Asianet News BanglaAsianet News Bangla

কাভি খুশি কাভি গম-এ পুকে নিয়ে তৈরি হচ্ছে তার আসন্ন ছবি জানালেন করিনা কাপুর

পুকে নিয়ে যে কোনোদিন আলাদা একটি সিনেমাও তৈরি হয়ে যেতে পারে বলে জানালেন পর্দার পু করিনা কাপুর। কাভি খুশি কাভি গামে করিনার আইকনিক চরিত্র পু এখনকার দিনে খুবই প্রাসঙ্গিক। 

Kareena Kapoor revealed that her upcoming film is being made with Poo from Kabhi Khushi Kabhi Gham anbsd
Author
First Published Aug 14, 2022, 8:56 PM IST

করিনা কাপুর খান বর্তমানে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'লাল সিং চাড্ডা'-এর প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। করিনা কাপুর খান বলিউডের অন্যতম সফল এবং প্রতিভাবান অভিনেত্রী। দুই দশকেরও বেশি সময় ধরে তিনি চলচ্চিত্র জগতে রয়েছেন। রেফিউজি ছবি দিয়ে সিনেমায় অভিষেক হওয়া এই অভিনেত্রী চামেলি, জাব উই মেট, ওমকারা, ৩ ইডিয়টস, ভিরে দি ওয়েডিং, বডিগার্ড এবং আরও অনেক জনপ্রিয় সিনেমার অংশ হয়েছেন। করিনার সমস্ত চলচ্চিত্রের মধ্যে, কাভি খুশি কাভি গম একটি ভিন্ন ফ্যান ফলোয়িং ধরে রেখেছে কারণ সেখানে তিনি আইকনিক চরিত্র পূজা ওরফে পু চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিটি মুক্তির ২১ বছর পরেও, এটি অভিনেত্রীর ক্যারিয়ারের অন্যতম স্মরণীয় এবং প্রিয় চরিত্র।


 সম্প্রতি, করিনা কাপুর খান তার আইকনিক চরিত্র পু সম্পর্কে মুখ খোলেন। তিনি বলেছিলেন,'হে ঈশ্বর! আমি মনে করি এখন এই চরিত্রটি তখনকার তুলনায় এই প্রজন্মের সাথে অনেক বেশি প্রাসঙ্গিক৷ ' আমার মনে হয় সে যেরকম, সে যেভাবে কথা বলে, সে যেরকম এই সময়ের জেন-জেডের মত শব্দ ব্যবহার করে কথা বলে তাই তার সঙ্গে এই জেনারেশন কোথাও গিয়ে একটা সংযোগ খুঁজে পায়।' অভিনেত্রী আরও যোগ করেছেন, ' তাই আমি পু কে নিয়ে আমার করা অন্য যেকোনো চরিত্রের থেকে বেশি চিন্তা করি। হয়তো কোন দিন পু কে নিয়ে একটা ফিল্মও হয়ে যেতে পারে, দেখা যাক, কে বলতে পারে।'  

আরও পড়ুনঃ 

ফের মা হতে চলেছে করিনা কাপুর? সইফের সঙ্গে ভাইরাল ছবিতে স্পষ্ট বেবি বাম্প!

করিনার উপর রেগে গিয়ে শাহরুখ খান অভিনীত কাল হো না হো থেকে করন জোহর তাকে বাদ দিয়ে দিয়েছিলেন

ফেমিনিজম নয় আমার আপনার মতন ঘর বাইরে সামলানো মহিলাদের উদযাপন করার গল্প বলে শ্রীমতি

করণ জোহর পরিচালিত, কাভি খুশি কাভি গাম নামক পারিবারিক নাটকে করিনা কাপুর খান ছাড়াও অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল এবং হৃতিক রোশন সহ অনেক বড় কাস্ট ছিলেন। যদি সত্যিই পু কে নিয়ে একটি আলাদা ছবি তৈরি হয় তবে নিশ্চয়ই করিনার ভক্তরা খুবই খুশি হবেন।  করিনা কাপুর খান বর্তমানে তার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র, লাল সিং চাড্ডা-এর প্রচার অনুষ্ঠানে ব্যস্ত যেখানে নাগা চৈতন্য এবং মোনা সিং-এর পাশাপাশি আমির খানও ছিলেন। এছাড়াও, করিনাকে পরবর্তীতে সুজয় ঘোষের থ্রিলারে দেখা যাবে, যেটি জাপানি বই দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স-এর উপর ভিত্তি করে নির্মিত হবে। অভিনেত্রী হংসল মেহতার থ্রিলার প্রকল্পের মাধ্যমে একজন প্রযোজক হিসাবেও আত্মপ্রকাশ করবেন। এরপর করিনা রিয়া কাপুরের সঙ্গেও কাজ করবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios