৪০ ডিগ্রি তাপমাত্রায় বরফ গলা জলে স্নান, বাথ টব থেক ছবি শেয়ার বিরাটের

আরব আমিরশাহিতে আইপিএলের প্রস্তিতি শুরু করে দিয়েছে সব দল। চলছে কঠোর অনুশীলন ও ফিটনেস ট্রেনিং। কিন্তু মরুদেশের গরমে নাজেহাল সকলেই। তাই অনুশীলনে নাজেহাল অবস্থা সকলের। গরম থেকে বাঁচতে নানা পন্থা অবলম্বন করছেন ক্রিকেটাররা। ভেজা রুমাল, আইস ব্যাগ থেকে শুরু করে ঘন ঘন জল পান, চলছে সবকিছুই। কিন্তু নিজেকে ঠান্ডা রাখতে আইস বাথকেই বেছে নিলেন বিরাট কোহলি। 
 

Sudip Paul | Published : Sep 3, 2020 12:31 PM IST

18
৪০ ডিগ্রি তাপমাত্রায় বরফ গলা জলে স্নান, বাথ টব থেক ছবি শেয়ার বিরাটের

অগাস্টের শেষ সপ্তাহ থেকেই অনুশীলন শুরু করে দিয়েছেন আরসিবি। কিন্তু গরমে হাঁসফাঁস অবস্থা সকলের। গরম থেকে বাঁচতে আইস বাথ নিচ্ছেন বিরাট কোহলি। আপসিবির ট্যুইটার অ্যাকাউন্টে বিরাটের আইস বাথ থেকে শুরু অনুশীলন নানা ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আইস বাথ নিচ্ছেন বিরাট কোহলি। আর ঠান্ডায় রীতিমত কাঁপছেন। একইসঙ্গে ঠান্ডা উপভোগও করছেন তিনি। খালি গায়ে বিরাটের আইস বাথ নেওয়ার মজাদার লুক ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

28

পরের ছবিতে দেখা যাচ্ছে মন দিয়ে ব্যাটিং অনুশীলন করছেন বিরাট কোহলি। বিরাটের ছবি দেখেই স্পষ্ট যে কতটা একাগ্রতা দিয়ে তিনি ব্যাটিং করেন।

38

অপর ছবিতে দেখা যাচ্ছে সতীর্থদের সঙ্গে ফুটবল খেলছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। এই তিনটি ছবি ক্যাপশনে বিরাট লিখেছেন, সঠিক সেশন + যথাযথ আর্দ্রতা + দুর্দান্ত পুনরুদ্ধার।

48

এবছরের আইপিএল নিয়ে খুবই সিরিয়াস বিরাট কোহলি। তিনবার ফাইনালে উঠলেও এখনও অধরা ট্রফি। তাই এবছর ট্রফি জিততে রিয়া আরসিবি অধিনায়ক।

58

প্রতি নিয়ত নেটে কঠোর ব্য়াটিং অনুশীলন করছেন তিনি। সেইরকম একাধিক ছবি আরসিবির তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। অনুশীলনে নিজস্ব মেজাজেও পাওয়া গিয়েছে বিরাটকে।

68

ইতিমধ্যেই দলকে কড়া বার্তাও দিয়েছেন বিরাট কোহলি। দলের সোশ্যাল মিডিয়া চ্যানেলে তিনি বলেছেন আরবে ঘুরতে বা হলিডে কাটাতে নয় খেলতে এসেছি। জিততে এসেছি।

78

তাই বিরাটের কঠোর অনুশীলন, নিজেকে ঠান্ডা রাখার পদ্ধতি, ট্রফি জয় ও নিজের রানের খিদে সব কিছুই বুঝিয়ে দিচ্ছে যে এবছর প্রতিপক্ষকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ ক্যাপ্টেন কোহলি।

88

কিন্তু তারই মাঝে আইস বাথ নিতে গিয়ে বিরাট কোহলির মজাদার লুকের ছবি বেশ মনে ধরেছে তার ভক্ত, অনুগামীদের। প্রতিযোগিতার জন্য বিরাটকে শুভেচ্ছাও জানিয়েছেন সকলেই।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos