সত্যিই কী ধনশ্রী ভার্মার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হচ্ছে, বড় আপডেট দিলেন যুজবেন্দ্র চাহল

খেলার পাশাপাশি নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চর্চায় থাকেন ভারতীয় ক্রিকেটাররা (Indian Cricketers)। সম্প্রতি স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতি ও বিবাহ বিচ্ছেদের জল্পনা নিয়ে শিরোনামে রয়েছেন তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal)। সৌজন্যে চাহল ও তা স্ত্রী ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) সোশ্যাল মিডিয়া (Social Media) পোস্ট। অবশেষে নিজের বিবাহ বিচ্ছেদেক জল্পনা নিয়ে মুখ খুললেন চাহল। দিলেন বড় আপডেট।
 

Sudip Paul | Published : Aug 19, 2022 6:57 AM IST / Updated: Aug 19 2022, 02:43 PM IST

18
সত্যিই কী ধনশ্রী ভার্মার  সঙ্গে বিবাহ বিচ্ছেদ হচ্ছে, বড় আপডেট দিলেন যুজবেন্দ্র চাহল

ভারতীয় ক্রিকেটের যে সকল জুটিকে পারফেক্ট জুটি বলা হয়ে থাকে তাদের মধ্যে অন্যতম হল তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল ও তার স্ত্রী ইউটিউবার-চিতিৎসক ধনশ্রী ভার্মা। নিজেদেরে ঘন ঘন রোমান্টিক ছবি আপলোড করে চর্চায় থাকেন চাহল-ধনশ্রী।

28

সবথেকে কিউট জুটি বলা হয়ে যুজবেন্দ্র চাহল ও ধনশ্রী ভার্মাকে । ভারতীয় দলের ম্যাত হোক আর আইপিএলের ম্যাচ স্বামীকে সমর্থন করতে সবসময় মাঠে দেখা গিয়েছে ধনশ্রী ভার্মাকে। বিন্দাস মুডেও ধরা দিয়েছে এই জুটি।

38

কিন্তু সম্প্রতি তাদের সম্পর্কের অবনতি হয়েছে বলে জল্পনা শুরু হয়েছে। সৌজন্যে চাহল ও ধনশ্রীর সোশ্যাল মিডিয় পোস্ট। এমনকী তারা ডিভোর্সের মামলাও করেছে বলে শোনা যায়। অবশেষে এই বিষয়ে বড় আপডেট দিলেন চাহল।

48

 কিছুদিন আগেই দেখা যায়, ইনস্টাগ্রামে নিজের নাম থেকে চাহাল পদবিটি সরিয়ে দিয়েছেন ধনশ্রী। কাছাকাছি সময়েই ইনস্টা স্টোরিতে একটি ছবি পোস্ট করেন লেগস্পিনার। সেখানে লেখা রয়েছে, ‘নিউ লাইফ লোডিং’ অর্থাৎ নতুন জীবন শুরু করছি।
 

58

ইনস্টাগ্রামের ট্রেন্ড অনুযায়ী, যদি কেউ নামের পাশ থেকে পদবি সরিয়ে দেন, তার অর্থ বিচ্ছেদ হয়ে গিয়েছে দু’জনের মধ্যে। সেই কারণেই ভক্তদের অধিকাংশ মনে করছেন, চাহাল দম্পতির সম্পর্কের অবনতি ঘটেছে। 

68

জল্পনার মাঝেই ফের ইনস্টা স্টোরি আপলোড করে চাহল নিজের অবস্থান স্পষ্ট করেছেন। সেখানে লিখেছেন,'আমি আপনাদের সকলকে অনুরোধ করছি আমাদের সম্পর্ক সম্পর্কিত কোনো গুজবে বিশ্বাস করবেন না। এসব গুজব বন্ধ করুন'।
 

78

যজবেন্দ্র চাহাল দুই বছর আগে ডান্সার, কোরিওগ্রাফার এবং ডাক্তার ধনশ্রী ভার্মাকে প্রেম করেছিলেন এবং বিয়ে করেছিলেন। ডান্সের ক্লাসেই তাদের আলাপ হয়েছিল। ২০২০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। তবে সম্প্রতি তাদের যে বিবাহ বিচ্ছেদের জল্পনা শুরু হয়েছিল তা চাহলের বক্তব্যের পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ভক্তরা।
 

88

প্রসঙ্গত, বর্তমানে ভারতীয় দল জিম্বাবোয়ে সফরে রয়েছে। সেখানে একদিনের সিরিজ খেলছে টিম ইন্ডিয়া। তবে সেই দলে নেই চাহল। বিশ্রামে রয়েছেন তিনি। এশিয়া কাপের জন্য নিজেকে প্রস্তুত করছেন চাহল।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos