ছেড়ে দেওয়া হল ১০ জন প্লেয়ারকে, ২০২১ আইপিএলের আগে আরসিবিতে বিপুল রদবদল

১৩ মরসুম কেটে গেলেও এখনও আইপিএল ট্রফি অধরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। ২০২১-এর দল নির্বাচনের যে বড়সড় দলবদল হতে চলেছে তা আগে থেকেই জানা ছিল। কিন্তু তা বলে দলের ১০ জনকে ছেড়ে দেবে আরসিবি তা হয়তো জানা ছিল না অনেকরই। মিনি নিলামে অংশ নেওয়ার আগে ১২ জনকে রেখে সকলকেই ছেড়ে দিল ব্যাঙ্গালোরের দল। 
 

Sudip Paul | Published : Jan 20, 2021 1:47 PM IST

18
ছেড়ে দেওয়া হল ১০  জন প্লেয়ারকে, ২০২১ আইপিএলের আগে আরসিবিতে বিপুল রদবদল

এবছরও আরসিবির অধিনায়কের দায়িত্বে থাকছেন বিরাট কোহলি। একইসঙ্গে কোন ১২ জ  দলে থাকছে তাদের ছবিও প্রকাশ করা হয়েছে দলের তরফ থেকে।

28

বিরাট অধিনায়ক ছাড়াও দলে থাকছেন দলের তারকা ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স ও ভারতীয় দলের তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল। গত মরসুমেও এই দুই তারকা উল্লেখযোগ্য পারফৎমেন্স করেছিল।
 

38
এছাড়াও অভিষেক মরসুমে নজরকাড়া পারফরমেন্স করা দেবদূত পাড়িকলকেও ধরে রাখল আরসিবি। থাকছেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে অনবদ্য পারফরমেন্স করা মহম্মদ সিরাজ ও ওয়াশিংটন সুন্দর।
48
এছাড়া পেসার নবদীপ সাইনি, অলরাউন্ডার শাহবাজ আহমেদ ও অস্ট্রেলিয়ার তারকা লেগ স্পিনার অ্যাডাম জাম্পাকেও রেখে দিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।
58
এছাড়াও অস্ট্রেলিয়ার উইকেট রক্ষক ব্যাটসম্যান জোস ফিলিপে ও পেস বোলার কেন রিচার্ডসনকে ধরে রাখল আরসিবি। সঙ্গে থাকছেন পবন দেশপান্ডে।
68

ব্যাঙ্গালোর ছেড়ে দিয়েছে তিন বিদেশি তারকা অ্যারন ফিঞ্চ, ক্রিস মরিস ও মঈন আলিকে। বাদ পড়েছেন উমেশ যাদব ও শিবম দুবের মতো ভারতীয় তারকারাও। 
 

78

এছাড়াও বাদ পড়েছেন  ইসুরু উদানা, গুরকিরত সিং মন, পবন নেগীকে। ডেল স্টেইন আগেই নিজেকে আফপিএল থেকে সরিয়ে নিয়েছেন। পার্থিব প্যাটেল কিছুদিন আগেই অবসর ঘোষণা করেছেন।
 

88

মিনি নিলামে অংশ নেওয়ার আগে দলের ফান্ড বাড়াতে ও নতুন একঝাঁক তারকাদের দলে নেওয়ার জন্য একসঙ্গে এতজন প্লেয়ারকে ছেড়ে দিল আরসিবি। শক্তাশালী দল গঠন করে এই মরসুমে আরসিবিকে চ্যাম্পিয়ন করাই লক্ষ্য টিম ম্যানেজমেন্টের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos