নিজের কোচের মেয়েকে দিয়েছিলেন মন, তারপর কী হয়েছিল, জানুন সুরেশ রায়নার প্রেম কাহিনি

ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) প্রাক্তন খেলোয়াড় সুরেশ রায়না (Suresh Raina) মঙ্গলবার সব ধরনের ক্রিকেট থেকে অবসরের (Retirement) ঘোষণা করেছেন।  ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি। এবার আর তাকে  আইপিএল এবং উত্তরপ্রদেশের হয়েও খেলতে দেখা যাবে না। রায়না ভারতীয় ক্রিকেট দলের এমন একজন খেলোয়াড় যিনি ২০১১ বিশ্বকাপে ভারতের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন।  শুধু তাই নয়, আইপিএলেও অনেক দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। রায়না তার খেলাধুলার পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে থাকেন। চলুন জানা যাক সুরেশ রায়নার প্রেম কাহিনি (Love Story) ও পরিচয় করা যাক তার পরিবারের সাথে।
 

Web Desk - ANB | Published : Sep 6, 2022 1:23 PM IST

110
নিজের কোচের মেয়েকে দিয়েছিলেন মন, তারপর কী হয়েছিল, জানুন সুরেশ রায়নার প্রেম কাহিনি

সুরেশ রায়না জম্মু ও কাশ্মীরের বাসিন্দা।  তিনি ২৭ নভেম্বর ১৯৮৬ সালে গাজিয়াবাদের মুরাদনগরে জন্মগ্রহণ করেন। তার বাবা প্রাক্তন সেনা অফিসার ত্রিলোকচন্দ্র এবং মা পারভেশ রায়না। রায়নারা তিন ভাই ও এক বোন।

210

ছোট বেলা থেকেই ক্রিকেটের প্রতি ভালোবাসা ছিল সুরেশ রায়না। অল্প বয়স থেকেই সুরেশ রায়না  ক্রিকেট খেলা শুরু করেন।  ছোট বেলা থেকে সুরেশ রায়না যেই ক্রিকেট কোচ কোচিং দিয়েছেন তার মেয়েকই ভলোবেসে ফেলেন রায়না।

310

রায়না যাকে ভালোবেসে বিয়ে করেছেন তার নাম প্রিয়াঙ্কা চৌধুরী। যিনি রায়নার ক্রিকেট কোচ ও স্কুলের শিক্ষক সাতপালের মেয়ে। মুরাদনগরে থাকাকালীনই সুরেশ রায়না ও প্রিয়াঙ্কা চৌধুরীর বন্ধুত্ব হয়েছিল।

410

ধীরে ধীরে তাদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়। যাইহোক, প্রিয়াঙ্কা নেদারল্যান্ডে ব্যাংকিং সেক্টরে চাকরি পেয়েছিলেন এবং কিছু সময়ের জন্য সেখানে চলে যান। তবে রায়নার সঙ্গে তার সম্পর্ক অটুট ছিল।

510

এরপর রায়না  ভারতী দলের তারকা ক্রিকেটার হয়ে ওঠেন। নিজের পায়ে দাঁড়িয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন রায়না ও প্রিয়ঙ্কা। বিয়ে করতে ব্যাঙ্কিং সেক্টরের চাকরি ছেড়ে ভারতে ফিরে আসেন প্রিয়াঙ্কা। এরপর ২০১৫ সালের ৩ এপ্রিল দিল্লিতে বিয়ে করেন দুজনে।

610

সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা চৌধুরী খুব স্টাইলিশ এবং সুন্দরী। তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করা ছবি থেকে এর আভাস স্পষ্ট। প্রিয়ঙ্কার সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও অনেক। প্রিয়ঙ্কার ছবিতে প্রচুর লাইক ও কমেন্ট পড়ে।

710

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার পাশাপাশি সুরেশ রায়নার স্ত্রী প্রচুর সামাজিক কাজও করেন। প্রিয়াঙ্কা গ্রাসিয়া নামে একটি দাতব্য সংস্থা চালান। যার মাধ্যমে দরিদ্র মা ও শিশুদের শারীরিক ও মানসিক সমস্যা কাটিয়ে উঠতে সাহায্য করা হয়।
 

810

সুরেশ রায়না এবং প্রিয়াঙ্কার দুটি সন্তান রয়েছে। তার বড় মেয়ের নাম গ্রাসিয়া এবং ছোট ছেলের নাম রিও। যার ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দুজনেই। রায়না ও  প্রিয়ঙ্কার সন্তানরাও খুব মিষ্টি দেখতে।

910

বর্তমানে স্ত্রী ও দুই সন্তান নিয়ে সুরেশ রায়নার সুখী পরিবার। ভারতীয় দলে খেলাকালীন পরিবারকে খুব একটা সময় দিতে পারতেন না রায়না। তবে অবসরের পর থেকে স্ত্রী ও সন্তানদের নিয়ে কোয়ালিটি টাইম কাটান রায়না।

1010

প্রসঙ্গত,রায়না তার কেরিয়ারে ১৯টি টেস্ট ম্যাচ ও ২২৬টি ওয়ানডে খেলেন তিনি। ওয়ানডে-তে রায়না করেন ৫৬১৫ রান। টেস্ট ক্রিকেটে তিনি অবশ্য সে ভাবে সফল নন। ১৯টি টেস্ট থেকে তাঁর সংগ্রহ ৭৬৮ রান। জাতীয় দলের জার্সিতে ৭৮টি টি-২০ ম্যাচে একটি সেঞ্চুরি এবং ৫টি হাফসেঞ্চুরি-সহ ১,৬০৫ রান করেছেন তিনি৷ আইপিএলে ৫৫২৮টি ম্যাচে ১ শতরান ও ৩৯টি সেঞ্চুরি সহ ৫৫২৮ রান করেছেন সুরেশ রায়না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos