আইপিএলের ফাঁকে মধুচন্দ্রিমায় ভাসছেন চাহল, স্ত্রীর বিকিনি পড়া ছবি করলেন পোস্ট

আইপিএল খেলতে যাওয়ার আগেই বান্ধবী ধনশ্রী ভার্নার সঙ্গে বাগদান সেরেছেন ভারতীয় তারকা স্পিনার  যুজবেন্দ্র চাহল। তাদের বাগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন তারা। বর্তমানে আইপিএল খেলার জন্য আরবে ব্যস্ত রয়েছেন চাহল। তলে তার একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। যেখানে হট লুকসে ধরা দিয়েছেন ধনশ্রী একইসঙ্গে সেই পোস্ট ঘিরে জল্পনা শুরু হয়েছে ধনশ্রীকে কি গোপনে বিয়ে করেছেন চাহল? ইতিমধ্যেই চাহলের সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। আসুন আসুন দেখে নেওয়া যাক সেই ছবিতে কী রয়েছে যা ভক্তদের মনে হয় যে চাহাল এবং ধনশ্রী বিয়ে করেছেন।

Sudip Paul | Published : Sep 10, 2020 5:11 PM IST

17
আইপিএলের ফাঁকে মধুচন্দ্রিমায় ভাসছেন চাহল, স্ত্রীর বিকিনি পড়া ছবি করলেন পোস্ট

গত ৮ অগাস্ট ধনশ্রী ভার্মার সঙ্গে বাগদান সেরেছিলেন যুজবেন্দ্র চাহল। সোশ্যাল মিডিয়ায় দুজনের বাগদানের ছবিও শেয়ার করেছিলেন তিনি। তারপরই শুভেচ্ছার বন্যায় ভেসেছিলেন চাহল ও ধনশ্রী।
 

27

ভারতীয় ক্রিকেট দলের লেগ স্পিনার যজুবেন্দ্র চাহল এবং তাঁর বাগদত্তা ধনশ্রী ভার্মা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। একদিকে চাহল তার মজার স্টাইলের কারণে শিরোনামে থাকেন। অপরদিকে ধনশ্রী তার নাচের ভিডিও এবং ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় রাজ করেন।
 

37

আইপিএল খেলতে আরবে গিয়ে যুজবেন্দ্র চাহল সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন। যা দেখে সকলে মনে করছেন চাহল ও ধনশ্রী হয়তো লুকি লুকিয়ে বিয়ে সেরে ফেলেছেন।
 

47

আসলে ধনশ্রী ভার্মার একটি হট অবতারে ফটো সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেন চাহল। যেখানে সমুদ্রে তটে বিকিনি পড়েছিলেন ধনশ্রী। আর সেই পোস্টের ক্যাপশনে চাহল লেখেন 'মিসেস চাহল'।
 

57

ছবিটিতে হট লুকসে ধনশ্রীকে দেখে সকলেই ছবিটিতে লাইক ও প্রশংসা করেন। একইসঙ্গে চাহলের মন্তব্য দেখে সকলে অবাক হয়েছে তবে কি বিয়ে করেছেন চাহল ও ধনশ্রী। যদিও বিয়ের বিষয়ে প্রকাশ্যে এখনও সরাসরি কিছুই জানাননি দুজন। 
 

67

বর্তমানে আইপিএল খেলার জন্য আরব আমিরশাহিতে ব্যস্ত রয়েছে সবকটি দল। নিজের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের  সঙ্গে অনুশীলনে ব্যস্ত রয়েছেন চাহল। তবে অনুশীলনের বাইরে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন চাহল।
 

77

ধনশ্রী ভার্মাও তাঁর ইউটিউব চ্যানেল এবং ইনস্টাগ্রামেও খুব সক্রিয়। কখনও কখনও, তিনি তার সুন্দর ছবি ও  কখনও কখনও তার নাচের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন। তবে চাহল যে তার হট লুকসের ছবি শেয়ার করেছে তাও সোশাল মিডিয়ায়া ভাইরাল হয়েছে। একইসহ্গে জল্পনা অব্যাহত রয়েছে তাদের বিয়ে নিয়ে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos