IPL 2021 - পুরো নগ্ন হয়ে সুইমিং পুলে, ঘাম ঝড়াবে জেসন হোল্ডারের নতুন প্রেমিকার হট অবতার, দেখুন

শনিবার রাতে আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৩৭তম ম্যাচে পাঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে হেরে, এবারের মতো আইপিল প্লেঅফের দৌড় থেকে বিদায় নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। তারপরেও, অত্যন্ত কম রানের ম্যাচে, ব্যাটে-বলে উজ্জ্বল পারফরম্যান্সের জোরে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন এসআরএইচ-এর তারকা অলরাউন্ডার তথা ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলের অধিনায়ক জেসন হোল্ডার (Jason Holders)। ২৯ বছর বয়সী এই ক্রিকেট তারকা এখনও অবিবাহিত। ২০১৬ সাল থেকে তিনি তাঁর থেকে এক ১০ বছরের ছোট তরুণীর সঙ্গে প্রেম করতেন। ২০১৯ সালে তাঁর জীবনে এসেছে নতুন নারী। হটনেসের দিক থেকে এ বলে আমায় দেখ, তো ও বলে আমায় দেখ - 
 

amartya lahiri | Published : Sep 26, 2021 7:56 AM IST / Updated: Sep 29 2021, 05:57 PM IST

112
IPL 2021 - পুরো নগ্ন হয়ে সুইমিং পুলে, ঘাম ঝড়াবে জেসন হোল্ডারের নতুন প্রেমিকার হট অবতার, দেখুন

পিবিকেএস-এর বিরুদ্ধে শনিবার রাতে প্রথমে বল হাতে ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়ে ৩টি উইকেট দখল করেন। পরে রান তাড়া করতে নেমে ২৯ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন তিনি। মারেন ৫টি বিশাল ছক্কা। কিন্তু, তারপরও দলকে জেতাতে পারেননি। পরাজিত দলের ক্রিকেটার হলেও, তাঁকেই ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত করা হয়। 

212

২০১৬ সাল থেকে তিনি আনিয়া ক্রিস্টিনা নামে এক ক্যারিবিয়ান সুন্দরীর সঙ্গে প্রেম করতেন। হোল্ডারের থেকে ১০ বছরের ছোট ছিলেন আনিয়া। 
 

312

হোল্ডারের উচ্চতা যেখানে ৬ ফুট ৬ ইঞ্চি, আনিয়া ছিলেন মাত্র ৫ ফুট ৪ ইঞ্চি। তবে তাঁর হটনেস, কার্ভ ঘুম কেড়েছিল অনেক ক্রিকেট ভক্তদের। বিশেষ করে ভারতীয় দর্শকরা দারুণ উৎসাহী ছিলেন তাঁকে নিয়ে। 

412

হোল্ডারও প্রায়ই তাঁর প্রেমিকার বিভিন্ন সেক্সি ছবি আপলোড করতেন সোশ্যাল মিডিয়ায়। দুজনে  ক্রিকেট খেলার জন্য সারা বিশ্বে ঘুরতে হয় তাঁকে। যেখানেই থাকতেন, সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় প্রেমিকার জন্য মন কাড়া বার্তা পাঠাতেন ক্যারিবিয়ান অধিনায়ক। 
 

512

তবে ৩ বছর পর এক অজানা কারণে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে আনিয়ার সব ছবি ডিলিট করে দেন জেসন হোল্ডার। 
 

 

 

 

612

এরপরই ২০২০ সালে সোশ্যাল মিডিয়াতেই তাঁর নতুন গার্লফ্রেন্ডের ছবি দেন হোল্ডার। আর একেবারে শুরু থেকেই তাঁকেও দারুণ মনে ধরেছে ভারতীয় ভক্তদের। প্রথম ছবিতেই অনেক ভারতীয় ভক্ত কমেন্ট করেন। 
 

712

হোল্ডারের নতুন বান্ধবীর নাম জ্যাসমিন কুইন। কিন্তু তিনি কী করেন, তা জানা যায়নি। হোল্ডার তাঁর নতুন বান্ধবীর ছবি দিলেও, ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ মুখ খোলেন না। 
 

812

জ্যাসমিন কুইনের সঙ্গে ক্যারিবিয়ান অলরাউন্ডারের কোথায়, কীভাবে পরিচয় হয়েছিল, তাও জানা যায় না। এমনকী তাঁর বয়সও জানা যায়নি। শুধু হোল্ডার ২০ জুন তারিখে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন।
 

912

আর পাঁচজন ক্যারিবিয়ান যুবতীর মতোই জ্যাসমিনও জীবনকে পূর্ণ উপভোগ করতে ভালবাসেন। মাঝে মাঝেই বিভিন্ন সমুদ্র সৈকতে বিকিনি পরে পোজ দেন তিনি। 
 

1012

ক্রিকেটের জন্য হোল্ডারকে প্রায়ই বান্ধবীকে ছেড়ে বাইরে যেতে হয়। হোল্ডার না থাকলে জ্যাসমিন তাঁর বন্ধুদের নিয়েই পার্টি করেন। 
 

1112

এমনকী খোলা সুইমিং পুলে সম্পূর্ণ নগ্ন হয়ে সাঁতার কাটতেও দ্বিধা করেন না জ্যাসমিন। তাঁর সাম্প্রতিক পোস্টে জ্যাসমিন লিখেছেন, তিনি মুহূর্তে বাঁচতে ভালবাসেন। ভবিষ্যতে কী হবে, তা ভেবে সময় নষ্ট করতে চান না। 
 

1212

আনিয়া ক্রিস্টিনার পর জেসন হোল্ডারের জীবনে এসেছে জ্যাসমিন কুইন। হটনেসে কে কাকে টেক্কা দিচ্ছেন, ক্রিস্টিনা না কুইন? কী মনে হয় আপনাদের? 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos