নিক জোন্সের আগে প্রিয়ঙ্কা চোপড়া বিয়ে করতে চেয়েছিলেন ভারত অধিনায়ককে, জানুন সেই কাহিনি

বলিউড তথা হলিউডের তারকা অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া  প্রায়শই সংবাদ শিরোনামে থাকেন। এবার ফের একবার আলোচনায় তিনি। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ককে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। যেই ভিডিও হয়েছে ভাইরাল । তাহলে কী কোনও ভারতীয় ক্রিকেটারের  সঙ্গে সম্পর্ক ছিল প্রিয়ঙ্কা চোপড়ার। চলুন জানা যাক সেই কাহিনি।

Sudip Paul | Published : May 3, 2022 11:07 AM IST

110
নিক জোন্সের আগে প্রিয়ঙ্কা চোপড়া বিয়ে করতে চেয়েছিলেন ভারত অধিনায়ককে, জানুন সেই কাহিনি

ক্রিকেট দুনিয়া ও বিনোদন দুনিয়ার সম্পর্ক চিরন্তন। নানা সময়ে নানভাবে এই দুই ক্ষেত্রের তারকাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন উঠেছে। কখনও সেইসব সম্পর্ক পরিণতি পেয়েছে কখনও আবার পরিণতি পায়নি। আবার কিছু গুঞ্জনও শোনা যায়। আজ আমরা তুলে ধরবে অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার একটি ঘটনা।

210

অভিনেত্রী হিসেবে  শুধু ভারত নয়, বিশ্ব জুড়ে ফ্যান ফলোয়ার্স রয়েছে প্রিয়ঙ্কা চোপড়ার। বলিউড ফিলম ইন্ডাস্ট্রি থেকে হলিউড ইন্ডাস্ট্রি সব জায়গাতেই নিজের কাজের মাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। 

310

২০১৮ সালে হলিউড তারকা নিক জোনাসকে বিয়ে করেন। প্রিয়াঙ্কা চোপড়ার ফিল্ম ক্যারিয়ার শুরু হয়েছিল মিস ওয়ার্ল্ড হওয়ার পর থেকে। জানা যায়, এই সময় তিনি এক ভারতীয় ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন এবং তাকে বিয়েও করতে চেয়েছিলেন।

410

প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন এবং আজকাল মাঝেমধ্যেই তাকে খবরের শিরোনামে দেখা যায়। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার একটি পুরনো ভিডিও সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে বিয়ের জন্য তিনি ভারতীয় দলের এক ক্রিকেটারকে বেছে নিয়েছিলেন।

510

এই পুরনো ভিডিওটি ২০০০ সালের, এখানে প্রিয়াঙ্কা চোপড়ার মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। এইসময় বিচারকের আসনে ছিলেন শাহরুখ খানও। শাহরুখ প্রিয়াঙ্কাকে একটি প্রশ্ন করে বলেন, আপনি কাকে বিয়ে করতে চান। তাকে তিনটি বিকল্প দেওয়া হয়েছিল।
 

610

শাহরুখ খান প্রশ্নগুলির বিশ্লেষণ করে বলেন, আপনি যদি বিয়ের জন্য ভারতীয় ক্রিকেটার আজহারুদ্দিনের মতো কাউকে বেছে নিতে চান তাহলে আপনাকে সারা বিশ্বে নিয়ে যাবে, যার জন্য আপনি ও গোটা দেশ গর্বিত হবে। 

710

এরপর শাহরুখ  বলেন, স্বরোভস্কির মতো একজন শিল্পপতিকে বেছে নেন তাহলে আপনাকে গয়নাও নেকলেস কিনে দেবে। অবশেষে তিনি বলেন আমার (শাহরুখ খান) মতো যদি একজন হিন্দি চলচ্চিত্র তারকাকে বেছে নেন তাহলে এখানে বসে আপনাকে বিয়ে সংক্রান্ত কঠিন প্রশ্ন করবে।

810

এই প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলেন তিনি ভারতীয় ক্রিকেটার আজহারকে বিয়ে করতে চান। তিনি আরও বলেন, আমি গর্বিত হব যদি আমার স্বামী এমন একজন হন যার ওপর সারাদেশ গর্ব করবে। 

910

এমনকি প্রিয়াঙ্কা স্বীকারও করেছিলেন, আজহারউদ্দিনকে তার খুবই ভালো লাগে। এর পাশাপাশি ওই অনুষ্ঠান চলাকালীন শাহরুখ খানকে ক্রাশ বলেছিলেন এবং তাদের সম্পর্কের গুঞ্জনও বেশ কিছুদিন ধরে চলেছিল।

1010

তবে প্রাক্তন ভারত অধিনায় মহম্মদ আজহারউদ্দিনকে অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার বিয়ে করতে চাওয়াটা ছিব শুধু প্রতিযোগিতার প্রশ্নের উত্তর হিসেবে। বাস্তবে আজহারের ফ্যান হলেও, তাদের মধ্যেই তেমন কোনও সম্পর্ক ছিল না। বর্তমানে নিক জোনাসের সঙ্গে সংসার করছেন প্রিয়ঙ্কা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos