T20 WC 2021, AFG vs NZ- আফগানিস্তানের সমর্থনে নেট দুনিয়ায় মিমের ঝড় ভারতীয়দের, দেখুন ঝলক

আজ টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) গ্রুপ ১-এর গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি হতে চলেছে  নিউজিল্য়ান্ড ও আফগানিস্তান ( Afghanistan vs New Zealand)। আজকের ম্যাচে রাশিদ খান (Rashid Khan) , মহম্মদ নবিরা (Mohammad Nabi) জিততে পারলেই সেমি  ফাইনালে (Semi Final)যাওয়ার আশা টিকে থাকবে ভারতীয় দলের (Indian Team)। তাই আজকের ম্য়াচে বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মাদের (Rohit Sharma)পাশাপাশি দেশের সমস্ত ক্রিকেট প্রেমিরা সমর্থন  করছে আফগানিস্তানকে। সোশ্যাল মিডিয়ায় (Social Media)ভরে গিয়েছে মজাদার মিমে। চলুন দেখা সেই সকল মিমের কিছু ঝলক। 
 

Sudip Paul | Published : Nov 7, 2021 6:32 AM IST / Updated: Nov 07 2021, 12:11 PM IST

110
T20 WC 2021, AFG vs  NZ- আফগানিস্তানের সমর্থনে নেট দুনিয়ায় মিমের ঝড় ভারতীয়দের, দেখুন ঝলক

বলিউড ফিল্ম শোলে-এর বিখ্যাত চরিত্র জয়-বীরুর একটি ছবি শেয়ার করে একজন নেটিজেন লিখেছেন 'তেরি জিত মেরি জিত, তেরি হার মেরি হার, সুন ই মেরে ইয়ার', কারণ আফগানিস্তানের জয় ভারতের সেমিফাইনালের টিকিট নির্ধারণ করবে।

210

আরও একটি  মিম শেয়ার করেছেন এক নেটাগরিক,যেখানে দেখা যাচ্ছে রাশিদ খানকে তৈরি করে দিচ্ছেন ভারতীয়  ক্রিকেটাররা। কোহলি, রোহিত, ধোনিরা পরামর্শ দিচ্ছেন রাশিদ খানকে। এই মিমটি মুহূর্তে ভাইরাল হয়েছে।

310

অপর একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এমন একটি ছবি শেয়ার করে লিখেছেন যে ভাই শুধু 'এবার নিউজিল্যান্ডকে হারিয়ে দিন, পরের বার থেকে আফগানিস্তানের সব ক্রিকেটারকে আইপিএলে নেওয়া হবে'।
 

410

বলিউড সিনেমা কাবুল এক্সপ্রেসের ছবি পোস্ট করে এক নেটিজন লিখেছেন, 'আমার প্রিয় বলিউড সিনেমা।' সঙ্গে নিজের নামের পাশে আফগানিস্তানের পতাকা লাগিয়েছেন। আজকের দিনে তিনি পুরোপুরো আফগান।

510

অপর একজন লিখেছেন, 'আজ আমি জানতে পারলাম যে আফগানিস্তানের জাতীয় খাবার হল কাবুলি পোলাও। এই সুন্দর দেশের বিষয়ে জানতে পেরে ভালো লাগছে।' তিনি তো আবার টুইটারে নামের পাশে ভারতের জাতীয় পতাকা ও আফগানিস্তানের পতাকা লাগিয়ে ফেলেছেন। দুই দেশের পতাকা মধ্যে ‘লাভ’ দিয়েছেন। 
 

610

অপর এক নেটিজেন লিখেছেন, আজ যা আফগানিস্তান যেতে তারজন্য আমি ভোর ৫ টার সময় উঠে প্রার্থনা করব। এর সঙ্গে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে এক মহিলার দলের জয়ের জন্য প্রার্থনা করার ছবিও শেয়ার করেছেন।
 

710

আরও একটি পোস্টে দেখা যাচ্ছে নিউজিল্যান্ডের পাঞ্চ আসছে আফগানিস্তানের জন্য। আর সেই পাঞ্চ খুবই সাহসীকতার সঙ্গে ধরে নিয়েছে আফগানিস্তান। এভাবেই যেন কিউইদের বিরুদ্ধে লড়াই করে আফগানরা, সেটাই প্রার্থনা ভারতীয়দের।
 

810

দেশবাসী বর্তমানে ৭ নভেম্বর ২০২১-এ আফগানিস্তান এবং নিউজিল্যান্ডের মধ্যে ম্যাচটি নিয়ে খুব উত্তেজিত, কারণ এই ম্যাচের ফলাপলের উপরই নির্ভর করবে ভারতীয় ক্রিকেট দলের সেমি ফাইনালে ওঠার কোনও সম্ভাবনা থাকবে কিনি।  এর পরিপ্রেক্ষিতে এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখা হয়েছে 'ঈশ্বর আছেন এটা সত্য'।
 

910

ভারতীয় দলের সেমি ফানালের আশা টিকিটে রাখতে গেলে আজকের ম্য়াচে নিউজিল্যান্ডকে হারাতে হবে আফগানিস্তানকে। তাহলে নিউজিল্যান্ড ও আফগানিস্তান জদুই দলই ৬ পয়েন্টে পৌছবে। তার ফলে ৮ তারিখ নামিবিয়ার বিরুদ্ধে শুধু জিতলেই হবে না, রান রেটের  দিকেও খেয়াল রাখতে হবে।
 

1010

পয়েন্ট টেবিলের দিকে তাকালে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া গ্রুপ ১ থেকে যোগ্যতা অর্জন করেছে। যেখানে গ্রুপ ২-এ, পাকিস্তান প্রথমে যোগ্যতা অর্জন করেছে এবং এখন দ্বিতীয় এবং তৃতীয় নম্বরের প্রতিযোগিতা চলছে নিউজিল্যান্ড, ভারত ও আফগানিস্তানের মধ্যে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos