করোনার বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন বিরুষ্কা, তুলে ফেলেছেন রেকর্ড পরিমাণ টাকার অনুদান

করোনার জেরে আইপিএল মাঝপথে বন্ধ হতেই, বাড়ি ফিরে সস্ত্রীক কোভিড ১৯-এর বিরুদ্ধে যুদ্ধে নেমে পড়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। একটি রিলিফ ফান্ডও। কয়েক দিনের মধ্যেই সেই ফান্ডে অনুদান করছেন সমাজের বিভিন্ন অংশের মানুষ। বিরাট-অনুষ্কার ডাকে সাড়া দিয়ে রেকর্ড পরিমাণ অর্থ জমা পড়ল তাদের রিলিফ ফান্ডে।
 

Sudip Paul | Published : May 11, 2021 8:34 AM IST

18
করোনার বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন বিরুষ্কা, তুলে ফেলেছেন রেকর্ড পরিমাণ টাকার অনুদান

অনুষ্কা শর্মার জন্মদিনের দিনই কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে কিছু করার ইচ্ছের কথা ঘোষণা করেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।
 

28

করোনার কারণে আইপিএল বন্ধ হয়ে যেতেই বাড়ি ফিরে সেই কাজ শুরু করে দেন বিরুষ্কা জুটি। সাহায্যের জন্য ৭ মে একটি রিলিফ ফান্ড গঠন করেন বিরাট ও অনুষ্কা।
 

38

সেই তহবিলেই ভারত অধিনায়ক ও অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজেরাই সবার প্রথম ২ কোটি টাকার অনুদান দেন। একইসঙ্গে সকলকে আহ্বান জানান অনুদানের জন্য।
 

48

২৪ ঘণ্টার মধ্যেই সেই তহবিলেই জমা পড়ে ৩.৬ কোটি টাকা। এত বিপুল সমর্থনরে জন্য সোশ্যাল মিডিয়ায় সকলকে ধন্যবাদও জানান বিরুষ্কা জুটি।
 

58

এবার সেই সংখ্যা পেরিয়ে গেল ৫ কোটি। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্কা একটি ছবি শেয়ার করেছেন। যেখানে ৫ কোটি টাকা ওঠার কথা ঘোষণা করেছেন তিনি।

68

একইসহঙ্গে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্কা শর্মা লিখেছেন,'এই মাইলস্টোনে (৫কোটি টাকা তুলতে) পৌঁছতে যাঁরা সাহায্য করেছেন, তাঁদের সবাইকে অসংখ্য ধন্যবাদ।'
 

78

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর ভারত একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছে। চিকিৎসা পরিকাঠামো কার্যত হিমশিম খাচ্ছে। বহু লোক বিনা চিকিৎসায় মারা যাচ্ছেন। তার সঙ্গে রয়েছে হাসাপাতালে বেড, অক্সিজেন ও ওষুধের হাহাকার। 
 

88

এই পরিস্থিতিতে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন তাতে এই তারকা জুটিকে কুর্নিশ জানিয়েছে তাদের ভক্ত থেকে শুরু করে সকলেই।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos