Sports 2021: ১০ ভারতীয় ক্রিকেটার, যারা ২০২১ সালে জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন

শেষ হতে চলেছে ২০২১ সাল। নতুন বছর ২০২২ (New Year 2022) স্বাগত জানাতে প্রস্তুত গোটা বিশ্ব। ২০২১ সালে ক্রীড়া বিশ্বে (Sports World) একাধিক উল্লেখযোগ্য ঘটনার পাশাপাশি প্লেয়ারদের ব্যক্তিগত জীবন নিয়েও ক্রীড়া প্রেমিদের কৌতুহল কম ছিল না। চলতি বছরে মোট ১০ ভারতীয় ক্রিকেটার (10 Indian Cricketers) খুঁজে পেয়েছেন তাদের জীবনসঙ্গীকে। বছর শেষে রাউন্ডআপ ২০২১ (Roundup 2021) -এ আরও একবার দেখে নিন কোন কোন তারকা ক্রিকেটার কেউ পড়লেন সাত পাকে বাঁধা, কেউ আবার সারলেন বাগদান।  

Sudip Paul | Published : Dec 22, 2021 2:56 PM IST / Updated: Dec 22 2021, 08:28 PM IST

110
Sports 2021: ১০ ভারতীয় ক্রিকেটার, যারা ২০২১ সালে জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন

জসপ্রীত বুমরা (Jaspreet Bumrah)-
ভারতীয়  ক্রিকেট দলের তারকা পেস বোলার জসপ্রীত বুমরা ২০২১ সালের ১৫ মার্চ বিয়ে করেন। স্পোর্টস অ্যাঙ্কার সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন  তিনি। গোয়ার একটি বিলাস বহুল রিসর্টে  ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়দের উপস্থিতিতে হয় বিয়ের অনুষ্ঠান।
 

210

শিবম দুবে (Shivam Dube)-
তরুণ ভারতীয় ক্রিকেটার ও  রাজস্থান রয়্যালসের অলরাউন্ডার শিবম দুবে চলতি বছরের ১৬ জুলাই বিয়ে করেন। তার স্ত্রীর নাম আঞ্জুম খান। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি পোস্ট করে সবার সঙ্গে বিয়ের কথা শেয়ার করেছিলেন শিবম দুবে।
 

310

জয়ন্ত যাদব (Jayant Yadav)-
ভারতীয় দলের তরুণ স্পিনার ও মুম্বই ন্ডিয়ান্স দলের তারকা জয়ন্ত যাদব ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি বিয়ে করেন। দীর্ঘ বছর প্রেম করার পর নিজের বান্ধবী দিশা চাওলাকে বিয়ে করেন জয়ন্ত যাদব। 
 

410

জয়দেব উনাদকাট (Jaydev Unadkat)-
ভারতীয় দল তথা রাজস্থান রয়্যালসের তারকা পেসার জয়দেব উনাদকাট এই বছরের ফেব্রুয়ারিতে তার বাগদত্তা রেনু কাটারিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন। তার স্ত্রী পেশায় একজন আইনজীবী এবং দুজনেই দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছিলেন। 
 

510

সন্দীপ শর্মা (Sandeep Sharma)-
ভারতীয় ঘরোয়া ক্রিকেট ও আইপিএলের দীর্ঘ বছর ধরে সানরাইজার্স হায়দরাবাদের পেস বোলার সন্দীপ শর্মাও চলতি বছরে বিয়ে করেন। অগাস্ট মাসে সন্দীপ তার বাগদত্তা তাশা সাত্বিককে বিয়ে করেছিলেন। ছোট করে দুই পরিবারকে নিয়ে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। 
 

610

দীপক চাহার (Deepak Chahar)-
সিএসকে ও ভারতীয় দলের পেসার দীপক চাহারও চলতি বছরে নিজের জীবনসঙ্গীকে খুঁজে পান। মরুদেশে আইপিএল চলাকালীন দীপক ভরা স্টেডিয়ামে হাঁটু গেড়ে বসে নিজের বান্ধবীকে প্রপোজ করে। তার বান্ধবী প্রাক্তন বিগ বস প্রতিযোগী এবং অভিনেতা সিদ্ধার্থ ভরদ্বাজের বোন জয়া ভরদ্বাজ।
 

710

শার্দুল ঠাকুর (Shardul Thakur)-
ভারতীয় ফাস্ট বোলার শার্দুল ঠাকুর তার বান্ধবী মিতালি পারুলকারের সঙ্গে চলতি বছরের ২৯ নভেম্বর বাগদান সারেন। আগামী বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তারা বিয়ে করতে পারেন বলে জানা যাচ্ছে।
 

810

বিজয় শঙ্কর (Vijay Shankar)-
সানরাইজার্স হায়দ্রাবাদের অলরাউন্ডার বিজয় শঙ্করও এই বছরের জানুয়ারিতে তার বাগদত্তা বৈশালী বিশ্বেশ্বরনের সাথে গাঁটছড়া বাঁধেন। এর আগে, তিনি আইপিএল ২০২০-র আগে বাগদানের খবর শেয়ার করেছিলেন।

910

রাহুল তেওয়াটিয়া (Rahul Tewatia)-
রাজস্থান রয়্যালস তারকা অলরাউন্ডার রাহুল তেওটিয়া ২০২১ সালের নভেম্বরে সাত পাকে বাঁধা পড়েন। তিনি এই বছরের ফেব্রুয়ারিতে তার বান্ধবী ঋদ্ধি পান্নুর সাথে বাগদান সারেন ও ৯ মাস পরে তাকে বিয়ে করেন।

1010

রোহিত দামোদরন (Rohit Damodaren)-
ঘরোয়া ক্রিকেটে পুডুচেরির অধিনায়ক রোহিত দামোদরন। বেশ কয়েক বছর ধরে সাফল্যের সঙ্গে ক্রিকেট খেলছেন তিনি।  জুন মাসে বিয়ের পিঁড়িতে বসেন। চলচ্চিত্র পরিচালক এস শঙ্করের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেন তিনি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos