রোহিত শর্মার বউয়ের সঙ্গে কী প্রেম ছিল বিরাট কোহলির, একটি ঘটনার পর উঠেছিল প্রশ্ন, জানুন বিস্তারিত

বর্তমানে আইপিএল ২০২২ (IPL 2022) খেলতে ব্যস্ত রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma)। ক্রিকেট ফ্যানেদের উন্মাদনাও কম নয় কোহলি ও রোহিতকে নিয়ে। ফ্য়ানেরা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার বিষয়েও খুবই আগ্রহী। রোহিত শর্মা ও কোহলির সম্পর্কের মধ্যে যে তিক্ততা রয়েছে তা আমাদের সকলের জানা। যদিও পরে দুই তারকা জানিয়েছিলেন তাদের মধ্যে কোনও তিক্ততা নেই। কিন্তু বিরাটের সঙ্গে রোহিতের দ্বন্দ্বের কারণ কি রোহিতের স্ত্রী রীতিকা। দুজনের ডেটিংয়ের ঘটনা ভাইরাল হওয়ার পর উঠেছিল সেই প্রশ্ন।
 

Sudip Paul | Published : May 21, 2022 9:02 AM IST

110
রোহিত শর্মার বউয়ের সঙ্গে কী প্রেম ছিল বিরাট কোহলির, একটি ঘটনার পর উঠেছিল প্রশ্ন, জানুন বিস্তারিত

বিরাট কোহলি ও রোহিত শর্মা ভারতীয় ক্রিকেটের দুই সুপারস্টার। একজন অধিনায়ক ও অপর জন সহ-অধিনায়ক। কিন্তু তাদের সম্পর্কের মধ্যে রয়েছে ফাঁটল। মাঝে রোহিত শর্মা কোহলিকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছিলেন। যা নিয়ে কম জল ঘোল হয়নি।

210

তারপর বিরাট কোহলির জায়গায় রোহিত শর্মাকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক করাপ সময়ও দুজনের দ্বন্দ্ব নিয়ে একাধিক জল্পনা হয়েছিল। যদিও তারা প্রকাশ্যে কোনও দিনই নিজেদের ঝামেলা নিয়ে কিছুই বলেননি। তবে যা রটে তার কিছু তো বটে, কথাই রয়ছে। 
 

310

কিন্তু বিরাট কোহলি-রোহিত  শর্মার মধ্যে এতগুলি বছর ধরে যে তিক্ততার সম্পর্কের জল্পনা শোনা যায় তার কারণ এখনও পরিষ্কার কারণ জানা যায়নি। তবে আজ আপনাদের এমন একটি ঘটনা জানাবো, যার পর প্রশ্ন উঠবে রোহিত ও কোহলির সম্পর্কে ফাটলের কারণ কি রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে।

410

বর্তমানে দুই তারকা প্লেয়ার আইপিএলে ব্যস্ত। একজন মুম্বই ইন্ডিয়ান্সতে ষষ্ঠবার ট্রফি এনে দেওয়র লক্ষ্য নামলেও আশানরূপ পারফর্ম করতে পারেনি। অপরজন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের অধিনায়কত্ব ছেড়ে প্লেয়ার হিসেবে খেলছেন। টানা অফ ফর্মের পর গত ম্য়াচে রানে ফিরেছেন।  

510

কিন্তু বিরাট কোহলি -রোহিত শর্মার মধ্যে তিক্ততার কারণ অতীতের একটি ঘটনা। কারণ বিয়ের আগে বিরাটের সঙ্গে একান্তে ডেটিংয়ে গিয়ে ক্যামেরার সামনে ধরা পড়েছিলেন রীতিকা। যেই ছবি সামনে আসতেই ঝড় উঠেছিল নেট দুনিয়ায়। 
 

610

২০১৩ সালে জিম্বাবোয়ে সফরের পরে মুম্বইতে ছুটি কাটাচ্ছিলেন বিরাট কোহলি। সেই সময় একটি মেয়ের সঙ্গে মুভি ডেটে গিয়েছিলেন তরুণ বিরাট। মিডিয়ার ক্যামেরায় ধরা পড়ে যায় তাদের ছবি। কোহলি যে সিনেমা দেখতে গিয়েছেন তা জেনে গিয়েছিলেন সাংবাদিকরা। হলের বাইরে অপক্ষা করছিলেন। 
 

710

হল থেকে বেরোতেই ক্যামেরার সামনে পড়েন ২ জনেই। কোহলি ক্যামেরার সামনে অস্বস্তিতে না পড়লেও, কোহলির সঙ্গে যে মহিলা ছিলেন তিনি মুখ লোকানোর চেষ্টা করেন। কিন্তু ক্যামেরায় ধরা পড়ে যান তিনিও। দেখা সেই মহিলা অন্য কেউ নন, বর্তমানে রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে।
 

810

প্রসঙ্গত, আমাদের জানা দরকার রীতিকা সাজদে সেই সময় একজন স্পোর্টস ম্যানেজার হিসেবে কাজ করতেন। ২০১০ সাল থেকে তিনি কোহলির হয়ে কাজ করতেন।  কিন্তু সিনেমা হলের বাইরে ছবি প্রকাশ্যে আসার পর জল্পনা শুরু হয় তাদের মধ্যে কি কোনও সম্পর্ক রয়েছে? কিন্তু তারা ভাল বন্ধু হিসেবে সেটা আখ্যা দেয় ও বিষয়টি প্রফেশনালভাবে হ্যান্ডেল করে। 
 

910

যদিও পড়ে রোহিত শর্মার সঙ্গে বিয়ে হয় রীতিকার। রোহিতেরও ম্যানেজার হিসেবেও কাজ করতেন তিনি। সেখান থেকেই তাদের প্রেম পর্ব শুরু হয়। বর্তমানে তাদের একটি মেয়ে রয়েছে। সুখী সংসার করছেন রোহিত-রীতিকা।
 

1010

অপরদিকে বলি অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে বিয়ে হয়েছে বিরাট  কোহলির। তাদেরও একটি কন্যা সন্তান হয়েছে।  বর্তমানে স্ত্রী ও কন্য়া নিয়ে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন বিরাট কোহলি। কিন্তু রীতিকাকে নিয়েই রোহিত-কোহলি দ্বন্দ্ব কিনা তা আজও পরিষ্কার নয়। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos