স্টাইল স্টেটমেন্ট থেকে বাড়ি-গাড়ি-নারী, দেখুন কেমন বিলাস বহুল জীবন যাপন করেন কেকেআর অধিনায়ক

জাতীয় দলের হয়ে বিগত কয়েক বছর ধরেই সাফল্যের সঙ্গে খেলছেন শ্রেয়স আইয়র (Shreyas Iyer)। আইপিএলে খেলে পেললেন আটটি মরসুম। বর্তনমানে আইপিএল ২০২২ (IPL 2022) -এ কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অধিনায়ক হিসেবে আইপিএলে নতুন অভিযান শুরু করেছেন শ্রেয়স আইয়র। ক্রিকেটে পাশাপাশি ব্যক্তিগত জীবনও খুবই বিলাস বহুল কেকেআর (KKKR)অধিনায়কের। নিজের পোষাক-পরিচ্ছদ থেকে শুরু করে ঘড়ি জুতো, বাড়ি গাড়ি সব কিছুই স্টারেদের মত শ্রেয়সের।  নাম জড়িয়েছে এক মডেলের সঙ্গে। আইপিএলের মাঝেই ছবির মাধ্যমে জেনে নিন কেকেআর অধিনায়েকর ব্যক্তিগত জীবন (Personal Life) সম্পর্কে। 
 

Sudip Paul | Published : Mar 29, 2022 11:20 AM IST

110
স্টাইল স্টেটমেন্ট থেকে বাড়ি-গাড়ি-নারী, দেখুন কেমন বিলাস বহুল জীবন যাপন করেন কেকেআর অধিনায়ক

আইপিএল ২০২২ মেগা নিলামে ১২.২৫ কোটি টাকা দিয়ে শ্রেয়স আইয়রকে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। দলের অধিনায়কত্বের দায়িত্বও দেওয়া হয়েছে তাকে। ব্যক্তিগত জীবনেও বিলাস-লহুল জীবন করেন ভারতীয় তারকা ক্রিকেটার তথা কেকেআরের বর্তমান অধিনায়ক। এর আভাস তার জামাকাপড়, জুতো, গাড়ি এবং বাড়ি থেকে স্পষ্টভাবে দেখা যায়, যার ছবি তিনি প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

210

সম্প্রতি আইপিএল শুরু হওয়ার ঠিক আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন শ্রেয়স আইয়র। যেখানে তাকে খুবই হ্যান্ডস্যাম দেখাচ্ছে। সেই ছবিতেও দেখা যাচ্ছ তার বিলাস বহুল লাইফ স্টালের ছোঁয়া। সিএসকের বিরুদ্ধে ম্যাচে নামার আগের দিন এই ছবিটি শেয়ার করেছেন শ্রেয়স আইয়র। আপলোড করা এই ছবিতে দেখুন, হাতে একটি দামি ফোন, স্টাইলিশ পোশাক, গলায় চেন এবং হাতে একটি দামি ঘড়ি পরে স্টাইলিশ দেখাচ্ছে আইয়ার।
 

310

২০১৫ সাল থেকে আইপিএলে খেলছেন শ্রেয়স আইয়র। কেকেআরে আসার আগে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতেন শ্রেয়স। ২০২০ সালে দিল্লির অধিনায়কত্ব করে ফাইনালে তুলেছিলেন তিনি। ভারতীয় দলেরও নিয়মিত সদস্য হয়ে উঠেছেন ডান হাতি ব্য়াটসম্যান। ক্রিকেট ময়দানে তারকার পাশাপাশি নিজের দৈনন্দিন জীবন যাপনও কোনও তারকার থেকে কমভাবে কাটাননি তিনি। তার মোট সম্পত্তির পরিমাণ ৪৩ কোটি টাকার বেশি।

410

শ্রেয়াস আইয়ারেরও মুম্বইতে একটি বিলাসবহুল ফ্ল্যাট আছে, যেটি তিনি কিছুদিন আগে কিনেছিলেন। লোয়ার পেরেলের ওয়ার্ল্ড টাওয়ারে ১১.৮৫কোটি টাকায় ২৬১৮ বর্গফুটের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। যেই ফ্ল্যাটের বাহ্যিক ও অন্দরের সৌন্দর্য্য তাক লাগানোর মত। সোশ্যাল মিডিয়ায় সেই অ্যাপার্টমেন্টের ছবিও শেয়ার করেছেন শ্রেয়স আইয়র। যা এক কথায় অনবদ্য।

510

বাড়ি ছাড়াও গাড়ির সখ রয়েছে শ্রেয়স আইয়রের। তাই গাড়ি কেনার পেছনেও অনেক টাকা ব্যয় করেন তিনি। শ্রেয়স আইয়রের  প্রিয় গাড়ি ফেরারি। এ ছাড়া অডি এস৫, বিএমডব্লিউ-এর মতো অনেক গাড়ি রয়েছে তার। বাড়ি ছাড়াও আইয়ারের বেশিরভাগ টাকা গাড়িতে বিনিয়োগ করা হয়। তার প্রিয় গাড়ি ফেরারি। কেকেআর অধিনায়কের ফেরার গাড়িটি দেখার মত। 
 

610

এ ছাড়াও শ্রেয়স আইয়রের একাধিক বিলাস বহুল গাড়ি রয়েছে। সেই তালিকায়রয়েছে  অডি এস৫, বিএমডব্লিউ-এর মতো অনেক গাড়ি রয়েছে তার। তিনি অনূর্ধ্ব ১৯ ক্রিকেট খেলে যে অর্থ উপার্জন করেছিলেন তা দিয়ে তিনি তার প্রথম গাড়ি হুন্ডাই আই২০ স্পোর্টস কিনেছিলেন এবং এখনও এই গাড়িটি তার কাছে রয়েছে। নিজের প্রথম গাড়ির প্রতি আলাদা ভালোবাসার কথা জানিয়েছেন তিনি।

710

নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে খুবই সচেতন শ্রেয়স আইয়র। নামি-দামি কোম্পানির ঘড়ি ও জুতো পড়তে খুবই পছন্দ করেন তিনি। শ্রেয়াস আইয়ারের জুতা এবং ঘড়ির একটি দুর্দান্ত কালেকশন রয়েছে। স্নিকার জুতো খুবই পছন্দ তার। শ্রেয়স আইয়রের বাড়িতে একটি ক্যাবিনেট রয়েছে যেখানে তিনি অসংখ্য জুতো কিনে রেখেছেন। যা দেখলে রীতিমত অবাক হওয়ার মত। 

810

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির মত নিজের নিজের চুলের কাটিং ও স্টাইল নিয়েও খুব সচেতন  ও সৌখিন শ্রেয়স আইয়র। ধোনির থেকে এককদম এগিয়ে বললেও ভুল হবে না। নিজের চুল নিয়ে নানা রকমের স্টাইল করেন তিনি। ঘনঘন চুলের স্টাইস পাল্টান শ্রেয়স। সোশ্যাল মিডিয়ায় সেই নিত্য নতুন হেয়ার কাটিংয়ের ছবিও শেয়ার করে থাকেন তিনি। যা খুবই পছন্দ করেন তার ফ্যান ফলোয়ার্স।
 

910

সুন্দরী মহিলাদের মন জয়ের বিষয়তেও খুব একটা পিছিয়ে নেই কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়র। তার লুকস ও স্টাইলে কাহিল একাধিক রমনী। আইয়রের প্রেম জীবন নিয়ে  বলতে গেলে বলতে হয় বিখ্যাত মডেল নিকিতা জয়সিংহানীর কথা। এই সুন্দরী হট অ্যান্ড সেক্সি মডেলের সঙ্গে নাম জড়িয়েছে শ্রেয়সের। কটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় দেখা হয় দুজনের। সেখান থেকেই শুরু হয় জল্পনা। তবে এই বিষয়ে তারা এখনও কোনও শীলমোহর দেননি। 
 

1010

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় শ্রেয়স আইয়র। নিজের ক্রিকেট ও ক্রিকেটের বাইরে দৈনন্দিন জীবনের নানা ছবি নেট মাধ্যনে শেয়ার করে থাকেন। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোঁয়া। তাই কোনও ছবি শেয়ার করের মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টের বন্য়ায় ভাসেন তিনি। তবে বর্তমানে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক হিসেবে দলকে সাফল্য এনে দেওয়া, ব্য়াট হাত রান করা ও আইপিএল জেতাই একমাত্র লক্ষ্য শ্রেয়সের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos