২২ গজে 'প্যান্ট খুলে' দাঁড়িয়ে রইল ব্যাটসম্যান, আজব কাণ্ড বিগ ব্যাশ লিগে, দেখুন ভাইরাল ছবি

এক বলে একই ব্যাটসম্যান দুবার রান আউট, ব্যাটসম্যানের সেঞ্চুরি আটকাতে ইচ্ছাকৃত ওয়াইড করা থেকে শুরু করে ছক্কা মারা বল গিয়ে পড়া দর্শকের বিয়ারের গ্লাসে। এ যেন যত কাণ্ড বিগ ব্যাশ লিগে। কিন্তু এবার যা ঘটল গা হয়তো ছাপিয়ে গেল সব কিছুকে। মাঠেু মঝেই প্যান্ট খুলে ফেললেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান উসমান খোওয়াজা। যেই ঘটনা ভাইরাল নেট দুনিয়ায়।

Sudip Paul | Published : Feb 1, 2021 1:12 PM IST

18
২২ গজে 'প্যান্ট খুলে' দাঁড়িয়ে রইল ব্যাটসম্যান, আজব কাণ্ড বিগ ব্যাশ লিগে, দেখুন ভাইরাল ছবি
বিগ ব্যাশের লিগে ম্যাচ চলছিল সিডনি থান্ডার ও ব্রিসবেন হিটের। ম্যাচে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৫৮ রান সিডনি। জবাবে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ১৬২ রান তুলে ম্যাচ জিতে যায় ব্রিসবেন।
28
ব্রিসবেন হিটের বিরুদ্ধে ম্যাচে ব্যাট করার সময় আচমকাই উসমান খোওয়াজাকে প্যাডজোড়া খুলে ফেলতে দেখা যায়। পরে একে একে বুট খোলার পর প্যান্টও খুলে ফেলেন তিনি।
38
একটা সময় ওপরে জার্সি থাকলেও, নীচে শুধু অন্তর্বাস পরে মাঝ মাঠে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেব উসমান খোওয়াজা। যার ফলে বেশ কিছুক্ষণ খেলা বন্ধ হয়ে যায়।
48
উসমান খোওয়াজার এই কাণ্ড দেখে মাঠে সীমিত দর্শকদের মধ্যে হাসির রোল ওঠে। তুমুল হাসাহাসি শুরু হয়ে যায় ম্যাচে ধারাভাষ্যের দায়িত্বে থাকা প্রাক্তন ক্রিকেটারদের মধ্যেও।
58
ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই ভিডিও পোস্ট করে। ব্রডকাস্টার চ্যানেল সেভেনও ভিডিওটি পোস্ট করে টুইটারে। এমনকী খোওয়াজার ছবিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।
68
পরে জানা যায় উসমান খোওয়াজার অ্যাবডমেন গার্ডে কিছু সমস্যা হচ্ছিল। তাই সেটা পরিবর্তন করার জন্য নিজের ক্রিকেটীয় সরঞ্জাম থেকে শুরু করে প্যান্ট খুলে ফেলেন তিনি।
78
পরে ড্রেসিংরুম থেকে সতীর্থ ক্রিকেটার নতুন অ্যাবডোমেন গার্ড নিয়ে আসার পর তা পরিবর্তন করেন খোওয়াজা। এরপর একে একে পুনরায় সবকিছু পরে নেন তিনি।
88

ম্যাচে খোওয়াজা ৩০ বলে ২৮ রান করেন। ম্যাচও হেরে যায় সিডনি থান্ডার। কিন্তু ম্য়াচের থেকে বেশি চর্চায় উঠে আসে উসমান খোওয়াজার কাণ্ড।

Share this Photo Gallery
click me!
Recommended Photos