আইপিএলের ইতিহাসে সেরা ১০ রহস্যময়ী সুন্দরী, যাদের রূপের আগুন এখনও ঝড় তোলে নেট দুনিয়ায়

শুরু হয়ে গিয়েছে আইপিএল ২০২২ (IPL 2022) । আর শুরুতেই আইপিএলের রহস্যময়ী সুন্দরীদের (IPL Mystery Girls)তালিকায় যোগ হয়েছেন আরও দুজন। আইপিএলের  (IPL) সঙ্গে গ্লামারের সম্পর্ক চিরন্তন। প্রতিবছর সিনে দুনিয়ার গ্লামারের পাশাপাশি স্টেডিয়ামে খেলা দেখতে আসা সুন্দরী দর্শকদের ছবিও তুলে ধরেন ক্যামেরা পার্সেনরা। যা মূহুর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়। আইপিএল ২০২২ শুরুতেও যার ব্যতিক্রম হয়নি। আইপিএলে ইতিহাসে নানা সময় নান রহস্যময়ী  সুন্দরীদের ছবি ধরা পড়েছে ক্য়ামেরায়। যা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তারা রাজ করেছেন সুন্দরের পুজারিদের মনে। আইপিএল ২০২২ চলকালীন চলুন দেখা প্রতিযোগিতার ইতিহাসে সেরা ১০ রহস্যময়ী সুন্দরীদের।

Sudip Paul | Published : Mar 29, 2022 1:34 PM IST

110
আইপিএলের ইতিহাসে সেরা ১০ রহস্যময়ী সুন্দরী, যাদের রূপের আগুন এখনও ঝড় তোলে নেট দুনিয়ায়

১. আইপিএল ২০২২- এর মিস্ট্রি গার্ল-
২৬ মার্চ থেকে শুরু হয়েছে আইপিএলের ১৫তম মরসুম। সিএসকে এবং কেকেআরের প্রথম ম্যাচে জয় পেয়েছে নাইটরা। সেই ম্য়াচে মাঠে উপস্থিত ছিলেন  শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার সাথে একটি সুন্দরী মেয়েকেও দেখা গিয়েছিল। যার পরিচয় নিয়ে শুরু হয় জল্পনা। পরে জানা য়ায় যে জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহতার বন্ধু ওণ তরুণী।  তবে তার নাম এখনও প্রকাশ করা হয়নি।
 

210

২. দেবিকা নায়ার-
আইপিএল ২০২২-এর কেকেআর বনাম সিএসকের ম্য়াচে এক নয় একাধিক রহস্যময়ী সুন্দরীকে দেখা গিয়েছিল। একজন কেকেআরকে সাপোর্ট করলেও অপরজনকে দেখা যায় চেন্নাই সুপার কিংসকে সাপোর্ট করতে। সিএসকেরপ পতাকা হাতে মাঠে তাকে দেখা গিয়েছিল। যার পরিচয় জানতে হইচই পড়ে যায়। পরে তার নাম জানা য়ায় দেবিকা নায়ার। যিনি পেশায় ডিজিটাল বিপননকারী।

310

৩. রিয়ানা লালবানী-
২০২০ সালে কিংস ইলেভেন পঞ্জাব বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে নজর কাড়েন এই সুন্দরী। নিজেকে ‘সুপার ওভার গার্ল’ বলতে পছন্দ করেন তিনি। রিয়ানা লালবানী দুবাইয়ের বাসিন্দা। সোশ্যাল মিডিয়াতেও তুমুল ভাইরাল হয়েছিল এই সুন্দরী। আইপিএল ম্যাচ দেখতে গিয়ে রাতারাতি সুপার স্টার হয়ে ওঠেন রিয়ান। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় তার ফ্য়ান ফলোয়ার্সের সংখ্যা আকাশ ছোঁয়া হয়ে যায়। যা বেশ উপভোগ করেন এই রহস্যমী সুন্দরীও।

410

৪. অদিতি হুন্ডিয়া-
২০১৯-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয় গ্যালারি থেকে চিৎকার করতে দেখা গিয়েছিল এই অপরূপ সুন্দরীকে। সকলের নজর গিয়েছিল তার দিকে। রাতারাতি ভাইরাল হয়ে যায় তার ছবি। সকলেই মগ্ধ হন তার রূপে। অদিতি পেশায় একজন মডেল। ২০১৯-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয় গ্যালারি থেকে চিৎকার করতে দেখা গিয়েছিল। এরপরই নজর গিয়েছিল তার দিকে। ধোনি ও কোহলির ভক্ত ইনি। বর্তমানে ইশান কিষানের সঙ্গে ডেট করছেন এই সুন্দরী। ২০১৭ সালে এই সুন্দরী ‘মিস ইন্ডিয়া রাজস্থান’-এর খেতাব জিতেছিলেন।
 

510

৫. দীপিকা ঘোষ-
আইপিএল ২০১৯- এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে চিয়ার করতে আরও এক রহস্যময়ী সুন্দরীকে ক্যামেরাম্যান তার ক্যামেরায় বন্দী করেছিলেন। এই ম্যাচটি সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ছিল। চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে খেলোয়াড়দের চেয়ে বেশি শিরোনামে ছিলেন এই সুন্দরী । লাল ড্রেসে  দেখা গিয়েছিল তাকে। পরে জানা য়ায় তার নাম  দীপিকা ঘোষ।  যিনি একজন কোরিওগ্রাফার।

610

৬. কাভেয়া মারান-
২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদের একটি ম্যাচে হায়দ্রাবাদকে সমর্থন করতে দেখা গিয়েছিল এই রূপসীকে।  তার সৌন্দর্যের প্রশংসী শুরু হয়ে যায় নেট দুনিয়ায়। প্রায়শই দেখা যেত তাকে হায়দরাবাদের ম্যাচে। পরে জানা যায় হায়দ্রাবাদের সিইও তিনি। সান টিভি ও সান মিউজিকের গুরুত্বপূর্ণ পদের অধিকারীনি কাভিয়া মারান। ২০১৮ সালে আইপিএল চলাকালীন এই সুন্দরীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা হয়েছিল প্রচুর। অনেকেই তাকে ‘রহস্যময় তরুণী’ হিসেবে সম্বোধন করেন।

710

৭. মালতি চাহার-
২০১৮ সালে নেট মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছিল এই সুন্দরীও। এই সুন্দরীকে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে গ্যালারিতে চিন্তিত ভাবে বসে থাকতে দেখা গিয়েছিল। যেইন ছবি তুমুল ভাইরাল হয়। পরে জানা যায় এই সুন্দরী তরুণীর পরিচয়। জানা যায় তিনি হলেন দীপক চাহারের বোন মালতি চাহার। চিনি মহেন্দ্র সিং ধোনির ভক্ত। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একাধিক এমএস ধোনির ছবি শেয়ার করতে দেখা যায় এই সুন্দরী তরুণীকে। নামী মডেলও তিনি।
 

810

৮. নবনীতা গৌতম-
বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ডাগআউটে এই রহস্যময়ী সুন্দরীকে দেখে অনেকেই অবাক হয়েছিলেন। সকলেই মনে কৌতুহল জেগেছিল কে এই রূপসী। সোশ্যাল মিডিয়ায় তুমল সার্চ শুরু হয় তাকে নিয়ে। পরে জানা য়ায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাসেজ থেরাপিস্ট নবনীতা। কানাডার বাসিন্দা ছিলেন তিনি। টরন্টো ন্যাশনালের সঙ্গে কাজ করতেন আগে। ২০১৭-তে তিনি ভারতে ফিরে আসেন। ২০১৯-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে যুক্ত হন। আইপিএলের সাপোর্ট স্টাফ হিসেবে শুরু থেকেই ভাইরাল হয়েছিলেন এই সুন্দরী।
 

910

৯. আশ্রিতা শেঠি
সানরাইজার্স হায়দরাবাদের এর আরও এক ম্যাচে আরেক রহস্যময়ী সুন্দরী হলেন আশ্রিতা শেঠি।  যিনি পেশায় একজন তামিল অভিনেত্রী। আশ্রিতা ভারতীয় ক্রিকেটার মনীশ পান্ডেকে বিয়ে করেছেন, যিনি মিডল অর্ডারে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ব্যাট করতেন। তবে এবার আর তিনি সানরাইজার্সের হয়ে খেলছেন না। তিনি লখনউ সুপার জায়ান্টসে খেলছেন। 

1010

১০. রাখী কাপুর টন্ডন-
২০১৫ সালের আইপিএল ফাইনালে আরও এক রহস্যময়ী সুন্দরীর রূপ সকলকে ঘায়েলকে করেছিল। তিনি হলেন রাখী কাপুর টন্ডন। সিএসকে- বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের পুরস্কার বিতরনী অনুষ্ঠানের সময় তাকে দেখা গিয়েছিল। যার পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল তার ছবি। পরে তার পরিচয় জানা গিয়েছিল। রাখী কাপুর টন্ডন একজন উদ্যোগপতী ছিলেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos