কেকেকআরের তারকা প্লেয়ারের স্ত্রী, লুকস ও হটনেসে কোনও হিরোইনের থেকে কম নয়

মরু দেশে ১৯ সেপ্টেম্বর থেকে বসতে চলেছে আইপিএলের আসর। তবে করোনা আতঙ্ক ও আরব আমিরশাহির নিয়মের জাঁতাকলে পড়ে এবারের আইপিএল গ্ল্যামার কিছুটা কম। বলিউড অভিনেতা, অভিনেত্রীদের পাশাপাশি এবারের আইপিএলে মাঠে দেখা যাবে না ক্রিকেটারদের সুন্দরী বউদের। বিরাট, রোহিত, ধোনিদের স্ত্রীদের সকলেই চেনেন। কিন্তু কেকেআর তারকা নীতিশ রানার স্ত্রী সাচি মারওয়াহাকে অনেকেই চেনেন না। তার রূপ, গ্ল্যামার ও হটনেস কোনও নায়িকার থেকে কম নয়। আসুন জেনে নেওয়া যাক নীতিশ রানার সুন্দরী স্ত্রী সাচি মারওয়াহা সম্পর্কে।
 

Sudip Paul | Published : Aug 31, 2020 11:33 AM IST

17
কেকেকআরের তারকা প্লেয়ারের স্ত্রী, লুকস ও হটনেসে কোনও হিরোইনের থেকে কম নয়

কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার নীতীশ রানা গত বছর তার বান্ধবী সাচ্চি মারওয়াহাকে বিয়ে করেছেন। সাচি পেশায় একজন ইন্টেরিয়ার ডিজাইনার। তিনি নিজেই একটি ডিজাইনার স্টুডিও চালান।
 

27

নীতিশ রানাকে দেখে বোঝাই যায় তিনি একটু শান্ত প্রকৃতির। তবে সাচি নিজেই বলেছেন তিনি পার্টি করতে ও লোকেদের সঙ্গে বন্ধুত্ব করতে খুব পছন্দ করেন। রানাকে লাজুক বলেও আখ্যা দিয়েছেন সাচি।

37

সাচিকে বেশিরভাগই আইপিএল ম্যাচ চলাকালীন নীতীশ এবং তাঁর দলকে চিয়ার করতে দেখা গেছে। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিকে 'ভেলভেট ডট কোক' বলা হয়, যার ১৩ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে।
 

47

সাচি নিজেও সৌন্দর্যের এক অনুরাগী, এবং তার প্রতিটি পোস্টে হাজার হাজার লাইক পড়ে সোশ্যাল মিডিয়ায়। এই ছবিগুলিতে তাকে কোনও বলিউড অভিনেত্রীর চেয়ে কম মনে হচ্ছে না।
 

57

সাচ্চি ও নিতিশকে জুটিতে দেখতেও খবু সুন্দর লাগে। তাঁর স্ত্রী বলেন যে আমাদের বন্ধুরা আমাদের টম এবং জেরি বলে ডাকে কারণ আমি এবং রানা প্রায়শই একে অপরের লড়াই করি।
 

67

সাচি মারওয়া এও জানিয়াছেন যে নীতিশের সঙ্গে তার শোবার ঘরেও মারামারি হয় এবং মাঝে মাঝে আমরা একটা ছোট বালিশের জন্য লড়াই করি। যাইহোক সকলে আমাদের সম্পর্কের এই রসায়ন খুব পছন্দ করে।
 

77

নীতিশ রানা ঘরোয়া ক্রিকেট খেলেন দিল্লির হয়ে। তবে আইপিএল তিনি কেকেআরের প্লেয়ার। বিগত কয়েকটি মরসুমে ভাল পারফর্ম করে দলের অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছেন রাণা। এবারের আইপিএলেও তার সাফল্য কামনা করেছেন তার অর্ধাঙ্গিনী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos