বাথরুমে পর পুরুষের সঙ্গে উদ্দাম যৌনতা, হাতেনাতে ধরা পড়েছিলেন ওয়ার্নারের বউ, জানুন তারপর কী ঘটেছিল

আইপিএল ২০২১ (IPL 2021) একেবারে শেষ লগ্নে চলে এসেছে। ১৫ অক্টোবর নির্ধারিত হবে কোন দল জিততে চলেছে শিরোপা। বেশিরভাগ দল বিদায় নিলেও তাদের প্রিয় তারকাদের সম্পর্কে বিশেষ করে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহল কমেনি ক্রিকেট প্রেমিদের। আজ আপনাদের জানাবে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) তারকা ডেভিড ওয়ার্নারের (David Warner)বউয়ের জীবনের এক ঘটনা সম্পর্কে। যেখানে পর পুরুষের সঙ্গে বাথরুমে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েছিলেন তিনি।
 

Sudip Paul | Published : Oct 13, 2021 11:47 AM IST

112
বাথরুমে পর পুরুষের সঙ্গে উদ্দাম যৌনতা, হাতেনাতে ধরা পড়েছিলেন ওয়ার্নারের বউ, জানুন তারপর কী ঘটেছিল

আইপিএল ২০২১ খুব একটা সুখকর হয়নি অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের। দলেরলপারফরমেন্স খারাপ হওয়ায় প্রথমে তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। পরে মরুদেশে দ্বিতীয় পর্বে দলেও খুব একটা সুযোগ পাননি ওয়ার্নার। পরের মরসুমে তিনি হায়দরাবাদে খেলবেন কিনা তা নিয়েও তৈরি হয়েছে সংশয়।

212

অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ওয়ার্নার শুধু খেলার জন্য নয়, তার মজার টিকটোক ভিডিওর জন্যও সারা বিশ্বে পরিচিত। তার সাথে তার স্ত্রী এবং তার তিন মেয়েও সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তারাও মজাদার ভিডিওতে ওয়ার্নারের সঙ্গে অংশ নেন।
 

312

অজি তারকার পরিবার বর্তমানে খুব সুখী পরিবার। কিন্তু খুব কম লোকই জানে যে ওয়ার্নারের স্ত্রীর অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল। বাথরুমে ঘনিষ্ঠ অবস্থায় ধরাও পড়েছিলেন। যেই ঘটনা ক্যান্ডিস ওয়ার্নার নিজেই জানিয়েছিলেন। 

412

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার এবং আইপিএল তারকা ডেভিড ওয়ার্নার ২০১৫ সালে সুপার মডেল ক্যান্ডিস ফালজানকে বিয়ে করেছিলেন। ব্যক্তিগত জীবনের কারণে তিনি প্রায়ই মিডিয়ার শিরোনামে থাকেন। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোঁয়া।
 

512

সম্প্রতি ক্যান্ডিস ওয়ার্নার নিজের ভুলের কথা স্বীকার করেছিলেন, যার জন্য তিনি এখনও লজ্জিত। আসলে, রাগবি তারকা সনি বিল উইলিয়ামসের সঙ্গে তার সম্পর্ক চলছিল। ক্যান্ডিস ২০০৭ সালে সিডনির একটি হোটেলের বাথরুমে উইলিয়ামসের সাথে ধরা পড়েছিলেন।

612

সেই সময় অস্ট্রেলিয়ায় 'ক্রস কোড' নামে একটি গেম শো চলছিল। এটি বিগ বসের মতো একটি  রিয়ালিটি শো। বিভিন্ন ক্ষেত্রের বিখ্যাত ব্যক্তিত্বরা এই শো-তে অংশ নিতেন। যেখানে অংশগ্রহণকারীরা যে কোন একটি পোশাকে খেলেন। 

712

সেই সময়ে, ক্রস কোড গেমটিতে ক্যান্ডিস ওয়ার্নার অনেক জনপ্রিয় হয়ে উঠেছিলেন। সানি বিল উইলিয়ামসও এই অনুষ্ঠানের অংশ ছিলেন। দুজনের বন্ধুত্ব শুরু হয়েছিল সেই শো থেকেই। যা পরি ঘনিষ্ঠতাও পায়। 

812

ক্যান্ডিস জানিয়েছিলেন, যে দুজনেই প্রতিরাতে একসঙ্গে নেশা করত। এর পরে, মত্ত অবস্থায় তারা যৌনতায় লিপ্ত হতেন। একবার কেউ সোশ্যাল মিডিয়ায় তাদের ভিডিও ফাঁস করে এবং ক্যান্ডিস-বিল উইলিয়ামসের যৌন কেলেঙ্কারি সামনে চলে আসে।

912

এই সম্পর্কের পরে, ক্যান্ডিস তার ভুল বুঝতে পেরেছিল। তিনি বলেছিলেন যে, আমি নিজেকে এমন অবস্থানে রেখেছি যেখানে আমার থাকা উচিত ছিল না এবং এর কারণে আমি আমার পরিবারকে বিব্রত করেছিলাম। এই ভুলের সাথে বেঁচে থাকা এবং ভবিষ্যতে নিজের বাচ্চাদের কাছে এটি ব্যাখ্যা করা খুব কঠিন, বিশেষত যখন আপনার তিনটি মেয়ে।

1012

এই ঘটনার কয়েক বছর পর, ৪ এপ্রিল ২০১৫-তে, ক্যান্ডিস অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে বিয়ে করেছিলেন। ওয়ার্নার ক্যান্ডিসের কথা জানতেন এবং তার অনুশোচনার প্রশংসা করেছিলেন। তাদের জুটিকেও সকলেই পছন্দ করেন। 
 

1112

সম্প্রতি, একটি রিয়েলিটি শোতে কথা বলার সময়, ক্যান্ডিস ওয়ার্নার পুরোনো কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন। এমনকি যখন ডেভিড ওয়ার্নার ২০১৮ সালে যখন বল-ট্যাম্পারিং বিতর্কে জড়িয়ে পড়েছিলেন, তখনও ক্যান্ডিসকে অনেক খারাপ খারাপ কথাও শুনতে হয়েছিল। তাকে খারাপ মা এবং খারাপ স্ত্রী বলা হত।  সে এই সব ভুলে যেতে চায়।

1212

ক্যান্ডিসের অতীত নিয়ে ডেভিড ওয়ার্নার কোনও দিনও কোনও মন্তব্য করেননি। তাদের সম্পর্কের রসায়নও খুবই ভালো।  দুজনেরই তিনটি মেয়েও রয়েছে। তারাও খুবই মিষ্টি। ক্যান্ডিস এবং ওয়ার্নার এখন সুখে জীবন যাপন করছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos