বরফের স্তূপ ভেঙে ঢুকে যাচ্ছেন ওয়ার্নারের স্ত্রী, ক্যান্ডিস ওয়ার্নারের এমন কিছু দুর্ধর্ষ ছবি যা এখন ভাইরাল

অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার ও তার পরিবার সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। আইপিএলের সৌজন্যে ভারতেও তাদের জনপ্রিয়তা নেহাত কম নয়। ওয়ার্নার ও তার স্ত্রী ক্যান্ডিসের নাচের ভিডিও সকলেই খুব পছন্দ করেন। বর্তমানে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন ডেভিড ওয়ার্নার। অপরদিকে তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ব্যস্ত অস্ট্রেলিয়ার অ্যাডভেঞ্চারাস রিয়েলিটি শো 'স্যাস'-এ। সেখানেই রফরে সমুদ্রে এমন কিছু ছবি শেযার করেছেন ক্যান্ডিস যা দেখে আঁতকে উঠবেন আপনিও। 
 

Sudip Paul | Published : Nov 17, 2020 12:14 PM IST

18
বরফের স্তূপ ভেঙে ঢুকে যাচ্ছেন ওয়ার্নারের স্ত্রী, ক্যান্ডিস ওয়ার্নারের এমন কিছু দুর্ধর্ষ ছবি যা এখন ভাইরাল

অ্যাডভেঞ্চার বরাবরই খুব প্রিয় ডেভিড ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারের। এর আগেও নানা রকমের অ্যাডভেঞ্চারাস কাজে দেখা গিয়েছে ক্যান্ডিসকে।

28

আর সেই অ্যাডভেঞ্চারের টানেই এবার এক নতুন কর্মকাণ্ডে নাম লেখালেন ক্যান্ডিস। অস্ট্রেলিয়ার রিয়েলিটি শো ‘এসএএস অস্ট্রেলিয়া’-য় অংশ নিচ্ছেন ডেভিড ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার।
 

38

এতদিন সমুদ্র সৈকতে বা জলে নানা ধরনের  কসরত করতে দেখা গিয়েছিল ক্যান্ডিসকে।, এ বার তাকে দেখা গেল ‘বরফের সমুদ্রে’। রিয়েলিটি শোর টাস্ক অনুযায়ী ক্যান্ডিসকে যেতে হয়েছে সেখানে।
 

48

মঙ্গলবার নিজের সোশ্য়ল মিডিয়া অ্যাকাউন্ট ট্যুইটার ও ইনস্টাগ্রামে রিয়েলিটি শো-তে নিজের অভিজ্ঞতার অভিজ্ঞতার ছবি শেয়ার করেছেন ক্যান্ডিস।

58

রিয়েলিটি শো-র যেই ছবিগুলি দেখলে আঁতকে উঠবেন সাধারণ মানুষ। সোশ্যাল মিডিয়ায় ক্যান্ডিস ওয়ার্নারের অ্যাডভেঞ্চারের ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। 
 

68

সেখানে কোনও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে বরফের মধ্যে দৌড়তে, কোনও ছবিতে শুয়ে পড়তে। একটি ছবিতে দেখা গিয়েছে, গলা অবধি বরফের স্তরে ঢাকা পড়ে গিয়েছেন তিনি।
 

78

টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন,'আজকে রাতের এপিসোডটি পুরোটাই আত্মনির্ভরতার গল্প। আমি জীবনের বেশিরভাগ সময় সমুদ্র সৈকতে কাটিয়েছি।বরফের বুকে হাঁটা এটিই আমার প্রথম অভিজ্ঞতা। প্রথমে একটু বাধো বাধো ঠেকছিল, কিন্তু পরে পুরো বিষয়টা উপভোগ করেছি'।
 

88

ডেভিডও ওয়ার্নার যেমন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের 'আয়রন ম্যান'। কোন পরিস্থিতিতেই ব্যাট হাতে ঘাবরে যান না। তার স্ত্রী ক্যান্ডিসও প্রমাণ করলেন শুধু গানের তালে নাচ নয়, যে কোনও যুদ্ধেই চ্যালেঞ্জ নেওয়ার ক্ষমতা রয়েছে তার।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos