মারকাটারি ফিগারে পুরো 'সেক্সবম্ব', ছবি দেখলে ঘটবে উষ্ণতার 'বিস্ফোরণ', চিনে নিন শ্রেয়স আইয়রের বোনকে

আইপিএল মানেই ক্রিকেট ও সঙ্গে বিনোদনের মিশেল। এবার আইপিএল ২০২২ (IPL 2022) -এ কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়র (Shreyas Iyer)যাতে মাঠে ব্য়াট হাতে বড় ইনিংস খেলতে পারেন সেই প্রার্থনা করছেন ফ্যানেরা। একইসঙ্গে শ্রেয়সের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয় কেকেআর (KKR) ফ্য়ানেদের। আজ আপনাদের জানাবো নাইটদের সেনাপতি শ্রেয়স আইয়রের বোন শ্রেষ্ঠা আইয়র সম্পর্কে। যার রূপের জাদু ও হটনেস ঘুম উড়িয়ে দিতে পারে আপনারও। চলুন চিনে নেওয়া যাক শ্রেয়স আইয়রের (Shresta Iyer) সুন্দরী বোনকে। 
 

Sudip Paul | Published : Apr 6, 2022 8:52 AM IST

110
মারকাটারি ফিগারে পুরো 'সেক্সবম্ব', ছবি দেখলে ঘটবে উষ্ণতার 'বিস্ফোরণ', চিনে নিন শ্রেয়স আইয়রের বোনকে

কেকেআরের অধিনায়ক হিসেবে আইপিএল ২০২২-এ নতুন ইনিংস শুরু করেছেন ভারতীয় তারকা ব্য়াটসম্য়ান শ্রেয়স আইয়র। একদিনের ক্রিকেটে ভারতীয় দলে কয়েক বছর ধরে খেলার পর টেস্ট ক্রিকেটে অভিষেকে শতরান করে নজির গড়েছেন শ্রেয়স। তবে তার পরিবারের তিনি শুধু একাই তারকা নন। আর একজন রয়েছেন যিনি তারকেদের থেকে কিছু কম যান না। তিনি শ্রেয়স আইয়রের বোন।
 

210

শ্রেয়স আইয়রের বোনের নাম শ্রেষ্ঠা আইয়র। যিনি দেখতে খুবই সুন্দরী ও সেক্সি। তার হটনেস ঘায়েল করে তরুণ প্রজন্মকে।  সোশ্য়াল মিডিয়ায় খুবই স্ক্রি শ্রেষ্ঠা আইয়র। মিজের ঘন ঘন ছবি আপলোড করেন তিনি। যেই সকল ছবি নেট দুনিয়ায় ঝড় তুলতে সময় নেয়না।

310

শ্রষ্ঠা আইয়রের সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ার্সের সংখ্য়া আকাশ ছোঁয়া। তার রূপ, সৌন্দর্য ও গুণের কারণে তাকে প্রচুর নেটিজনেরা ফলো করে থাকেন। তারা রীতিমত শ্রেষ্ঠার ছবির অপেক্ষায় বসে থাকেন। ভারতীয় ক্রিকেট তারকার বোন ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে লাইক ও কমেন্টের বন্য়ায় ভেসে যান।

410

শ্রেষ্ঠা আইয়ার  প্রফেশানাল ডান্সার ও কোরিওগ্রাফার৷ সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও ঘন ঘন শেয়ার করে থাকেন।  নিজে খুল ভালো নাচেন ও নাচের ক্লাসও করান শ্রেষ্ঠা আইয়র। একজন ইউটিউবার হিসেবেও যথেষ্ট নাম রয়েছে কেকেআর অধিনায়কের বোনের।
 

510

শ্রেয়স আইয়রের বোন নিজের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। তার নাচের ভিডিও ফ্যান ফলোয়ার্সরা খুবই পছন্দ করেন। সেই সকল ভিডিওতে প্রচুর  লাইক ও কমেন্টস পড়ে। ইনস্টাগ্রাম থেকে নাচের ভিডিওর মাধ্যমে রোজগারও করেন শ্রেষ্ঠা আইয়র।

610

শ্রেষ্ঠা  পশুপ্রেমী৷  আইয়ার পরিবারের সঙ্গে মুম্বইতে থাকেন৷  তার একাধিক পৌষ্য রয়েছে বলে জানা যায়। এছাড়া অন্য়ান্য পশুদের জন্যও কাজ করতে ভালোবাসেন তিনি। শ্রেয়স আইয়রের  বোনের মানবিক দিকের কথা অনেকেরই অজানা। এই বিষয়ে খুব একটা কাওকে কিছু বলেন না তিনি, নিজের মত কাজ করেন। 
 

710

ভারতীয় ক্রিকেট তারকার বোন নাচ, পশু প্রেমের পাশাপাশি ছবি তুলতে খুবই পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় নিজের নানা মুডের শেয়ার করে থাকেন। নানা ভাবে সেজে মডেলদের মতো ফোটশুট করতেও পছন্দ করেন শ্রেষ্ঠা আইয়র। যেই সকল ছবি খুব পছন্দ করেন তার ফ্য়ান ফলোয়ার্সরা।
 

810

নিজের দাদা শ্রেয়স আইয়রের সঙ্গেও সম্পর্ক খুব ভালো শ্রেষ্ঠা আইয়রের। কাজের ফাঁকে সুযোগ পেলেই তিনি দাদার সঙ্গে দেখা করেন। এছাড়া শ্রেয়স আইয়রও ক্রিকেটে ফাঁকে সুযোগ পেলে পরিবারের সঙ্গে সময় কাটাতে খুবই পছন্দ করেন। ভাই-বোনের একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এসেছে।
 

910

একদিকে শ্রেষ্ঠা আইয়র ঠেমন তার নাচ ও কোরিওগ্রাফি নিয়ে ব্যস্ত। ঠিক অপরদিকে তার শ্রেয়স আইয়রও জাতীয় দলের ডিউটির পর আইপিএল খেলতে ব্যস্ত রয়েছেন। বর্তমানে কলকাতা নাইট রাইডার্স দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। অধিনায়ক হিসেবে দলকে সাফল্য এনে দেওয়ার পাশাপাশি ব্যাট হাতেও বড় রান করা লক্ষ্য শ্রেয়সের।

1010

গত বছর পর্যন্ত আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতেন শ্রেয়স আইয়র। তবে এবার তাকে রিটেন করেনি রাজধানীর দল। নিলামে শ্রেয়স আইয়রকে ১২ কোটি ২৫ লক্ষ টাকায় কেনে কেকেআর। আইপিএলে সাফল্যের জন্য দাদাকে শুভেচ্ছাও জানিয়েছেন বোন শ্রেষ্ঠা আইয়র।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos