বাবা হওয়ার পর ২২ গজে ফিরছেন বিরাট, ইংল্যান্ড বধের প্রস্তুতি শুরু কোহলির

অস্ট্রেলিয়া সফরে ঐতিহাসিক সিরিজ জয়ের উৎসব চলছে এখনও। তবে এরইমধ্যে ঘোষিত হয়ে গিয়েছে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ২ টেস্টের জন্য ভারতীয় দল। ইংল্যান্ড সিরিজ থেকেই বাবা হওয়ার পর ক্রিকেটে ফিরছেন বিরাট কোহলি। আর ব্রিটিশদের বিরুদ্ধে নামার আগে প্রস্তুতি শুরু করে দিলেন ভারত অধিনায়ক।
 

Sudip Paul | Published : Jan 25, 2021 9:27 AM IST

18
বাবা হওয়ার পর ২২ গজে ফিরছেন বিরাট, ইংল্যান্ড বধের প্রস্তুতি শুরু কোহলির

অস্ট্রেলিয়া সফরে প্রথম টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরেছিলেন বিরাট কোহলি। তারপর কন্যা সন্তানের বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই প্রথম দিয়েছিলেন ভারত অধিনায়ক।
 

28

তবে অস্ট্রেলিয়া সফরে শেষ তিন টেস্টে মাঠে না থাকলেও, তিনি যে দলের সঙ্গেই ছিলেন তার প্রমাণ মিলেছে ভারতীয় দলের প্রতিটি সাফল্যে সোশ্যাল মিডিয়ায় বিরাটের দেওয়া প্রতিক্রিয়ায়।

38

এবার পিতৃত্বকালীন ছুটির কাটিয়ে ২২ গজে ফিরছেন ভারত অধিনায়ক। ইংল্যান্ডর বিরুদ্ধে বিরাটকেই দেখা যাবে ভারতীয় দলের নেতৃত্ব দিতে। 
 

48

ইতিমধ্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের দল ঘোষণা করেছে বিসিসিআই। আর ইংল্যান্ডের বিরুদ্ধে নামার জন্য নিজের প্রস্তুতি শুরু করে দিয়েছেন বিরাট।
 

58

ইতিমধ্যেই জানা গিয়েছে বায়ো বাবলে প্রবেশ করেই একান্তে ইংল্যান্ড বধের ছক কষবেন বিরাট কোহলি, রবি শাস্ত্রী, ভরত অরুণ, বিক্রম রাঠোররা।
 

68

তবে ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে ফিটনেস ট্রেনিং শুরু করে দিয়েছেন বিরাট কোহলি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছে ভারত অধিনায়ক।
 

78

নিজের ফিটনেস নিয়ে যে কতটা সচেতন বিরাট কোহলি তা আমাদের সকলেরই জানা। মাঠে সেই ক্ষিপ্রতা বারবার দেখিয়েছেন বিরাট। তাই িংল্যান্ড বিরুদ্ধে নামার আগেও প্রস্তুতিতে কোনও খামতি রাখছেন না ভারত অধিনায়ক।
 

88

ইংল্যান্ড সিরিজে দলে থাকা প্রত্যেকের আগামী ২৭ জানুয়ারি চেন্নাই পৌঁছনোর কথা। প্রাথমিক পরীক্ষার পর অনুশীলন শুরু করে দিতে পারবেন কোহালিরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos