T20 WC 2021- ব্যক্তিগত জীবনেও চূড়ান্ত রোমন্টিক, দেখুন অজি তারকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি

বর্তমানে টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) খেলতে ব্যস্ত  রয়েছেন অস্ট্রেলিয়ার তারকা পেসার প্যাট কামিন্স (Pat Cummins)। পুত্র সন্তানের বাবা হওয়ার কিছুদিনের মধ্যেই টি২০ বিশ্বকাপের জন্য পরিবারকে ছেড়ে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের (Australia Cricket Team)সঙ্গে দেশের ডিউটিতে যোগ দেন তিনি। বিশ্বকাপ শেষে স্ত্রী ও সন্তানের সঙ্গে সময় কাটানোর অপেক্ষায় রয়েছে কামিন্স। আজ আপনাদের জানাবো অজিতারকার ব্যক্তিগত জীবন, প্রেম থেকে বাবা হওয়ার গল্প। 

Sudip Paul | Published : Nov 11, 2021 7:05 AM IST

112
T20 WC  2021- ব্যক্তিগত জীবনেও চূড়ান্ত রোমন্টিক, দেখুন অজি তারকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি

কেন তিনি টেস্ট ক্রিকেটে আইসিসি পয়লা নম্বর বোলার তা বারবার প্রমাণ করেছেন অস্ট্রেলিয়ার তারকা পেসার প্যাট কামিন্স। বর্তমানে টি২০ বিশ্বকাপেও ভালো পারফর্মকরছেন তিনি। তবে ক্রিকেটের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও চূড়ান্ত রোমান্টিক প্যাট কামিন্স।

212

অনেকে বলেন ক্রিকেট কেরিয়ারে প্যাট কামিন্সের সাফল্যের পেছেন তার বান্ধবী বেকি বস্টনের অনেকখানি অবদান রয়েছে। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে দীর্ঘদিনের বান্ধবী বেকি বস্টনের সঙ্গে বাগদান সারেন ও তারপর বিয়ে করেন প্যাট কামিন্স ও বেকি বস্টন।
 

312

প্য়ট কামিন্সের সঙ্গে বেকি বস্টনের দীর্ঘ বছরের সম্পর্ক। দুজন একে অপরকে ছোট বেলা থেকেই চেনেন। প্রথমে তারা ভাল বন্ধু ছিলেন। তবে বন্ধুত্ব থেকে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ইউনিভার্সিটিতে পড়া কালীন তাদের মধ্যে ভালবাসা শুরু হয়। 

412

আইসিসি বর্ষসেরা টেস্টে ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর বেকি বস্টনকে সরকারিভাবে নিজের বান্ধবী হিসেবে ঘোষণা করেন প্যাট কামিন্স। যেই খবর প্রকাশ্য়ে আনার পর শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন অজি  তারকা পেসার ও তার বান্ধবী।
 

512

বেকি বস্টন আসলে ইংল্যান্ডের ইয়র্কশায়ারের বাসিন্দা। কিন্তু তিনি দীর্ঘবছর ধরে অস্ট্রেলিয়ায় থাকার ফলে তিনি মনে প্রাণে অস্ট্রেলিয়ান হয়ে গিয়োছে।প্যাট কামিন্সের  খেলা থাকলে কোনওভাবেই তা মিস করেন না বেকি বস্টন। এমনকি ইংল্যান্ডের সঙ্গে খেলা হলেও তিনি প্যাট কামিন্স ও অস্ট্রেলিয়ার সমর্থন করেন।
 

612

খেলার বাইরে সময় হলেই প্যাট কামিন্স বেকি বস্টনের সঙ্গে সময় কাটান। দুজনের ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বেকি বস্টন ও প্যাট কামিন্স দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। দুজনই তাদের ছবি ঘন ঘন সোশ্য়াল মিডিয়ায় আপলোড করেন।

712

প্যাট কামিন্স ও তার বান্ধবীর ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যা খুবই পছন্দ করেন নেটিজেনরা। খেলার বাইরে যখনই সময় পান প্যাট কামিন্স তখনই বান্ধবীর সঙ্গে একান্তে সময় কাটাতে খুবই পছন্দ করেন অজি তারকা পেসার।

812

ফটো সেশন করতে তারা দুজনেই খুব পছন্দ করেন বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েও তারা নিজেদের একাধিক রোমান্টি ছবি শেয়ার করে থাকেন। বিশেষ করে সোশ্য়াল মিডিয়ায় খুবই সক্রিয় প্যাট কামিন্সের বান্ধবী। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ও ফলোয়ার্সের সংখ্যাও কম নয়।

912

সোশ্য়াল মিডিয়ায় বেকি বস্টনের ছবির জন্য অপেক্ষায় বসে থাকেন তার ফলোয়ার্সরা। সকলেই খবুই পছন্দ করেন বেকি বস্টনের ছবি। বেকি বস্টন ছবি শেয়ার করার সঙ্গে একাধিক ছবি ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে যান বেকি বস্টন।

1012

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় বেকি বস্টনের বিকিনি পরিহিত একাধিক ছবি রয়েছে। যেই ছবিগুলি সকলে খুবই পছন্দ করে। বিকিনি পরিহিত বেকি বস্টনের ছবি রীতিমত সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। বিকিনি পরিহিত বেকি বস্টনকে খুবই হট ও সেক্সি দেখায়।

1112

চলতি বছরের এপ্রিল মাসে বেকি বস্টন ও প্যাট কামিন্স তাদের প্রথম সন্তার আসার খবর সোশ্যাল মিডিয়ায় জানা। তারপর গত ৮ অক্টোবর তাদের এক পুত্রসন্তানের জন্ম হও। সেই সেই সময় একটি আবেগঘন  ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন  কামিন্স। সকলেই শুভেচ্ছা জানিয়েছিলেন তাদের।

1212

কিন্তু বাবা হওয়ার পর বেশিদিন পরিবারের সঙ্গে কাটাতে পারেননি প্যাট কামিন্স। টি২০ বিশ্বকাপের জাতীয় দলে যোগ দেন তিনি। তবে পরিবারকে খুব মিস করছেন তিনি। বিশ্বকাপের পরই পরিবারের কাছ ফিরে ফ্যামিলি টাইম কাটানোর অপেক্ষায় অজি তারকা। 


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos