শুরু কেকেআরের আইপিএল অভিযান,মরুদেশে পাড়ি দিল তিলোত্তমার প্রাণের দল

একে একে শুরু হয়ে গিয়েছে আইপিএলের দলগুলির আরব আমিরশাহি রওনা দেওয়া। সম্পূর্ণ নিরাপত্তার বেষ্টনীর মধ্যে মরুদেশের উদ্দেশ্যে রওনা দিচ্ছে দলগুলি। মুম্বাইয়ের হোটেলে কার্যত আইসোলেশনে থাকার পর বৃহস্পতিবার আইপিএল খেলতে আরবে রওনা দিল কলকাতা নাইট রাইডার্সরা।
 

Sudip Paul | Published : Aug 20, 2020 4:03 PM IST / Updated: Aug 20 2020, 09:39 PM IST

18
শুরু কেকেআরের আইপিএল অভিযান,মরুদেশে পাড়ি দিল তিলোত্তমার প্রাণের দল

দামামা অনেক দিন আগেই বেজে গিয়েছিল। এবার শুরু যুদ্ধের। আইপিএল খেলতে বৃহস্পতিবার আরব আমিরশাহি রওনা দিল শহর তিলোত্তমার প্রাণের দল কলকাতা নাইট রাইডার্স। সমস্ত রকম সাবধানতা অবলম্ব করেই মরুদেশে পারি দিল কেকেআর।
 

28

বিগত কয়েক দিন ধরেই কেকেআরের সমস্ত ক্রিকেটাররা মুম্বইয়ের একটি হোটেল একত্রিত হচ্ছিলেন। একই হোটেলে সকলে থাকলেও কারও সঙ্গে কেউ দেখা পর্যন্ত করতে  পারেননি। স্বাস্থ্যবিধির কারণে। বৃহস্পতিবার আরবে পারি দেওয়ার আগেই দেখা হয় সকলের সঙ্গে।
 

38

মঙ্গলবারই দলের সঙ্গে যোগ দিয়েছিলেন নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক। তিনিও দেখা করতে পারেননি দলের কোনও প্লেয়ারের সঙ্গে। কেকেআরের প্লেয়াররা কার্যত আইসোলেশনে ছিলেন।

48

যদিও আরব উড়ে যাওয়ার আগে কলকাতা সহ বাংলার সকল কেকেআর ফ্যানদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা শেয়ার করা হয় নাইট রাইডার্সের পক্ষ থেকে। সেখানে কোন কঠিন পরিস্থিতির মধ্যে প্লেয়ারদের খেলতে হচ্ছে তার বিবরন দেওয়ার হয়।
 

58

আবেগঘন বার্তায় সকল ফ্যানেদের উদ্দেশ্যে বার্তা পাশে থাকার বার্তা দেন অধিনায়র দীনেশ কার্তিক। একইসঙ্গে দীনেশ কার্তিক বলেন,'আপনারা আমাদের পাশে থাকুন, আমরা আপনাদের জন্য খেলব।'
 

68

বৃহস্পতিবার আরবের উড়ে যাওয়ার আগে নাইট রাইডার্সের সকল ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হয়। সেই পরীক্ষায় পাশ করার পরই আরবের প্লেনে ওঠার অনুমতি পান প্লেয়াররা। আরবে গিয়েও তাদের ফের করোনা পরীক্ষা করা হবে।
 

78

কলকাতা নাইট রাইডার্সের বিদেশি প্লেয়াররা একেবারে আমিরশাহিতেই দলের সঙ্গে যোগ দেবেন। নারিন, রাসেলরা ক্যারেবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে ব্যস্ত রয়েছে। তারাও পরে দলের সঙ্গে যোগ দেবেন। তবে প্রথম থেকেই রাসেল নারিনদের কেকআর পাবে  বলে জানা গিয়েছে।
 

88


বৃহস্পতিবার আরব উড়ে যাওয়ার আগে কেকেআরের তরফ থেকে বেশ কিছু ছবি শেয়ার করা হয়। সেই ছবিগুলিই এখানে আপানদের জন্য তুলে ধরা হয়েছে। ছবি শেয়ার করার সঙ্গে বার্তায় কেকেআরের তরফ থেকে বলা হয়, খুব শীঘ্রই দেখা হবে আরব আমিরশাহিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos