বাবা-মায়ের লড়াই ভুক্তোভোগী মেয়ে, আইপিএল খেলতে গিয়েও মেয়েকে মিস করছেন শামি

এবছর অআইপিএলে কিংস ইলেভেন পঞ্ডাবের হয়ে খেলছেন মহম্মদ শামি।  আরব আমিরশাহিতে জোর কদমে অনুশীলনও সারছেন ভারতীয় তথা আইপিএলে পঞ্জাব দলের পেস অ্যাটাকের অন্যতম সদস্য। দীর্ঘ দিন পর ক্রিকেটে ফিরতে পারায় খুশি তিনি। আইপিএল শুরুর অপেক্ষায় প্রহর গুনছেন তিনিও। কিন্তু একটি কারণে দুঃখী মহম্মদ শামি। দীর্ঘ কয়েক মাস ধরে তার একমাত্র মেয়ের সঙ্গে দেখা হয়নি তার। তাই মরুদেশে মেয়েক খুব মিস করছেন তারকা ক্রিকেটার।

Sudip Paul | Published : Sep 13, 2020 1:37 PM IST

19
বাবা-মায়ের লড়াই ভুক্তোভোগী মেয়ে, আইপিএল খেলতে গিয়েও মেয়েকে মিস করছেন শামি

ভারতীয় তারকা ক্রিকেটার মহম্মদ শামি খেলা ছাড়াও নিজের ব্যক্তিগত জীবনে কারণে সবসময় চর্চায় থাকেন। নিজের স্ত্রী হাসিন জাহানের সঙ্গে ঝামেলার কারণে বারবার সংবাদ শিরোনামে এসেছে শামির নাম। হাসিনের জাহানের কারণে নানা বদনামের ভাগিদারও হতে হয়েছে শামিকে।
 

29

নিজেদের সাংসারিক জীবনে বিবাদ থাকলেও মেয়ের সঙ্গে দেখা করতেন শামি। কিন্তু করোনা ভাইরাস মহামাররীর কারে দীর্ঘ কয়েক মাস ধরে শামির মেয়ে আইরার সঙ্গে দেখা হয়নি। হাসিনের কাছেই তাকেন আইরা।
 

39

আইপিএলে খেলার কারণে আগামি ২ মাস আরব আমিরশাহিতেই থাকবেন শামি। তারপর সেখান থেকে অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন তিনি। সেই কারণে আরও কয়েক মাস মেয়েকে দেখতে পাবেন না শামি।
 

49

এক সাক্ষাৎকারে নিজের মেয়ে আইরার বিষয়ে বলতে গিয়ে দুঃখ প্রকাশ করেন মহম্মদ শামি। দীর্ঘ কয়েক মাস ধরে মেয়েকে না দেখতে পাওয়ায় ও আগামি কয়েক মাসও না দেখার সম্ভাবনা থাকায় দুঃখ প্রকাশ করেন ভারতীয় পেসার।
 

59

ক্রিকেটে ফেরার আনন্দ থাকলেও, মেয়েকে খুব মিস করছেন বলেও জানান মহম্মদ শামি। খেলার ফাঁকে একলা সময়ে তার মন মেয়ের জন্য কেঁদে ওঠে  বলেও জানান তিনি।
 

69

প্রসঙ্গত উল্লেখ্য, শামির সঙ্গে বিবাদের সময় স্বামীর উপর অত্য়াচারের অভিযোগ  তুলেছিলেন হাসিন জাহান। একইসঙ্গে শামির পরিবারের বিরুদ্ধেও অভিযোগ করেছেন হাসিন।
 

79

মহম্মদ শামি ও হাসিন জাহানের মধ্যে ঝামেলার কারণে মায়ের কাছে থাকে আইরা। সেই কারণেই শামির সঙ্গে দীর্ঘ দিন সাক্ষাৎ হয়নি তার। বাবা যে মেয়েকে কতটা মিস করেন, সেই কথাই সাক্ষাৎকারে বলেছেন শামি।
 

89

হাসিন জাহান কিন্তু এই সময়তেও সোশ্যাল মিডিয়ায় খবুই সক্রিয়। একের পর এক হট ছবি হাসিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। যা নিয়ে বেশ চর্চায় থাকেন হাসিন দাহান।
 

99

এবছর আইপিএলে শামির উপর খব বড় দায়িত্ব কিংস ইলেভেন পঞ্জাব দলে। দলের বোলিং অ্যাটাকের অন্যতম সেরা অস্ত্র তিনি। তাই মেয়েকে মিস করলেও, ২২ গজে নিজের সেরাটা উজাড় করে দিতে মরিয়া মহম্মদ শামি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos