রূপ ও গ্ল্যামারের আগুনে আইপিএল ২০২২-এ ঝড় তুলছেন যে ৫ মহিলা অ্য়াঙ্কার, দেখুন ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (Indian Premier League) হল বিশ্বের বৃহত্তম টি-টোয়েন্টি (T20) টুর্নামেন্ট লিগ। এবার ১০টি দল আইপিএল ২০২২ (IPL 2022) -এ অংশ নিচ্ছে। যার জন্য ক্রিকেটে প্রেমিদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। আইপিএল-এ খেলার পাশাপাশি প্রচুর গ্ল্যামারও রয়েছে। বিশেষ করে ম্য়াচ শুরুর আগে, মাঝে ও পরে একাধিক ভাষায় একাধিক চ্যানেলে নানা রকমের শোয়ের আয়োজন করা হয়। যেখানে ক্রিকেট বিশেষজ্ঞদের পাশাপাশি শো সঞ্চালনার (Show Host) জন্য থাকে সুন্দরী অ্যাঙ্কাররা (Beautiful Anchor)।  এই বছরও আইপিএল ২০২২-এর জন্য কিছু টপ এবং হট অ্যাঙ্কর বাছাই করা হয়েছে এবং আমরা সবাই খুব ভাল করেই জানি যে অ্যাঙ্কর যদি উপস্থাপনযোগ্য এবং সুন্দর হয় তবে এটি যে কোনও শো এবংঅনুষ্ঠানের দৃষ্টি আকর্ষণ করে। এক ঝলকে দেখে নিন এবার আইপিএলে কোন কোন মহিলা অ্যাঙ্কার রূপ ও গ্ল্যামারের ঝড় তুলেছেন। 

Sudip Paul | Published : Mar 28, 2022 9:07 AM IST / Updated: Mar 28 2022, 02:38 PM IST

110
রূপ ও গ্ল্যামারের আগুনে আইপিএল ২০২২-এ ঝড় তুলছেন যে ৫ মহিলা অ্য়াঙ্কার, দেখুন ছবি

মায়ান্তি ল্যাঙ্গার (Mayanti Langer)-
আইপিএলে মহিলা সঞ্চালক মানেই যার কথা সবার আগে মনে আসে দর্শকদের তিনি হলেন মায়ান্তি ল্যাঙ্গার। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার স্টুয়ার্ট বিনির স্ত্রী তিনি। কিন্তু মায়ান্তির জনপ্রিয়তা তিনি নিজেই তৈরি করেছেন। স্টুয়ার্ট বিনির থেকে তার জনপ্রিয়তা অনেক বেশি। মাঝে দুটি মরসুম সন্তান হওয়ার কারণে আইপিএলে সঞ্চালনা করতে দেখা যায়নি মায়ান্তিকে।

210

আইপিএল ২০২২ শুরু হওয়ার আগে সকলের মনে প্রশ্ন ছিল যে মায়ান্তি ল্যাঙ্গারকে আইপিএল ২০২২-এ অ্যাঙ্কারিং করতে দেখা যাবে কিনা। সকলের প্রতীক্ষার অবসান ঘটিয়ে ফের একবার নিজের কাজে যোগ দিয়েছেন মায়ান্তি। তিনি ভারতীয় ক্রিকেটে বা স্পোর্টসে  মহিলা অ্যাঙ্কারদের মধ্যে অন্যতম সেরা। মায়ান্তি ল্যাঙ্গারকে ফের আইপিএলের মঞ্চে দেখায় যাওয়ায় খুশি ক্রিকেট প্রেমিরা। 

310

সঞ্জনা গণেশন (Sanjana Ganesan)-
সঞ্জনা গণেশন বর্তমানে ভারতের অন্যতম প্রধান অ্যাঙ্কর। তিনি বর্তনানে  প্রচুর ক্রিকেট শো হোস্ট করছেন। আইিপএলেও অ্যাঙ্কার হিসেবে যথেষ্ট খ্য়াতি রয়ছে সঞ্জনা গণেশন। এর আগে অ্যাঙ্কার হিসেবে আইপিএল সাফল্যের সঙ্গে কাজ করেছেন তিনি। তার উপস্থাপনা খুবই পছন্দ করেন সকলেই। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় তিনি। সেখানেও তার ফ্যান- ফলোয়ার্সের সংখ্যা আকাশ ছোঁয়া। 
 

410

সঞ্জনা গণেশন ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরার স্ত্রী। তারা গতবছর  মার্চ মাসে বিয়ে করেছিলেন। আইপিএল ছাড়াও তিনি নিউজিল্যান্ডে অনুষ্ঠিত আইসিসি মহিলা বিশ্বকাপে সঞ্চালনার কাজ করছেন। বিশ্বকাপ শেষ হওয়ার পরই তিনি  আইপিএলে সঞ্চালনা করবেন। তিনি আইপিএলে ফিরে এসে প্রি এবং পোস্ট শো-এ সঞ্চালনার দায়িত্ব সামলাবেন। কয়েকদিন আগে বুমরা তাকে মস করছেন বলে জানিয়েছেন এবং দ্রুত ফিরে আসতে বলেছেন।

510

নেরোলি মেডোজ (Neroli Meadows)-
স্পোর্টস অ্যাঙ্কার হিসেবে বিশ্ব বিখ্যাত অস্ট্রেলিয়ার নেরোলি মেডোজ। দীর্ঘ দিন ধরে তিনি সঞ্চালিকার কাজ করে আসছেন। খেল দুনিয়ায় নেরোলিকে এক নামে চেনেন সকলে। ২০২০ সাল পর্যন্ত তিনি ফক্স স্পোর্টসের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন। তারপর স্টার স্পোর্টসের সঙ্গে যুক্ত হন। দীর্ঘ বছর ধরে বিভিন্ন ধরনের ক্রিকেট টুর্নামেন্টের সঞ্চালনা করে আসছেন অস্ট্রেলিয়ার এই তারকা অ্যাঙ্কার। তবে শুধু ক্রিকেট নয়, ফুটবল, টেনিস ,রাগবি সব ধরণের খেলাতেই সাফল্যের সঙ্গে সঞ্চালনা করেন তিনি।
 

610

গত বছর  থেকে তিনি আইপিএলের অ্যাঙ্কারিং করছেন।  এবার তিনি দায়িত্বে রয়েছে। নেরোলির রূপ ও গুন দুই সমান। তার মিষ্টি হাসি ও কথার ভক্ত বিশ্বের বিভিন্ন কোণের ক্রীড়া প্রেমিরা। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় নেরোলি। ঘনঘন নিজের ছবি পোস্ট করে থাকেন তিনি। তাতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। নিজের হট লুকস ও ফিটনেসের উপরও খুব জোর দেন নেরোলি। যা খুবই পছন্দ করেন তার ভক্ত ও অনুগামীরা।
 

710

নাশপ্রীত কউর (Nashpreet Kaur)-
নাশপ্রীত কৌর হলেন একজন ভারতীয় ক্রীড়া সঞ্চালিকা কিন্তু তার জন্ম ও বেড়ে ওঠা অস্ট্রেলিয়ার মেলবোর্নে। অনেক ক্রিকেট শো করার অভিজ্ঞতা আছে তার। তিনি আইপিএল ২০২০ মরসুমে প্রথম লাইমলাইটে এসেছিলেন।  যেখানে তাকে পোস্ট এবং মিড-শো অ্যাঙ্করিং করতে দেখা গিয়েছিল। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত আইপিএলে নিজেকে যেভাবে তুলে ধরেছিলেন তার জন্য তিনি অত্যন্ত প্রশংসিত হয়েছেন।

810

আইপিএল ২০২২-এও তাকে সঞ্চালনা করতে দেখা যাচ্ছে। ২০২০ আইপিএল থেকে সাফল্যের সঙ্গে কাজ করার ফলে তার যথেষ্ট ফ্যান ফলোয়ার্স তৈরি হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয়। নিজের নানা মুডের ছবি সেখানে ফ্যানেদের জন্য শেয়াক করে থাকেন। যা মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ঝড় তোলে। এবারও আইপিএলে নিজেরে সেরাটা দিচ্ছেন নাশপ্রীত কউর। 

910

তানিয়া পুরোহিত (Tanya Purohit)-
তানিয়া পুরোহিত উত্তরাখণ্ডের বাসিন্দা এবং গাড়ওয়াল বিশ্ববিদ্যালয়ের কমিউনিকেশনের ছাত্রী। শুধু সঞ্চালনার কাজ নয়, অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন তিনি। অনুষ্কা শর্মা অভিনীত এনএইচ ১০ সিনেমায় অভিনয় করেছেন তিনি।  তারপর থেকেই  বলিউডের পাশাপাশি ক্রিকেট শো-এ সঞ্চালনার জন্য তার কাছে প্রস্তাব আসে। তারপরই তিনি আইপিএল ২০২২-এর অ্যাঙ্কার হিসেবে যোগ দেন।
 

1010

তানিয়া পুরোহিত সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় নিজের ঘনঘন ছবি আপলোড করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তানিয়া পুরোহিতের ফ্য়ান ফলোয়ার্সের সংখ্য়াও আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তানিয়ার ছবি শেয়ার করার পর তা মুহূর্তের ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্য়ায় ভাসেন তিনি। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos