আইপিএল জিতলে তা উৎসর্গ করবেন কোভিড ওয়ারিয়র্সদের,বিরাটের ভোকাল টনিকে চেগে উঠল আরসিবি

এবারের আইপিএলে ট্রফি জয় ছাড়া অন্যকিছুই ভাবছেন না বিরাট কোহলি, তা আগেই জানিয়ে দিয়েছেন। আরবে গিয়ে সেরেছেন কঠিন অনুশীলনও। হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে দলকে কড়া বার্তা দিলেন আরসিবি অধিনায়ক। বলে দিলেন এটাই শেষ সুযোগ। সেই ভেবেই আমাদের মাঠে নামতে হবে। এছাড়া দিলেন পেপ টকও। বললেন করোনা যোদ্ধাদের জন্য জিততে টাই ট্রফি।

Sudip Paul | Published : Sep 21, 2020 5:36 AM IST

16
আইপিএল জিতলে তা উৎসর্গ করবেন কোভিড ওয়ারিয়র্সদের,বিরাটের ভোকাল টনিকে চেগে উঠল আরসিবি

আইপিএলের ১২ মরসুম পেরিয়ে গেলেও এখনও ট্রফি অধরা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। তাই এই বছর মরুদেশে ট্রফি জিততে মরিয়া বিরাট কোহলির দল। এবারের আইপিএল নিয়ে খবু সিরিয়াস আরসিবি অধিনায়কও।
 

26

সোমবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে দলীয় বৈঠক ডাকেন বিরাট কোহলি। সেখানে সাফ জানিয়ে দেন, এটাই আমাদের শেষ সুযোগ। সেটা ভাবেই সবাই মাঠে নামো।

36

তবে এই কথা বলে দলের উপর চাপ সৃষ্টি করতে চাননি বিরাট কোহলি। কেনও তিনি এবারই ট্রফি জিততে চান সেইকথাও জানিয়েছে ভিকে। করোনা যোদ্ধাদের মুখে হাসি ফোটানোর জন্য আরসিবি শিবিরে ট্রফি দেখতে চান অধিনায়ক কোহলি।
.

46


করোনা যোদ্ধাদের সম্মান জানিয়ে জার্সির পিছনে বিশেষ বার্তা দিয়েছে আরসিবি। এই অতিমারির মধ্যে মানুষের পাশে দাঁড়াতে নিজের গ্লাভস ও ব্যাটও নিলাম করেছেন বিরাট। এ বার তাঁদের জন্যই প্রথম আইপিএল ট্রফি জিততে চান। 
 

56

ব্যাটিং, বোলিং তো নিশ্চই, ভাল ফিল্ডিংয়ের উপরও জোর দিচ্ছেন আরসিবি অধিনায়ক। জানিয়ে দিয়েছেন, ভাল ফিল্ডিং করেই ম্যাচ বার করতে হবে। একটা সুযোগ নষ্ট মানে, সেটা আর ফিরে আসবে না। শনিবার তাই সারা দিন ফিল্ডিং করেই কাটিয়েছে গোটা দল।
 

66

সানরাইজার্স হায়দরাবেদের বিরুদ্ধে নামার আগে জয় ছাড়া কিছুই ভাবছেন না বিরাট কোহলি। দলকে পেপ টকও দিয়েছেন তিনি। হার না মানা মনোভাব নিয়ে ও ট্রফি জয়ের লক্ষ্যেই গোটা দলকে মাঠে নামার বার্তা দিয়েছেন কিং কোহলি।

 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos