একসময় ছিলেন আইপিএলের 'রহস্য সুন্দরী', করোনা যুদ্ধে দিলেন ৩০ কোটি টাকার অনুদান

এবার আইপিএলে সবথেকে খারাপ ফর্মে ছিল যেই দল তার নাম সানরাইজার্স হায়দরাবাদ। লিগ টেবিলের একেবারে শেষ ছিল এসআরএইচ। কিন্তু করোনার কারণে আইপিএলে বন্ধ হওয়ার পর, সব থেকে বড় অঙ্কের টাকা অনুদান দিল সানরাইজার্স হায়দরাবাদ। 
 

Sudip Paul | Published : May 11, 2021 5:27 AM IST

110
একসময় ছিলেন আইপিএলের 'রহস্য সুন্দরী', করোনা যুদ্ধে দিলেন ৩০ কোটি টাকার অনুদান

একসময় আইপিএলের রহস্য সুন্দরী ছিলেন সানরাইজার্স হায়দরাবাদ দলের মালকিন কাভেয়া মারান। 
 

210

একসময় অনেকেই জানতেন না তিনি সানরাইজার্স দলের মালকিন। দলের খেলায় মাঠে তাকে উপস্থিত দেখে,তার সৌন্দর্যে মুগ্ধ হতেন সকলেই।
 

310

২০২১ আইপিএল নিলামে হায়দরাবাদ টেবিলেও তাকে দেখা যাওয়ায় শুরু হয় জোর জল্পনা। কে এই রহস্য সুন্দরী হইচই পড়ে যায় নেট দুনিয়ায়।
 

410

পড়ে জানা যায় তিনি কাভেয়া মারান। সানরাইজার্স হায়দরাবাদ দলের মালিকক। যিনি সান নেটওয়ার্ক মালিক কালানিধি মারানের কন্যা।
 

510

এবার সেই কাভেয়া মারান করোনার বিরুদ্ধে যুদ্ধে এগিয়ে এলেন। তার দল এবার আইপিএলে একেবারে শেষে থাকলেও, মহানুভবতার পরিচয় দিলেন কাভেয়া।
 

610

এক-আধ কোটি টাকা নয়, ৩০ কোটি টাকার বিরাট আর্থিক অনুদান দিল অরেঞ্জ আর্মি। সান গোষ্ঠীর আইপিএল ফ্যাঞ্চাইজি সানরাইজার্স। তারাই এই অনুদান দিল।
 

710

সোমবার সান টিভি নেটওয়ার্ক তথা সানরাইজার্স হায়দরাবাদ ফ্র্যাঞ্জাইজির মালকিন তাদের অফিসিয়াল টুইটার পেজে কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে আর্থিক সাহায্যের কথা জানান৷ 
 

810

করোনার কারণে আইপিএল মাঝপথে বন্ধ হয়ে গেলেও, মারণ ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি।
 

910

ইতিমধ্যে রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে ৭.৫ কোটি টাকা অনুদান দেওয়ার কথা ঘোষণা করেছে। দিল্লি ক্যাপিটালস দল দিয়েছে ১.৫ কোটি টাকা।
 

1010

তবে এবার সানরাইজার্স হায়দরাবাদ সকলকে অবাক করে ৩০ কোটি টাকা অনুদান দেওয়াকে কুর্নিশ জানিয়েছে সকলেই। মালকি কেভেয়া মারানের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট মহল থেকে আম জনতা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos