখানেও নিজের হট লুকে একাধিক ছবি শেয়ার করেছেন। যা নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

612

সার্বিয়াতে একটি কাজে গিয়েছিলেন নতাসা। সেখানে কাজের মাঝে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নতাসা। ইনস্টাগ্রামে নতাসার ছবিগুলি খুবই পছন্দ করেছিলেন তার ফলোয়ার্সরা।
 

712

ছেলে অগস্ত্যকে নিয়েও সার্বিয়াতে একাধি ছবি সোশ্যাল মিডিয়ায় একাধিক শেয়ার করেছিলেন নতাসা। যেই ছবিগুলিতে খবই কিউট দখিয়েছে হার্দিক পুত্র অগাস্ত্যকে।
 

812

এবার আরব আমিরশাহিতে গিয়ে নিজের হট পোজে ছবি শেয়ার করে উষ্ণতা আরও বাড়ালেন নতাসা স্তানকোভিচ। ছবিটি শোর করার পর মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।
 

912

নতাসার শেয়ার করা সাম্প্রতিক ছবিটিতে তাকে আবুধাবিতে এমআই -এর হোটেলের করিডোরে একটি আয়নার সামনে সেলফি তুলতে দেখা গিয়েছে। তাকে একটি স্টাইলিশ কালো পোষাক পরতে দেখা যায় যা তার অ্যাথলেটিক শরীরের সাথে পুরোপুরি মানানসই। তিনি একটি কালো হার্ট ইমোজি ব্যবহার করে ক্যাপশন দিয়েছেন।

1012

পুরোপুরি মেকআপ ও হট পোষাকে উষ্ণতা প্রায়শই ছড়ান নতাসা স্তানকোভিচ। কিন্তু মেকআপ ছাড়া সাধারণ পোষাকেও খুবই কিউট দেখার হার্দিক পত্নীকে। এই ছবিটিই তার প্রমাণ।

1112

প্রসঙ্গত,চেন্নাই বিরুদ্ধে ম্যাচে রোহিত শর্মার মত হার্দিক পান্ডিয়াকে প্রথম একাদশে দেখতে না পেয়ে অবাক হয়েছিলেন সকলেই। ফিটনেস সংক্রান্ত সমস্য়াার কারণেই প্রথম ম্যাচ খেলেননি হার্দিক।

1212

তবে টি২০ বিশ্বকাপের আগে নিজেকে পুরোপুরি তৈরি করার জন্য আইপিএলই সেরা মঞ্চ হার্দিকের কাছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলের গুরুত্বপূর্ণ সদস্যও তিনি। নিজের সেরাটা দেওয়ার অপেক্ষায় রয়েছেন। হার্দিক ভক্তরা পুরোনো ছন্দে তাকে দেখার অপেক্ষায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos