সিএসকে ক্রিকেটারদের মধ্যে কার বউ বেশি সুন্দরী হট অ্যান্ড সেক্সি, ছবি দেখে বিচার করুন আপনারা

আইপিএল ২০২২ (IPL 2022) -এ  চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)দল এবারের আইপিএলে অন্যতম তারকাখোচিত দল। দেশ বিদেশের নানা ক্রিকেটার রয়েছে দলে। কিন্তু আশানরুপ পারফর্ম করতে পারেনি । তবে আইপিএল মানেই ক্রিকেটের সঙ্গে আরও অনেক কিছু। প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজির ভক্তরা তাদের দলের ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল প্রকাশ করেন। আজ আপনাদের জানাবো এমএস ধোনির দলের ক্রিকেটারদের বউ ও বান্ধবীদের (CSK Cricketers Wife and girlfriends) সম্পর্কে। যাদের রূপ ও হটনেসে অবাক হবেন আপনিও। 
 

Sudip Paul | Published : May 20, 2022 8:20 AM IST

110
সিএসকে ক্রিকেটারদের মধ্যে কার বউ বেশি সুন্দরী হট অ্যান্ড সেক্সি, ছবি দেখে বিচার করুন আপনারা

এমএস ধোনি-
সিএসকে অধিনায়ক এমএস ধোনি বিয়ে করেছেন সাক্ষী সিং রাওয়াতকে। ১৯৮৮ সালে জন্মগ্রহণ করেন সাক্ষী। তিনি হোটেল ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেছেন এবং কলকাতার তাজ বেঙ্গলে ইন্টার্নশিপও করেছেন। সেখান থেকেই ধোনির সঙ্গে আলাপ ও প্রেম। বিয়ের পর তাদের একটি কন্য়া সন্তান রয়েছে নাম জিভা। এ ছাড়া সাক্ষী আম্রপালি মাহি ডেভেলপারস প্রাইভেট লিমিটেডের পরিচালক হিসেবেও কাজ করেছেন। 

210

দীপক চাহার-
জয়া ভরদ্বাজের সঙ্গে ডেট করছেন  সিএসকে পেসার দীপক চাহার। ফাস্ট বোলারের বান্ধবী দিল্লির একটি কর্পোরেট সংস্থায় কাজ করে। উল্লেখযোগ্যভাবে, জয়া বিখ্যাত বিগ বস ৫-এর প্রতিযোগী, স্প্লিটসভিলা ২-এর প্রতিযোগী এবং অভিনেতা সিদ্ধার্থ ভরদ্বাজের বোন। ২০২১ সালে সিএসকে ও পঞ্জাব ম্য়াচ শেষে স্টেডিয়ামে জয়াকে প্রপোজ করেন রাহুল চাহার। রাজি হয়ে যান জয়া। শীঘ্রই বিয়ে করতে পারেন তারা।

310

রবিন উথাপ্পা-
রবিন উথাপ্পা বিয়ে করেছেন শীতল গৌতমকে। উইকেটরক্ষক ব্যাটসম্যানের স্ত্রী প্রাক্তন টেনিস খেলোয়াড়। তিনি আন্তর্জাতিক স্তরে বিভিন্ন ম্যাচে ভারতের প্রতিনিধিত্ব করেছেন এবং ৩৩ বছর বয়সে অবসর নেন। রবিন এবং শীতল কলেজের বন্ধু ছিলেন এবং তারপর প্রেম হয়েছিল। এরপর তারা ৬ বছর ডেট করেন। তারা খ্রিস্টান রীতিতে বিয়ে করেছিলেন এবং বিয়েতে অনেক সেলিব্রিটি এবং ক্রিকেট খেলোয়াড় উপস্থিত ছিলেন। তাদের একটি  সন্তান রয়েছে। 
 

410

শিবম দুবে-
শিবম দুবে একজন উঠতি মডেল এবং অভিনেত্রী অঞ্জুম খানকে বিয়ে করেছেন।  উত্তর প্রদেশে জন্মগ্রহণকারী  অঞ্জুম খান আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক। শিবম দুবে এবং আঞ্জুম খানের মধ্যে দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। এই দম্পতি ১৬ই জুলাই ২০২১ সালে বিয়ে করেন। তাদের একটি পুত্র সন্তান রয়েছে। অঞ্জুম খান সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং প্রায়ই তার স্বামীর সাথে ছবি শেয়ার করেন।

510

রবীন্দ্র জাদেজা-
রবীন্দ্র জাদেজা বিয়ে করেছেন  রিভা সোলাঙ্কিকে। তিনি একজন সক্রিয় রাজনীতিবিদ। জাদেজার স্ত্রী রাজকোটের আতমিয়া ইনস্টিটিউট অফ টেকনোলজি অ্যান্ড সায়েন্স থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন। তারপরে তিনি ২০১৯ সালে বিজেপিতে যোগ দেন। ২০১৬ সালের ১৭ এপ্রিল বিয়ে হয় জাগেজা ও রিভার। বর্তমানে তাদের একটি কন্যা সন্তান রয়েছে ও সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

610

অম্বাতি রায়ডু-
সিএসকে তারকা অম্বাতি রায়ডু চেন্নুপালি বিদ্যাকে বিয়ে করেছেন। চেন্নুপালি অম্বাতি রায়ডুর কলেজ জীবনের বন্ধু ছিলেন। সেখান থেকে তাদের বন্ধত্ব প্রেমে পরিণত হয়। কয়েক বছর ধরে ডেটিং করার পর অবশেষে ১৪ই ফেব্রুয়ারী ২০০৯ সালে বিয়ে করেন। ২০২০ সালে এই দম্পতি একটি কন্যা সন্তানের জন্ম দেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে এ খবর জানান তারা। বর্তমানে তারে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

710

ডোয়াইন ব্রাভো-
রেজিনা রামজিতের সঙ্গে ডেট করছেন ডোয়াইন ব্রাভো। তিনি ব্রিজটাউন, বার্বাডোসের একজন মডেল। তার নিজের শহরে একটি বুটিকও রয়েছে। ডোয়াইন ব্রাভোর মোট তিনটি বান্ধবী ছিল। এবং আলাদা আলাদা ৩টি সন্তানও রয়েছে। বান্ধবী ও সন্তানদের সঙ্গে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন ব্রাভো। বিন্দাস জীবন কাটানোতে বিশ্বাসী তিনি। 

810

মিচেল স্যান্টবার-
নিউজিল্যান্ডের অলরাউন্ডার মিচেল স্যান্টনার ক্যাটলিন ডোডুনস্কির সঙ্গে ডেটিং করছেন। তাকে প্রায়ই মিচেল স্যান্টনারের সাথে বিভিন্ন ইভেন্ট এবং অনুষ্ঠানে দেখা যায়। অন্যদিকে অলরাউন্ডার তার ভালবাসা প্রকাশ করতে পিছপা হন না এবং সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে তার বান্ধবীর সাথে বিভিন্ন ছবি পোস্ট করেছেন।
 

910

ডোয়াইন প্রিটোরিয়াস-
ডোয়াইন প্রিটোরিয়াস জিলমাকে বিয়ে করেছেন, ট্রুভাইল বুটিক ডে স্পা নামে পার্লার এবং স্পা- সেন্টারের মালিক। তারা ২৭শে জুন ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি পুত্র সন্তান রয়েছে। দম্পতি তাদের প্রেম ভাগ করে নিতেও লজ্জা পান না। তারা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় একে অপরের সাথে ছবি শেয়ার করেন। সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। 

1010

মইন আলি-
সিএসকে তারকা মইন আলি বিয়ে করেছেন ফিরোজা হোসেনকে। ইংলিশ অলরাউন্ডারের স্ত্রীর জন্ম বাংলাদেশে। বাংলাদেশের দুজনের আলাপ হয়েছিল। এরপর মাত্র ২১ বছর বয়সে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মইন আলি। তাদের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং অনেক ভক্ত ক্রিকেটারকে অভিনন্দন জানিয়েছিল। বর্তমানে তাদের আবু বকর নামে একটি পুত্র এবং হাদিয়া নামে একটি কন্যা সন্তান রয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos