আইপিএলের মাঝেই বউ-মেয়েদের ছাড়তে হল ডেভিড ওয়ার্নারকে, কিন্তু কারণটা কী

ডেভিড ওয়ার্নার ও তার পরিবার যে বিন্দাস জীবন কাটাতে ভালোবাসে সেই কথা আমাদের সকলেরই জানা। স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ও তিন মেয়েকে নিয়ে সুখের সংসার অজি তারকার। পরিবার সহ ওয়ার্নারের মজাদার সব ভিডিও নেট দুনিয়ায় ঝড় তোলে। আইপিএল ২০২২-এ খেলতে পরিবার সহ ভারতে এসেছিলেন ওয়ার্নার। কিন্তু হঠাৎ স্ত্রী ও মেয়েদের ছাড়তে হল দিল্লি ক্যাপিটালস তারকাকে। সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানালেন অজি তারকা।
 

Sudip Paul | Published : Apr 27, 2022 7:59 AM IST

18
আইপিএলের মাঝেই বউ-মেয়েদের  ছাড়তে হল ডেভিড ওয়ার্নারকে, কিন্তু কারণটা কী

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এমন একটি প্ল্যাটফর্ম যেখানে সারা বিশ্বের ক্রিকেটাররা একত্রিত হয় এবং ২ মাস ধরে টি-টোয়েন্টি লিগ খেলার জন্য একত্রিত হন। এই সময় খেলোয়াড়রাও তাদের পরিবারকে সঙ্গে নিয়ে আসার সুযোগ পান। বেশির ভাগ বিদেশী ক্রিকেটারদের স্ত্রী-সন্তান বা প্রেমিকাদের স্টেডিয়ামে দেখা যায় চিয়ার করতে।

28

কিন্তু করোনা ভাইরাসের কারণে গত ২ বছরের ধরে ক্রিকেটাররা তাদের পরিবারদের আগের তুলনায় অনেকটা কম নিয়ে আসছে। আর যেইসব ক্রিকেটারদের পরিবাররা আসছেন তাদেরও বায়ো বাললের যাবতীয় বিধি নিষেধ মেনে চলতে হচ্ছে। ভারতীয় ক্রিকেটারদের পরিবারদের ক্ষেত্রেও একই নিয়ম প্রযোজ্য।
 

38

আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন অস্ট্রেলিয়ার তারকে ওপেনার ডেভিড ওয়ার্নার। ব্যাট হাতে বিধ্বংসী ফর্মেও রয়েছেন তিনি। খেলেছেন একাধিক গুরুত্বপূর্ণ ইনিংস। নিজের পরিবারকে নিয়ে ভারতে এসেছিলেন ডেভিড ওয়ার্নার। স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ও তিন মেয়েকে নিয়েই আইপিএল খেলছিলেন ও পরিবারের সঙ্গে বায়ো বাবলে সময় উপভোগ করছিলেন ওয়ার্নার।

48

কিন্তু হঠাৎ আইপিএলের মাঝে নিজের স্ত্রী ও মেয়েকে ছাড়তে হল ডেভিড ওয়ার্নারকে। তাদের অস্ট্রেলিয়ায় ফেরত পাঠিয়ে দিলেন দিল্লি ক্যাপিটালস তারকা। সেই কারণে দুঃখে সোশ্যাল মিডিয়ায় পরিবারের একটি ছবি শেয়ার করে আবেগঘন বার্তাও দিয়েছেন ডেভিড ওয়ার্নার। যা মন ছুঁয়ে গিয়েছে নেটিজিনদের।
 

58

কারণ দিল্লি ক্যাপিটালস দলে আমরা জানি যে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। দলের দুই বিদেশী ক্রিকেটার সহ সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ৬ জন ক্রিকেটারের আক্রান্ত হওয়ার খবর এসেছিল। মিচেল মার্শকে হাসপাতালে ভর্তি করা পর্যন্ত হয়েছিল। কোচ রিকি পন্টিংয়ের পরিবারের এক সদস্যও অতিমারী ভাইরাসে আক্রান্ত হয়েছিল  বলে খবর। 

68

এই  পরিস্থিতিতে পরিবারকে আর এখানে রাখার ঝুঁকি নিলেন না ডেভিড ওয়ার্নার। তাই তড়িঘড়ি তাদের দেশে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন অজি তারকা। সেই কারণেই আইপিএলের মাঝে স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ও তিন কন্য়াকে ছাড়তে হয়েছে দিল্লি ক্যাপিটালস তারকাকে। সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট শেয়াক করেছেন ওয়ার্নার।

78

সোশ্যাল মিডিয়ায় পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে ওয়ার্নার লিখেছেন, আমার মেয়ে ও স্ত্রীকে বিদায় জানানোর সময় চলে এসেছে। এই কদিন কোয়ারেন্টাইনের সময় মেয়েদের বোঝানো সহজ ছিল না যে তারা ঘর ছেড়ে বেরোতে পারবে না।  কঠিন হলেও তারা সেটা মেনে চলেছে ও সীমীবদ্ধ জায়গাতেই অনেক আনন্দ করেছে। আমি তোমাদের খুব ভালোবাসি আর আবার তোমাদের সঙ্গে দেখা করার অপেক্ষায় রইলাম।

88

পাল্টা ডেভিড ওয়ার্নারের স্ত্রীও একটি ছবি শেয়ার করে মুম্বই শহর ও ডেভিড ওয়ার্নারকে বিদায় জানিয়েছেন। অস্ট্রেলিয়ার ফেরত যাওয়ার কথাও বলেছেন তিনি। একই সঙ্গে নতুন বন্ধুদের ধন্যবাদ জানানোর পাশাপাশি দিল্লি ক্যাপিটালস দল ও ডেভিড ওয়ার্নারকে আগামি আইপিএলের ম্যাচগুলির জন্য শুভেচ্ছা জানিয়েছেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos