তার রূপ ও হটনেসের কাছে হার মানবে অনুষ্কা শর্মাও, চিনে নিন বিরাট কোহলির 'সেক্সি বৌদিকে'

ভারত অধিনায়ক বর্তমানে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত রয়েছেন। সঙ্গে রয়েছেন স্ত্রী অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকা। বিরাট পত্নী ও বলি সুপার স্টার অনুষ্কার রূপের প্রশংসা করেন সকলেই। বে অনেকেই হয়ত জানেন না ‘কোহলি’ পরিবারে অনুষ্কার মতোই আরও একজন সুন্দরী মহিলা রয়েছেন। যিনি রূপে বলে বলে ১০ গোল দিতে পারেন তিনি।

Sudip Paul | Published : Sep 5, 2021 8:47 AM IST

114
তার রূপ ও হটনেসের কাছে হার মানবে অনুষ্কা শর্মাও, চিনে নিন বিরাট কোহলির 'সেক্সি বৌদিকে'

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ভারতীয় ক্রিকেটের এই তারকা জুটি সব সময় চর্চায় থাকেন। সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ সক্রিয়। নিজেদের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

214

গত লকডাউন পর্ব থেকে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাদের সম্পর্কের রসায়নও আরও গভীর হয়েছে। চলতি বছরের শুরুতে তাদের কন্যা সন্তান হয়েছে নাম ভামিকা। 
 

314

অনুষ্কার রূপ ও গ্ল্যামার প্রশংসা সর্বত্র। বলিউডের প্রথম সারির নায়িকা, সেটা হওয়াটাও স্বাভাবিক। অনুষ্কার ও রূপ ও মন দেখেই বোল্ড আউট হয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।
 

414

কিন্তু আপনারা কী জানেন, রূপে অনুষ্কাকে টেক্কা দেওয়ার মত সুন্দরী রয়েছে খোদ বিরাট কোহলির বাড়িতেই। বিভিন্ন সময়ে পারিবারিক অনুষ্ঠানে সেই মহিলার সৌন্দর্য বারবারই ক্যামেরায় ধরা পড়েছে।

514

সেই রূপবতী রমনী অন্য কেউ নয়, বিরাট কোহলির নিজের বৌদি চেতনা কোহলি। যার লুকস ওহটনেসের প্রশংসা করেন সকলেই। চেতনা কোহলিকে তাকে দেখেও চোখ ফেরানো যায় না।
 

614

অনুষ্কার মতো হয়তো গ্ল্যামার জগতের সঙ্গে তিনি যুক্ত নন। কিন্তু তা সত্ত্বেও তাঁর গ্ল্যামার চোখে পড়ার মতোই। চেতনা নিজের শরীর স্বাস্থ্য নিয়ে অত্যন্ত সচেতন। নিয়মিত ব্যায়াম করে নিজের চেহারার যত্ন নেন।

714

আপনারা হয়তো অনেকেই জানেন না বিরাটের একটা বড়ো দাদা আছে যার নাম বিকাশ কোহলি। বৌদি চেতনা কোহলির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন কয়েকবছর আগে।তাদের একটি পুত্র সন্তানও আছে যার নাম আর্য।

814

সোশ্যাল মিডিয়াতেই বেশ সক্রিয় বিরাট কোহলির বৌদি। নিজের  ঘন ঘন ছবিও শেয়ার করেন তিনি। চেতনার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলি থেকেই বোঝা যায় সে কতটা সুন্দরী।

914


সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির বৌদির ফ্যান ফলোয়ার্সও কম নয়। ফ্যাশন সেন্সও যথষ্ট রয়েছে চেতনা কোহলির। তার ছবি শেয়ার কর পরই লাইক, লাভ, কমেন্টের বন্যায় বয়ে যায়।

1014


বিশেষ করে শাড়ি পড়া ছবিগুলিতে খুবই হট দেখায় চেতনা কোহলিকে। যেখানে অনেকেই বলে শাড়ি পড়া লুকসে অনুষ্কাও বলে বলে ১০ গোল দেন বিরাট কোহলির সুন্দরী বৌদি।

1114

একাধিক পারিবারিক অনুষ্ঠানেও গোটা পরিবারকে একসঙ্গে দখতে পাওয়া যায়। খেলার বাইরে সময় পেলে গোটা পরিবারকে নিয়েও সময় কাটান বিরাট। সেউ সকল অনুষ্ঠানের ছবিতেও গ্ল্যামারাস দেখায় চেতনাকে।

1214

হট ও গ্ল্যামারাস হলেও, গ্ল্যামার ওয়ার্লেডের সঙ্গে কোনও যোগ নেই অনুষ্কা শর্মার জা চেতনা কোহলির। তিনি একজন হোম মেকার, প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে বিকাশ কোহলির সঙ্গে তাঁকেও দেখা যায়। 

1314

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মতোই  বিকাশ ও চেতনা কোহলির রসায়নও বেশ সুন্দর। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবিতে তাঁদের রসায়নই উঠে আসে। যেখানে এই জুটিকে বেশ রোমান্টিক দেখায়।

1414

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সঙ্গেও সম্পর্ক বেশ ভালো বিকাশ কোহলি ও চেতনা কোহলির। আলাদা থাকলেও, পারিবারিক বিষয়ে তারা সকলেই একসঙ্গে অংশ নেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos