বৃষ্টি ভেজা মুম্বইয়ের রাস্তায় স্কুটি করে ঘুড়ে বেড়ালেন বিরাট-অনুষ্কা, দেখুন ভাইরাল ছবি

সেলেব লাইফ বা স্টারডাম অনেক সময়  তারকাদের কাছে দমবন্ধকর হয়ে ওঠে। তারাও চায় সাধারণ মানুষের মতো জীবন যাপন করতে। রাস্তায় ঘুড়ে বেড়ানো, শপিং, রেস্টুরেন্টে খানা-পিনা, বাইক রাইড এই সবকিছু। কিন্তু সবসময় তা সম্ভব হয়ে ওঠে না। তবে সামান্যতম সুযোগ আসলে তা চেটেপুটে পভোগ করেন সেলেবরা। ঠিক যেমনটা করলেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বর্ষা ভেজা মুম্বইয়ের রাস্তায় ঘুড়ে বেড়ালেন স্কুটি (scooty) করে। দেখুন সেই ছবি। 
 

Sudip Paul | Published : Aug 21, 2022 6:31 AM IST

16
বৃষ্টি ভেজা মুম্বইয়ের রাস্তায় স্কুটি করে ঘুড়ে বেড়ালেন বিরাট-অনুষ্কা, দেখুন ভাইরাল ছবি

এশিয়া কাপের আগে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন প্রাক্তন বারত অধিনায়ক তথা টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। প্রতিটি মুহূর্ত মন খুলে কাটাচ্ছেন তিনি। এবার মুম্বইয়ের রাস্তায় স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে স্কুটিতে রাইড করলেন বিরাট।

26

হ্যাঁ, ঠিকই দেখছেন। আর পাঁচটা সাধারণ মানুষের মত অনুষ্কা শর্মাকে নিয়ে স্কুটিতে বেরিয়ে পড়েন বিরাট কোহলি। স্টারডামের বাইরে কিছুটা ব্যক্তিগত সময় আম আদমির মত কাটান বিরুষ্কা। যেই ভিডিও ও ছবি ভাইরাল নেট দুনিয়ায়।
 

36

সেলেব দম্পতি এ দিন মুখে কালো হেলমেট চাপিয়ে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়ালেন। তবে ভক্তদের বা সাধারণ মানুষের চোখ থেকে নিজেদের বেশিক্ষণ লুকিয়ে রাখতে পারেননি। তাঁদের সেই মুহূর্তকে ফ্রেমবন্দী করার জন্য উৎসাহীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।
 

46

 বিরাট যখন অনুষ্কার সঙ্গে রাস্তায় নেমেছিলেন,তার কিছুক্ষণ আগে বৃষ্টি হয়েছিল। এই মরশুমে দুই চাকার গাড়ি চালানো অনেক মজার। আর সেটাই উপভোগ করলেন বিরাট কোহলি। বলা চলে একটু প্রেম করেনিলেন সেলেব দম্পতি।
56

একটি বিজ্ঞাপন ফটোশুটের জন্য আসা বিরাট কোহলি,অনুষ্কাকে স্কুটিতে বসিয়ে দেন এবং উভয়েই রাস্তায় ঘুরে বেড়ান। তারপর তারা বিজ্ঞাপনের শুটিং সেটে পৌছান। সেখানেও ভক্তদের জন্য দেদার ফটোশুট করেন তারা।

66

প্রসঙ্গত, ভারতীয় দলের হয়ে শেষবার ইংল্য়ান্ড সফরে খেলেছিলেন  বিরাট কোহলি। ব্য়াট হাতে রানের খরা তখনও অব্যাহত ছিল। সামনেই এশিয়া কাপ। তার জন্য নিজেকে প্রস্তুত করছেন বিরাট। এশিয়া কাপে বিরাট কোহলিকে পুরোনো ছন্দে দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos