T20 WC 2021- ম্যাচের আগের রাতে কি উদ্দাম যৌনতায় লিপ্ত হন ওয়ার্নার, জানুন অজি তারকার 'বেডরুম সিক্রেট'

বর্তমানে টি২০ বিশ্বকাপে (T20 World Cup) দুরন্ত ফর্মে রয়েছেন ডেভিড ওয়ার্নার (David Warner)। ক্রিকেটের বাইরে ব্যক্তিগতজীবনে ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিসে (Candice Warner) র সম্পর্কের রসায়ন যে খুব ভাল সে কথা সকলেরই জানা। তারা যে বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন ওয়ার্নার, ক্যান্ডিস ও তাদের পরিবারের মিউজিক ভিডিওগুলি তার অনেকাংশে প্রমাণ। একবার একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে খোলামেলা  আড্ডা দিয়েছিলেন ওয়ার্নারের স্ত্রী। উত্তর দিয়েছিলেন তাদের যৌন জীবন সম্পর্কিত প্রশ্নের উত্তরও।

Sudip Paul | Published : Nov 6, 2021 3:46 PM IST

18
T20 WC 2021- ম্যাচের আগের রাতে কি উদ্দাম যৌনতায় লিপ্ত হন ওয়ার্নার, জানুন অজি তারকার 'বেডরুম সিক্রেট'

অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারের পরিবারে রয়েছেন স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার ও তাদের তিন মেয়ে আইভি, ইন্ডি  ও ইসলা রোজ।বর্তমানে টি২০ বিশ্বকাপ খেলতে ব্যস্ত রয়েছেন অজি তারকা ব্য়াটসম্যান। 

28

আইপিএলে একেবারেই ছন্দে ছিলেন  না  ডেভিড ওয়ার্নার। যা নিয়েসমালোচনাও কম হয়নি। খোয়াতে হয়েছে সানরাইজার্সের অধিনায়কত্বও। টি২০ বিশ্বকাপে জাতীয় দলের জার্সি পড়তেইনিজের চেনা বিদ্ধংসী মেজাজে ফিরেছেন বাঁ-হাতি তারকা ওপেনার।

38

পরিবারের সঙ্গেও কোয়ালিটি টাইম কাটাতে পছন্দ করেন  ওয়ার্নার। দীর্ঘ লকডাউন পর্বে পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন ডেভিড ওয়ার্নার। নানা ধরনের মিউজিক ভিডিওর মাধ্যমে ওয়ার্নারের গোটা পরিবার বিশ্ব জুড়ে সেলিব্রেটি হয়ে উঠেছে।
 

48

ডেভিড ওয়ার্নার ও ক্যান্ডিসের ৫ বছর বিবাহ বার্ষিকীতে একটি টিভি শো-তে সাক্ষাৎকার দিয়েছিলেন ক্যান্ডিস ওয়ার্নার। সেখানেই ওয়ার্নার বিষয়ে নানা প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল ক্যান্ডিসকে।  সেখানেই নিজেদের দাম্পত্য জীবন ও যৌন জীবন নিয়েও প্রশ্নের সম্মুখীন হতে হয় ওয়ার্নার পত্নীকে।
 

58

সঞ্চালক জিজ্ঞাসা করেন, ডেভিড ওয়ার্নার  ক্রিকেট ম্যাচের আগে যৌনতায় লিপ্ত হন কিনা? কারধ অনেক স্পোর্টস ম্যানরাই ম্যাচের আগের দিন চোট আঘাত থেকে বাঁচতে  ও শরীরকে সতেজ রাখতে  শারীরিক সম্পর্ক স্থাপন থেকে বিরত থাকেন। 
 

68

সঞ্চালকের এই বাউন্সারের জবাব বে সাবলীল ভাবেই দিয়েছেন তারকা ক্রিকেটারের পত্নী। উত্তরে ক্যান্ডিস ওয়ার্নার বলেন, 'এটা পুরোটাই নির্ভর করে সংশ্লিষ্ট ক্রিকেটারের ওপর। তবে বেশির ভাগ স্পোর্টসম্যানরা অবশ্য এটাই করতে চায়।'

78

এরপর আরও একটি প্রশ্নের বাউন্সার সঞ্চালকের তরফ থেকে ধেয়ে আসে ক্যান্ডিস ওয়ার্নারের দিকে। ম্যাচের আগের দিন কোনও ঘনিষ্ঠ মুহূর্ত তৈরি হলে ওয়ার্নার নিজেকে সংযত রাখতে পারেন কিনা। নাকি যৌন সম্পর্ত উপভোগ করেন। 
 

88

এই প্রশ্নের উত্তরে একটু ঘুরিয়ে  ক্যান্ডিস  জানান 'ওয়ার্নার খুবই ভালো। ভালোবাসার মাধ্যমেই আমরা আরো কাছাকাছি এসেছি।আমরা একে অন্যের যত্ন নি। প্রতিটি সম্পর্ক বিনিময় প্রথার মতো।' ওয়ার্নারের স্ত্রীর এমন বুদ্ধিদীপ্ত উত্তরের পর আর তেমন কিছুই করার ছিল না সঞ্চালকের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos