করোনার বিরুদ্ধে বিরুষ্কার ঝোড়ো ইনিংস, প্রত্যাশা ছাপিয়ে ৫ দিনে সংগ্রহ ১১ কোটির অনুদান

আইপিএল বন্ধের পর করোনার বিরুদ্ধে একসঙ্গে লড়াইয়ে নেমেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা। ২২ গজের মতোই সেখানে অনুষ্কাকে নিয়ে ঝোড়ো ইনিংস খেলছেন ভারত অধিনায়ক। প্রত্যাশ্যার থেকে অনেকক বেশি অনুগগান সংগ্রহ করতে পেরে সকলকে ধন্যবাদ জানিয়েছেন বিরুষ্কা জুটি। 
 

Sudip Paul | Published : May 13, 2021 5:24 AM IST

18
করোনার বিরুদ্ধে বিরুষ্কার ঝোড়ো ইনিংস, প্রত্যাশা ছাপিয়ে ৫ দিনে সংগ্রহ ১১ কোটির অনুদান

অনুষ্কা শর্মার জন্মদিনের দিনই কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে কিছু করার ইচ্ছের কথা ঘোষণা করেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। করোনার কারণে আইপিএল বন্ধ হয়ে যেতেই বাড়ি ফিরে সেই কাজ শুরু করে দেন বিরুষ্কা জুটি। সাহায্যের জন্য ৭ মে একটি রিলিফ ফান্ড গঠন করেন বিরাট ও অনুষ্কা।
 

28

সেই তহবিলেই ভারত অধিনায়ক ও অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজেরাই সবার প্রথম ২ কোটি টাকার অনুদান দেন। একইসঙ্গে সকলকে আহ্বান জানান অনুদানের জন্য। ২৪ ঘণ্টার মধ্যেই সেই তহবিলেই জমা পড়ে ৩.৬ কোটি টাকা। এত বিপুল সমর্থনরে জন্য সোশ্যাল মিডিয়ায় সকলকে ধন্যবাদও জানান বিরুষ্কা জুটি।
 

38

মঙ্গলবার তা পেরিয়ে গিয়েছিল ৫ কোটি। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্কা একটি ছবি শেয়ার করেছেন। যেখানে ৫ কোটি টাকা ওঠার কথা ঘোষণা করেছিলেন । একইসঙ্গে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্কা শর্মা লিখেছেন,'এই মাইলস্টোনে (৫কোটি টাকা তুলতে) পৌঁছতে যাঁরা সাহায্য করেছেন, তাঁদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।'

48

এবার বিরাট-অনুষ্কার যাবতীয় টার্গেট ও সব প্রত্যাশা ছাপিয়ে মাত্র ৫ দিনের মধ্যেই ১১ কোটি টাকার ফান্ড জোগাড় করে ফেললেন তারা। তাদের উদ্যোগকে যেভাবে সকলে সমর্থন করেছে তাতে আপ্লুত বিরুষ্কা জুটি।
 

58

বিরুষ্কার এই বিপূল পরিমাণ অনুদান সংগ্রহে এমপিএল স্পোর্টস ফাউন্ডেশন বিপূল পরিমাণ অনুদান দিয়েছে। এই ক্রীড়া সংস্থা একাই ৫ কোটি টাকা দিয়েছে বিরাট-অনুষ্কাকে। ভারত অধিনায়ক নিজে টুইট করে সেই বার্তা দিয়ে সংগঠনকে ধন্যবাদ জানিয়েছেন।
 

68

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর ভারত একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছে। চিকিৎসা পরিকাঠামো কার্যত হিমশিম খাচ্ছে। বহু লোক বিনা চিকিৎসায় মারা যাচ্ছেন। তার সঙ্গে রয়েছে হাসাপাতালে বেড, অক্সিজেন ও ওষুধের হাহাকার। 

78

শুধু আর্থিক সাহায্য নয়, করোনা যুদ্ধে টিকা নিয়ে সকলকে সচেতনতার বার্তা দিয়েছেন বিরাট কোহলি। সুযোগ মত সকলকে টিকা নেওয়ার কথাও বলেছেন বিরাট কোহলি।

88

এই পরিস্থিতিতে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন তাতে এই তারকা জুটিকে কুর্নিশ জানিয়েছে তাদের ভক্ত থেকে শুরু করে সকলেই।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos