MS Dhoni: 'ধোনির সঙ্গে প্রেম', কী জানিয়েছিলেন এই সুপার হট মডেল-অভিনেত্রী

ভারতীয় ক্রিকেট (Indian Cricket) ও বিনোদন  দুনিয়ার 'ককটেল' নতুন বিষয় নয়। যার একাধিক উদাহরণ রয়েছে। শর্মিলা ঠাকুর- মনসুর আলি খান পতৌদি থেকে বিরাট কোহলি (Virat Kohli)-অনুষ্কা শর্মা (Anushka Sharma)তালিকাটা  বেশ দীর্ঘ। তবে এরই মাঝে এমন কিছু সম্পর্ক রয়েছে যেগুলি পরিণতি পায়নি বা যাদের নিয়ে গুজব রটেছিল। তেমনই এক সম্পর্কের কথা আজ আপনাদের সামনে তুলে ধরব। যেখানে প্রাক্তন ভারত অধিনায়ক (Former Indian Captain)মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni)সঙ্গে নাম জড়িয়েছিল সেই অভিনেত্রীর। ধোনি কোনও দিন স্বীকার না করলেও, নিজজের সম্পর্কের কথা স্বীকার করেছেন দক্ষিণী অভিনেত্রী রাই লক্ষ্মী (Raai Laxmi)। 

Sudip Paul | Published : Dec 19, 2021 9:43 AM IST

110
MS Dhoni: 'ধোনির সঙ্গে প্রেম', কী জানিয়েছিলেন এই সুপার হট মডেল-অভিনেত্রী

বিনোদন জগতের একাধিক সুন্দরীর সঙ্গে এমএস ধোনির সম্পর্কের গুঞ্জন বা গুজব শোনা গিয়েছিল। সেই তালিকা রয়েছে বলিউড সুপার স্টার দীপিকা পাড়ুকোন, আসিন ও প্রীতি সিমোস। সেই তালিকায় অন্যতম নাম হলেন  দক্ষিণী অভিনেত্রী রাই লক্ষ্মী।
 

210

টিম ইন্ডিয়ার প্রাক্তন স্কিপার এম এস ধোনির সঙ্গে 'বিগ বস তামিল' খ্যাত মডেল অভিনেত্রী রাই লক্ষ্মীর প্রেম নিয়ে গুজব ছড়িয়েছিল বেশ কয়েক বছর আগে। এমনকি ২০০৮ সাল নাগাদ আই পি এলের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। 

310

 সেই সময় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল চেন্নাই এক্সপ্রেসের প্রতিনিধি ছিলেন দক্ষিণী অভিনেত্রী রাই লক্ষ্মী। অন্যদিকে দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। পরবর্তীতে তাদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। তাদেরকে নিয়ে প্রেমের গুঞ্জনও ওঠে। 
 

410

অবশ্য দুজনের মধ্যে কেউই প্রকাশ্যে খুব একটা কথা বলেননি এই নিয়ে। তবে যা রটে তা কিছুটা সত্যি বটে, এই প্রবাদে এবার শিলমোহর লাগালেন খোদ দক্ষিণী অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানালেন তাঁদের প্রেম আর বিচ্ছেদের কাহিনি।

510

বেশ কিছুদিন সম্পর্কে থাকার পরেই দুজনে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। " মাহির সঙ্গে আমার সম্পর্ক এমন একটা মাত্রার মত ছিল, যেটা বেশিদূর এগোতে পারেনি। তবে উনি একজন অসাধারণ ব্যাক্তিত্ব। মানুষ হেসেবে খুব দ্বায়িত্ববান" বলেন লক্ষ্মী। 
 

610

ধোনির প্রতি তার সম্মান যে অটুট রয়েছে সেই কথাও জানান রাই লক্ষ্মী। বলেন,ধোনির প্রতি তাঁর সম্মান অটুট রয়েছে। ধোনির সঙ্গে ব্রেক-আপ হয়েছিল পরস্পরের প্রতি সম্মান বজায় রেখে। তবে তিনি এটাও বলেছিলেন, ধোনির জায়গায় তিনি আর কাউকে বসাতে পারেননি। ধোনির প্রতি তাঁর প্রতিটা অনুভূতি সত্যি ছিল।
 

710

এর আগে ২০১৪ সালে ধোনির সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন রাই লক্ষ্মী। সেই সময় নানা অজানা দিক তুলে ধরেছিলেন তিনি। তবে বিষয়টি নিয়ে এখন আর জল ঘোলা করার কোনও কারণ নেই বলেও জানিয়েছিলেন তারকা অভিনেত্রী।
 

810

রাই লক্ষ্মী বলেছিলেন, ‘এই বিষয়টির এখন ইতি টানা প্রয়োজন। এটি অনেক আগের ঘটনা, তিনি এখন সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন, তার বাচ্চা রয়েছে। জীবনে কিছু বিষয় ঠিকঠাক হয় না, কিন্তু এরপরও আপনাকে এগিয়ে যেতে হয়।'

910

এছাড়াও বলেছিলেন,' মানুষ খুব সহজেই চিন্তা করে নিয়েছিল যে, আমি তাকে বিয়ে করতে যাচ্ছি। কিন্তু এটি একদমই সত্যি নয়। এই গুঞ্জনের কারণে আমরা ভীষণ বিব্রত হয়েছিলাম এবং এ বিষয়ে আমি মিডিয়ায় কথা বলা বন্ধ করে দিয়েছিলাম। কিন্তু এখন এ বিষয়ে বলছি। বিস্তারিত কিছু বলতে চাই না কারণ তাকে আমি অনেক সম্মান করি।’

1010

তবে এই সম্পর্ক নিয়ে কোনও দিনই প্রকাশ্যে মুখ খোলেননি এমএস ধোনি। বর্তমানে সাক্ষীর সঙ্গে বিয়ের পর একমাত্র মেয়ে জিভাকে নিয়ে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন প্রাক্তন ভারত অধিনায়ক। অপরদিকে নিজের বিনোদন জগতে ব্যস্ত রাই  লক্ষ্মী।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos