অভিনয়,রূপ ও হটনেসে ঘায়েল, জানুন বিরাট-রোহিতদের হলিউড ক্রাশ সম্পর্কে

শুধু দেশের নয় বিশ্ব জুড়ে ভারতীয় তারকা ক্রিকেটারদের জনপ্রিয়তা আকাশছোঁয়া। অনেক মহিলাদের স্বপ্নের প্রেম বা ক্রাশ বিরাট, রোহিত, রাহুলরা। কিন্তু ভারতীয় ক্রিকেটাররা সেলিব্রেটি হলেও তাদেরও ক্রাশ রয়েছে। বেশিরভাগ ক্ষেত্রে সেই সকল ক্রাশ বিনোদন জগতের নায়িকারা। বলিউডের ক্ষেত্রে সেই সংখ্যা বেশি হলেও, কিছু কিছু ভারতীয় ক্রিকেটারদের ক্রাশ হলিউডের অভিনেত্রীরাও রয়েছেন। আজ আপনাদের জানাবো ভারতীয় তারকা ক্রিকেটারদের হলিউড ক্রাশ সম্পর্কে।

Sudip Paul | Published : Nov 13, 2020 5:29 PM IST

15
অভিনয়,রূপ ও হটনেসে ঘায়েল, জানুন বিরাট-রোহিতদের হলিউড ক্রাশ সম্পর্কে

শ্রেয়স আইয়র (স্কারলেট জোহানসন)-
স্কারলেট একজন বিখ্যাত হলিউড অভিনেত্রী। অ্যাভেঞ্জার্সে ব্ল্যাক উইডোর ভূমিকায় তাকে সকলেই পছন্দ করেন। জানা নেই তিনি ক্রিকেট কতটা পছন্দ করেন, কিন্তু শ্রেয়স আইয়র তার সম্পর্কে যথেষ্ট খোঁজ রাখেন। বর্তমানে স্কারলেট শ্রেয়স আইয়রের হলিউডের ক্রাশ।
 

25

কেএল রাহুল(স্কারলেট জোহানসন)-
হলিউড ক্রাশ নিয়েও ভারতীয় দলের মধ্যে মজার বিরোধ রয়েছে। কারণ শ্রেয়স আইয়র ও কেএল রাহুলের হলিউড ক্রাশ স্কারলেট জোহানসন। যদিও ব্যক্তিগত জীবনে অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকে ডেটিং করছেন কেএল রাহুল। কিন্তু স্কারলেটের অভিনয় ও রূপ মুগ্ধ করে রাহুলকে।
 

35

রোহিত শর্মা (মেগান ফক্স ও ব্লেক লাইভলি)-
ভারতীয় দলের সহ অধিনায়ক রোহিত শর্মা নিজের স্ত্রী রীতিকা ও কন্যা সন্তানকে নিয়ে বালই রয়েছেন। কিনত হিটম্যান আবার একজন নয়, দুজন হলিউড ক্রাশ রয়েছে। রোহিতের হলিউড ক্রাশ হলেন বম্বশেল মেগান ফক্স ও ব্লেক লাইভলি। 
 

45

বিরাট কোহলি (পেনিলোপ ক্রুজ)-
ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিয়ে করেছেন বলিউডের সুপারস্টার অভিনেত্রী অনুষ্কা শর্মা। কিন্তু যদি কোহলির হলিউড ক্রাশ সম্পর্কে আলোচনা করা হয়, সেখানেও তার পছন্দ সকলের থেকে আলাদা। তার পছন্দ স্প্যানিশ অভেনেত্রী পেনিলোপ ক্রুজ। একাধিক হলিউড ছবিতে তিনি অভিনয় করেছেন। তার মধ্যে অন্যতম হল 'পাইরেটস অফ দ্য ক্যারেবিয়ান'।

55

সুরেশ রায়না (জেসিকা আলবা)-
নিজের স্ত্রী প্রিয়ঙ্কা ও সন্তানদের নিয়ে সুখে দাম্পত্য জীবন উপভোগ করছেন প্রাক্তন ভারতীয় তারকা ব্যাটসম্যান সুরেশ রায়না। কিন্তু তারও রয়েছে হলিউড ক্রাশ। রায়না পছন্দ করেন অভিনেত্রী জেসিকা আলবাকে। ফ্যান্টাসটিক ফোর সহ একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন তিনি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos