যুবরাজের বোনের প্রেমে পড়েছিলেন রোহিত শর্মা, যুবির হুমকির শিকার হয়েছিলেন 'হিটম্য়ান'

ভারতীয় ক্রিকেটে ২২ গজের বাইরে এমন অনেক ঘটনা থাকে যা জানলে অবাক হন সকলেই। তেমনই একটি ঘটনা হল, রোহিত শর্মাকে তার বোনের থেকে দূরে থাকার জন্য হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং। যার জন্য বেজায় চটে গিয়েছিলেন হিটম্যান।
 

Sudip Paul | Published : Nov 17, 2020 2:33 PM IST

16
যুবরাজের বোনের প্রেমে পড়েছিলেন রোহিত শর্মা, যুবির হুমকির শিকার হয়েছিলেন 'হিটম্য়ান'

ভারতী তথা বিশ্ব ক্রিকেটে এমন অনেক ঘটনাই থাকে যা সহজে প্রকাশ্যে আসে না। আবার যেগুলি আসে তা সকলকে চমকে দেয়। তেমন একটি ঘটনা হল রোহিত শর্মা ও যুবরাজ সিংয়ের বিবাদ। আমরা সকলেই জানি যে রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সাজদে। কিন্তু এই তথ্যটা আমাদের অনেকেরই অজানা তিনি যুবরাজ সিংয়ের বোন হন। বিয়ের আগে নিজের বোনের থেকে রোহিত শর্মাকে দূরে থাকার জন্য একবার হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং।
 

26

ঋতিকা সাজদে স্পোর্টস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছেন। কাজের সূত্রেই আলাপ হয়েছিল যুবরাজ সিংয়ের সঙ্গে। পরবর্তীতে দুজনের মধ্যে সম্পর্ক বাল হয়। ঋতিকা রাখি বাধেন যুবরাজের হাতে। তারপর থেকেই ঋতিকা নিজের বোনের মত ভালবাসতেন যুবরাজ। ঋতিকা বোন বলেই ডাকতেন তিনি। ঋতিকার বিষয়ে খোঁজখবরও রাখতেন যুবি।

36

২০১৫ সালে চার হাত এক হয় রোহিত শর্মা ও ঋতিকা সাজদের। সেই সময় এক সাংবাদিক সম্মেলনে রোতি শর্মা জানিয়েছিলেন, যুবরাজ সিং তাকে একবার হুমকি দিয়েছিলেন ঋতিকার থেকে দূরে থাকার জন্য। যুবরাজের হুমকি শুনে সেই সময় রোহিত শর্মা প্রচন্ড রেগে যান এবং তাকে শান্ত করেন ঋতিকা। যদিও রোহতের রাগ সহজে কমার ছিল না।

46

আসলে একটি শুটিংয়ের অনুষ্ঠানে কয়েকজন ক্রিকেটারকে আমন্ত্রণ করা হয়। ওই অনুষ্ঠান চলাকালীন রোহিত শর্মা ও ঋতিকা সাজদে। অনুষ্ঠানে রোহিত বারবার ঋতিকার দিকে ঘুরে ফিরে তাকাতে থাকে। পুরো বিষয়টি লক্ষ্য করেন যুবরাজ সিং এবং চটে যান।  তিনি রোহিতের কাছে গিয়ে বলেন, “তার বোনের থেকে দূরে থাকার জন্য”।
 

56

এটা শোনার পরে রোহিত রেগে গিয়ে ওই পার্টির অনুষ্ঠান থেকে বেরিয়ে আসতে চান আর তাকে কোনরকমে শান্ত করেন ওই ঋতিকাই।  ওই পার্টি থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত হয়, এরপর ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। আর এই বন্ধুর সম্পর্ক থেকে হয় প্রেম,তারপর দুজন বিয়ে করার সিদ্ধান্ত নেন।

66

কিন্তু যুবরাজের ব্যবহার নিয়ে ভিতরে ভিতরে রেগেই ছিলেন রোহিত শর্মা। তবে রোহিত পরে জানতে পেরেছিলেন যুবরাজ সেদিন তার সাথে নিছক মজাই করেছিলেন। পরে দুজনের মধ্যে সম্পর্ক ঠিক হয়ে যায়। এখনও রোহিত ও ঋতিকার পরিবারের সঙ্গে খুব ভাল সম্পর্ক রয়েছে যুবরাজ সিংয়ের। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos