T20 World Cup 2021- উষ্ণতার হাতছানি করবে পাগল, বিকিনিতে 'আগুন' ক্যারেবিয়ান তারকার স্ত্রী

 টি২০ ক্রিকেট বিশ্বকাপ ২০২১ খুব একটা ভালো যায়নি আন্দ্রে রাসেলের। ছিটকে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ (West Indies)দল।  ক্রিকেটের মাঠে যেমন জনপ্রিয় ক্যারেবিয়ান সুপার স্টার আন্দ্রে রাসেল (Andre Russell), ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় (Social Media) সবসময় জনপ্রিয়তার শিখরে থাকেন রাসেলের স্ত্রী জেসিম লোরা (Jassym Lora)। ২২ গজে যেমন ব্যাটে ঝড় তোলেন রাসেল, ঠিক তেমনই নেট দুনিয়ায় নিজের রূপ ও হটনেসের ঝড় তোলেন রাসেল পত্নী জেসিম লোরা। বিশেষ করে তার বিকিনি ফটো (Bikini Picture)শুট, নেটিজেনদের কাছে হট কেকে থেকে কম কিছু নয়। দেখুন রাসেলের স্ত্রীর বিকিনি ফটো শুটের ছবি।
 

Sudip Paul | Published : Nov 6, 2021 11:16 AM IST

18
T20 World Cup 2021- উষ্ণতার হাতছানি করবে পাগল, বিকিনিতে 'আগুন' ক্যারেবিয়ান তারকার স্ত্রী

আন্দ্রে রাসেলের স্ত্রী স্ত্রী জাসিম লোরা একজন পেশাদার মডেল। ক্রিকেট বিশ্বে আন্দ্রে রাসেল যতটাই বন্দিত, ততটাই মডেলিং বিশ্বে লোরা। রাসেল যখন নিজেকে ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, তেমনই জাসিম লোরাও ধারাবাহিকভাবে মডেলিং জগতে কাজ করে চলেছেন।
 

28

জেসিম লোরার রূপ, সৌন্দর্য, হটনেস ঘায়েল করে সকলকেই। জেসিম লোরার সঙ্গে প্রেম করে বিয়ে হয় ক্যারেবিয়ান তারকা আন্দ্রে রাসেলের। কাপল হিসেবেও দুজন খুবই রোমান্টিক। তা তাদের একাধিক ছবি থেকেই বোঝা যায়।

38

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় রাসেলের স্ত্রী জেসিম লোরা। জামাইকার নামী মডেল হওয়ায় তার ফ্যান ও ফলোয়ার্সের সংখ্যা আকাশ ছোঁয়া। জেসিম লোরা নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় আপ করার সঙ্গে সঙ্গে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্য়া হয়ে যায়।
 

48

সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক হট ছবি আপলোড করেন জেসিম লোরা। যা তার ফ্যান ও ফলোয়ার্সরা খুবই পছন্দ করেন। জেসিম লোরার লুকস ও হটনেস ঘায়েল করে নেট দুনিয়ার বাসিন্দাদের। তার ছবি অপেক্ষায় বসে থাকেন নেটিজেনরা।
 

58

সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক বিকিনি পড়া ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন জেসিম লোরা।  আন্দ্রে রাসেলের স্ত্রীর বিকিনি পড়া ছবি রীতিমত নেটিজেনদের কাছে হট কেকের মত কাজ করে। ছবি ভাইরাল হতে বেশি সময় নেয় না।

68

বিকিনি পরিহিত অবস্থায় জেসিম লোরার ছবি এত পছন্দ করেন তার ভক্তরা। লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। তাই নানা সময়ে নানা ধরনের বিকিনি  পরিহিত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন জেসিম লোরা।

78

এমনকি বিয়ের আগেও যে জেসিম লোরা কতটা আকর্ষণীয় দেখতে ছিল, কতটা হট অ্যান্ড বোল্ড ছিলেন তিনি এই ছবিই তার প্রমাণ।সন্তানের মা হওয়ার পরও জেসিম লোরা যেভাবে নিজের লুকস, ফিগার ও হটনেসকে ধরে রেখেছেন তা অবাক করে সকলকে।
 

88

নিজে ছবি তুলতে এতটাই পছন্দ করেন যে বিকিন পরিহিত অবস্থায় সেলফিও শেয়ার করেছেন জেসিম লোরা। যা ঝড় তোলে নেট দুনিয়ায়। সন্তানের মা হওয়ার পর সাময়িক বিরতি নিলেও ফের মডেলিং দুনিয়ায় নিজের রূপের ঝড় তুলেছেন জেসিম লোরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos