T20 World Cup 2021- কীভাবে ঘুমোন কোহলি-রোহিত-ধোনি সহ ভারতীয় ক্রিকেটাররা, ছবি দেখলে হেসে লুটোপুটি খাবেন

চলছে টি২০ ক্রিকেট বিশ্বকাপ ২০২১ (T20 World Cup  2021) । ক্রিকেটের সবথেকে ছোট ফর্ম্য়াটের আনন্দ উপভোগ করছে গোটা ক্রিকেট বিশ্ব (Cricket World)। ক্রিকেট বাইরে প্রিয় দল অথবা প্রিয় ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন বা তাদের ভাইরাল ছবি (Viral Picture)  দেখার জন্যও ফ্যানেদের মধ্যে উৎসাহের ঘাটতি নেই। আজ আপনাদের দেখাবো ভারতীয় ক্রিকেটাররা কীভাবে ঘুমোন, সেই ভাইরাল ছবি। তালিকায় রয়েছে বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma)থেকে এমএস ধোনি (MS Dhoni)সকলেই।

Sudip Paul | Published : Nov 6, 2021 7:32 PM IST

110
T20 World Cup 2021- কীভাবে ঘুমোন কোহলি-রোহিত-ধোনি সহ ভারতীয় ক্রিকেটাররা, ছবি দেখলে হেসে লুটোপুটি খাবেন

মাঠে সর্বদা সজাগ এমএস ধোনি ভ্রমণের সময় কীভাবে ঘুমোন তার এই ছবিতে দেখা যায়। এই ছবিটি রবীন্দ্র জাদেজা ক্লিক করেছিলেন। জাদেজা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ধোনির ঘুমন্ত এই ছবিটি শেয়ার করে লিখেছিলেন যে, ধোনি ভাই ঘুম থেকে ওঠার আগে আমি একটি ছবি তুলি।
 

210

অনেক সময় ম্যাচের ক্লান্তি দূর করতে প্লেয়াররা তাদের ব্যাগের উপরই মাথা রেখে ঘুমিয়ে পড়েন। তেননই করেছেন রোহিত শর্মা। তার সতীর্থরা ছবিটি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিল। যা নিমিশের মধ্যেই ভাইরাল হয়েছিল। 
 

310

ঘুমোনোর তালিকা থেকে বাদ যাননি ভারত অধিনায়ক বিরাট কোহলিও। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল বিরাট কোহলির এই ঘুমানোর ছবি। যেখানে গভীর ঘুমে রয়েছেন ভারত অধিনায়ক। নেটিজেনরা খুবই পছন্দ করেছিল ছবিটি।
 

410

ভারতীয় টেস্ট দলের সহ অধিনায়ক অজিঙ্কে রাহানেও ঘুমেকাবু হয়েছেন। জিঙ্কসের এই ঘুমের ছবিটিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল। কমেন্ট করেছিলেন স্বয়ং ভারত অধিনায়ক বিরাট কোহলিও। 
 

510

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই ছবি ২০০৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির। দাদার এই ঘুমন্ত ছবিটি তার সতীর্থ বীরেন্দ্র সেওয়াগ তুলে শেয়ার করেছিলেন।

610

ম্যাচের ক্লান্তি দূর করার জন্য প্রায়শই খেলোয়াড়রা ভ্রমণের সময় তাদের ঘুমটি পূর্ণ করে। এটি তেমনই একটি সচিন তেন্ডুলকরের ছবি, যেখানে সচিনকে ফ্লাইটে ঘুমন্ত দেখে বীরেন্দ্র সেওয়াগ ছবি তোবা থেকে নিজেকে আটকাতে পারেননি। তিনি ছবিটি ক্লিক করে শেয়ার করেছিলেন।
 

710

ফ্লাইটে ঘুমন্তদের তালিকায় রয়েছে রাহুল দ্রাবিড়ের নামও। এই ছবিতেও তাকে ফ্লাইটে ঘুমোতে দেখা যাচ্ছে তাকে। তার সতীর্থরাই এই ছবিটি তুলে শেয়ার করে। যা ভাইরাল  হয়েছিল। সকলেই খুবই পছন্দ করেছিল।

810

সান গ্লাস পড়ে কাওকে কোনওদিন ঘুমোতে দেখেছেন? এই দেখুন প্রাক্তন ভারতীয় তারকা পেসার আশিস নেহরা সান গ্লাস পড়ে বেমালুম ঘুমোচ্ছেন। ২০১৬ সালের এই ছবি। তার সতীর্থ ভিভিএস লক্ষ্মণ তার এই ছবিটি তুলে শেয়ার করে ভাইরাল করেছিল।
 

910

ভারতীয় দলের ম্যাচ চলাকালীন ঘুমিয়ে পড়েছিলেন কোচ রবি শাস্ত্রী। সেই ভিডিও শুধু ভাইরাল নয়, সমালোচনার মুখে পড়তে হয়েছিল বিরাটদের হেডস্যারকে। যদিও সেই বিষয়ে নিজে কখনই মুখ খোলেননি বিরাট-রোহিতদের হেড স্যার।

1010

শুধু ভারতীয় ক্রিকেটাররাই নয়, যেখানে সেখানে ঘুমিয়ে পড়েন বিদেশী ক্রিকেটাররাও। অজি কিংবদন্তী শেন ওয়ার্নের সোফায় ঘুমানোর এই ছবিটি শেয়ার করেছিলেন বীরেন্দ্র সেওয়াগ। যা নিয়ে হাসির রোল উঠেছিল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos